বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2021: ধারাবাহিকতাই পাখির চোখ CSK-র তরুণ ওপেনার রুতুরাজ গায়কোয়াড়ের

IPL 2021: ধারাবাহিকতাই পাখির চোখ CSK-র তরুণ ওপেনার রুতুরাজ গায়কোয়াড়ের

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে অর্ধশতরান করে রুতুরাজ গায়কোয়াড়। ছবি- এএনআই। (ANI)

প্রথম কয়েক ম্যাচে ব্যর্থতা সত্ত্বেও অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং কোচ স্টিফেন ফ্লেমিংকে পাশেই পেয়েছিলেন সিএসকের তরুণ ওপেনার রুতুরাজ গায়কোয়াড়।

প্রথম তিন ম্যাচে ব্যর্থতার পর তাঁকে ঘিরে উঠতে শুরু করেছিল নানা প্রশ্ন। সেই রুতুরাজ গায়কোয়াড়ই সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৪৪ বলে ৭৫ রান করে চেন্নাই সুপার কিংসকে টানা পাঁচ ম্যাচ জিততে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন। প্রথম কয়েক ম্যাচে ব্যর্থতা সত্ত্বেও অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং কোচ স্টিফেন ফ্লেমিংকে পাশেই পেয়েছিলেন সিএসকের এই তরুণ ওপেনার। মরশুমের দ্বিতীয় অর্ধশতরানে তাঁদের ভরসার যোগ্য মর্যাদা দেওয়ার পাশাপাশি, সমালোচকদেরও জবাব দিল রুতুরাজের ব্যাট।

ম্যাচ জেতার পর রুতুরাজ জানান, ধারাবাহিকভাবে ভাল খেলাই তাঁর আসল লক্ষ্য। তিনি বলেন, ‘আইপিএল কেরিয়ারে নিজের সর্বাধিক স্কোর করতে পেরে আমি খুশি। আজকের ম্যাচে কয়েকজন বোলারের খারাপ দিন চলছিল। আমি তাঁদেরকেই টার্গেট করি। সত্যি বলতে পিচটায় দু'ধরনের গতি ছিল, বল একটু নীচুও থাকছিল মাঝে মাঝে। এমন পিচে বড় শট খেলা বেশ কঠিন। আমি ফিল্ডারদের মাঝে ফাঁকে বল ঠেলে ও তাঁদের ওপর দিয়ে মাঝে মাঝে শট মেরে রান করার চেষ্টা করছিলাম। ধারাবাহিকভাবে পারফর্ম করাই এবার আমার আসল লক্ষ্য।’

প্রথম তিন ম্যাচের পর গায়কোয়াড়ের মোট সংগ্রহ ছিল ২০ রান। তবে বাকি চার ম্যাচে সেই অবস্থার সম্পূর্ণ পরিবর্তন ঘটিয়ে প্রায় ১৫৫-র স্ট্রাইক রেট নিয়ে ১৭২ রান করে ফেলেছেন মহারাষ্ট্রের ২৪ বছর বয়সী এই ব্যাটসম্যান। ১ মে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দলকে ভাল স্টার্ট দিতে আবারও তাঁর চওড়া ব্যাটের দিকেই তাকিয়ে থাকবে সিএসকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

দাদা বউদি বিরিয়ানিও খান মাত্র ১ চামচ! ফিটনেস ফ্রিক সৌরভ শিখল যোগা করে বয়স কমানো ৬০০ বছর পরে একসঙ্গে আশীর্বাদ করবেন রাহু-কেতু, মার্চে এই ৫ রাশিতে হবে ধনবৃষ্টি রাজ্যের স্কুলগুলি চলে যাচ্ছে কেন্দ্রীয় বাহিনীর দখলে, শিকেয় পঠনপাঠন দেশীয় প্রযুক্তিতে তৈরি হল অত্যাধুনিক এয়ার ডিফেন্স মিসাইল, পরীক্ষায় পেল ১০০-য় ১০০ এখনও ডাক্তার হল না, এদিকে ট্রেনের মধ্যেই সহযাত্রীর সন্তানপ্রসব করাবে রানি! টেস্টে সব থেকে বেশি উইকেট, ওয়ালসকে টপকে সাতে লিয়ন, চোখ রাখুন সেরা ১০-এ শুক্রে ছক্কা সোনার, নতুন মাসের প্রথম দিনই দাম বাড়ল হলমার্ক হলুদ ধাতুর ‘হানিমুন’ নিয়ে কৌতুক! লাইভ শোয়ে উপস্থাপককে ঠাসিয়ে চড় মারলেন পাকিস্তানি গায়িকা ‘‌হাতি মানুষ মারলে ওঁদের কানে কান্না পৌঁছয় না’‌, পরিবেশ কর্মীদের তুলোধনা মমতার সোহমের সঙ্গে জোরদার প্রেম চর্চা, তার মাঝেই শোলাঙ্কির ঘোষণা ‘আমার জীবনে ও…’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.