বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রবীন্দ্র জাদেজার সেলিব্রেশনের ভিডিও
রবীন্দ্র জাডেজার সেলিব্রেশনের মুহূর্ত (ছবি-আইপিএল)
রবীন্দ্র জাডেজার সেলিব্রেশনের মুহূর্ত (ছবি-আইপিএল)

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রবীন্দ্র জাদেজার সেলিব্রেশনের ভিডিও

  • প্রথমে হাত দিয়ে চার দেখালেন, তারপর টেলিফোনের সিগন্যাল। CSK বনাম RR ম্যাচে রবীন্দ্র জাদেজার সেলিব্রেশন এখন নেট দুনিয়ায় ঝড় তুলছে।

ম্যাচে চারটি ক্যাচ ধরার পরে অভিনব সেলিব্রেশনে মাতলেন CSK-র রবীন্দ্র জাদেজা। প্রথমে হাত দিয়ে চার দেখালেন, তারপর টেলিফোনের সিগন্যাল দিলেন। হাত দিয়ে চার দেখানোর কারণ হিসাবে বলা হচ্ছে তখনও পর্যন্ত চার চারটি ক্যাচ ধরে ফেলেছিলেন জাদেজা। সেই কথাটাই সকলকে মনে করিয়ে দিলেন তিনি। এরপর উচ্ছাসের বাঁধ ভেঙে তিনি টেলিফোনের বার্তাও দেখান। এই ফোন তিনি কার উদ্দেশ্যে দেখিয়েছেন তা এখনও স্পষ্ট নয়।  

তবে তার এই সেলিব্রেশনের পরে সোশ্যাল মিডিয়াতে ঝড় উঠতে থাকে। জাদেজার ভক্তরা নানা পোস্টের মাধ্যমে জাদেজাকে শুভেচ্ছা জানাতে থাকেন। আইপিএল তাদের সরকারি পেজে জাদেজার এই ভিডিও পোস্ট করেছে।    

আইপিএল-এ এর আগে সচিন তেন্ডুলকর, ডেভিড ওয়ার্নারর, জ্যাক কালিস, ডেভিড মিলাররাও একই কৃতিত্ব অর্জন করেছেন। তাঁরাও আইপিএল-এর এক ম্যাচে চারটি করে উইকেট পেয়েছেন। জাদেজা এবার তাদের ঘরে নিজের জায়গা করে নিলেন। এদিন প্রথমে মনন ভোরার ক্যাচ ধরেন তিনি। পরে রিয়ান পরাগ, ক্রিস মরিস ও জয়দেব উনাদকাটের ক্যাচ ধরেন জাদেজা।

চেন্নাই সুপার কিংসের এই তারকা অল-রাউন্ডার শুধু ব্যাটে বা বলে নয়, তিনি নিজের ফিল্ডিং দিয়েও এবারের আইপিএল-এ সকলের মন জয় করছেন। ২০২১ আইপিএল-এর ১২তম ম্যাচে দুরন্ত ফিল্ডিং তারই প্রমাণ দিয়েছে। এদিনের ম্যাচে চারটি ক্যাচ ধরলেন। শুধু ক্যাচ নয় বল হাতে দুটি উইকেটও তুলে নিয়েছিলেন জাদেজা। ব্যাট হাতে ৭ বলে করেন ৮রান। ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৪৫ রানে হারায় চেন্নাই সুপার কিংস। তবে উনাদকাটের ক্যাচ ধরার পরে জাদেজার সেলিব্রেশনের ছবিটাই ছিল এদিনের ম্যাচের সেরা বিজ্ঞাপন, যা এখন সোশ্যাল মিডিয়াতে আগুনের মতো ভাইরাল হচ্ছে।

বন্ধ করুন