বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কী কারণে হঠাৎ খেতাব জিতেও স্থগিত CSK-র সেলিব্রেশন?
আইপিএল খেতাব হাতে সিএসকে ক্রিকেটাররা। ছবি- এএনআই। (ANI )
আইপিএল খেতাব হাতে সিএসকে ক্রিকেটাররা। ছবি- এএনআই। (ANI )

IPL 2021: কী কারণে হঠাৎ খেতাব জিতেও স্থগিত CSK-র সেলিব্রেশন?

  • কেকেআরকে হারিয়ে দিন দুয়েক আগেই নিজেদের চতুর্থ আইপিএল খেতাব জিতেছে সিএসকে।

কলকাতা নাইট রাইডার্সকে ২৭ রানে হারিয়ে নিজেদের চতুর্থ আইপিএল খেতাব জিতেছে চেন্নাই সুপার কিংস। খেতাব জয়ের পর এরপর একে একে দেশে ফেরার পালা। তবে এখনই দেশে ফিরলেও সেলিব্রেশন হচ্ছে না বলে জানিয়ে দিলেন সিএসকের সিইও কাশি বিশ্বনাথন, কারণ মহেন্দ্র সিং ধোনি।

ধোনি সিএসকে অধিনায়ক হিসাবে আইপিএল খেতাব জেতার পরেই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের মেন্টর হিসাবে আমিরশাহীতেই রয়ে গিয়েছেন। ফলে তাঁর না ফেরা পর্যন্ত কোনরকম সেলিব্রেশন করবে না বলেই সিদ্ধান্ত নিয়েছে সিএসকে ম্যানেজমেন্ট। 

ফ্রাঞ্চাইজি সিইও কাশি বিশ্বনাথন জানান, ‘আমরা অধিনায়কের ভারতে ফেরার জন্য অপেক্ষা করব। খুশি মনেই আমরা এই অপেক্ষার প্রহর গুনব, কারণ এম এসকে (ধোনি) ছাড়া কোনরকমের সেলিব্রেশনই সম্ভব নয়। ও ইতিমধ্যেই সিএসকে অধিনায়ক থেকে ভারতীয় দলের মেন্টরের ভূমিকায় পরিবর্তিত হয়েছে। সুতরাং, টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ও দেশে ফিরলে তবেই আমরা এক ছোট্ট গেট টুগেদারের আয়োজন করব।’

দুর্দান্ত অধিনায়কত্ব করে ফ্রাঞ্চাইজিকে আইপিএল খেতাব জেতানোর পর এবার ধোনির পরের লক্ষ্য হল টিম ইন্ডিয়াকে সঠিক পথে গাইড করে দীর্ঘ সময়ের আইসিসি ট্রফির খরা মেটানো। ভারতীয় দল পাকিস্তানের বিরুদ্ধে ২৪ অক্টোবর মেগা ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ অভিযান শুরু করবে।

বন্ধ করুন