বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বায়ো বাবলে ফাটল, অবনতি কোভিড পরিস্থিতির, কঠোর নজর রাখছে বিসিসিআই
আইপিএল ট্রফি (ছবি: গুগল)
আইপিএল ট্রফি (ছবি: গুগল)

বায়ো বাবলে ফাটল, অবনতি কোভিড পরিস্থিতির, কঠোর নজর রাখছে বিসিসিআই

  • বিসিসিআইয়ের সিইও হেমাঙ্গ আমিন এই বিষয়ে বলতে গিয়ে বলেন, ' শেষ ২৪ ঘন্টায় যেসব ঘটনা ঘটে গিয়েছে তার পরিপেক্ষিতে আমি বলতে চাই আমরা পরিস্থিতির উপর কড়া নজর রাখছি। আমরা পরিস্থিতির উপর সর্বদা নজর রাখব। যদি কোন ডেভেলপমেন্ট হয় সেটাও আমরা আপনাদেরকে জানাব।'

শুভব্রত মুখার্জি: অস্ট্রেলিয়ার ক্রিকেটার অ্যাডাম জাম্পার আশঙ্কাই সত্যি হল। আরসিবির হয়ে চলতি আইপিএলে খেলতে আসা অস্ট্রেলিয়ান ক্রিকেটার জাম্পা তার সতীর্থ রিচার্ডসনকে নিয়ে কিছুদিন আগেই দেশে ফিরেছেন। ফেরার পরে তার প্রথম বক্তব্য ছিল ভারতের তুলনায় আমীরশহির বায়ো বাবল অনেক বেশি সুরক্ষিত ছিল। তিনি সেখানেই বেশি নিরাপদ বোধ করছিলেন। তার এই বক্তব্য বেশ বিতর্কের সৃষ্টি করেছিল। তবে তার কথাকে সত্যি করে কয়েকদিন বাদেই আইপিএল এর বায়ো বাবল বড়সড় প্রশ্ন চিহ্নের মুখে দাড়িয়ে গেল।

সোমবার সকালেই প্রথম খবর আসে কলকাতা নাইট রাইডার্স শিবিরে করোনা প্রবেশ করেছে। পরে জানা যায় তাদের দুই সদস্য বরুন চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে তাদের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচকে স্থগিত ঘোষণা করে আইপিএল কতৃপক্ষ। সিএসকে শিবিরেও জানা যায় তাদের সিইও বিশ্বনাথান, বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি এবং টিম বাসের চালক করোনা পজিটিভ। যদিও পরবর্তীতে তাদের রিপোর্ট নেগেটিভ আসার পরে বিভ্রান্তি ছড়ায়। অন্যদিকে দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাত মাঠ কর্মীও করোনা আক্রান্ত হওয়ার ফলে উদ্বেগ বেড়ে গিয়েছে।

বিসিসিআইয়ের সিইও হেমাঙ্গ আমিন এই বিষয়ে বলতে গিয়ে বলেন, ' শেষ ২৪ ঘন্টায় যেসব ঘটনা ঘটে গিয়েছে তার পরিপেক্ষিতে আমি বলতে চাই আমরা পরিস্থিতির উপর কড়া নজর রাখছি। আমরা পরিস্থিতির উপর সর্বদা নজর রাখব। যদি কোন ডেভেলপমেন্ট হয় সেটাও আমরা আপনাদেরকে জানাব।'  প্রসঙ্গত ডিডিসিএ'র বিরুদ্ধে বায়ো বাবল নিয়ে অনিয়মের অভিযোগ ওঠে। সেই ব্যাপারে দিল্লির অ্যাসোসিয়েশনের এক কর্তা জানিয়েছেন, বিসিসিআই এর নির্দেশমত আমরা প্রতি ২দিন অন্তর সকলের করোনা পরীক্ষা করেছি। সেই বিষয়ে কোন ত্রুটি আমাদের নেই।

বন্ধ করুন