বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের দেশে ফিরে যাওয়া নিয়ে মুখ খুললেন ডেভিড হাসি
ডেভিড হাসি।
ডেভিড হাসি।

IPL 2021: অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের দেশে ফিরে যাওয়া নিয়ে মুখ খুললেন ডেভিড হাসি

  • অ্যান্ড্রু টাই দেশে ফেরার পর একে একে অ্যাডাম জাম্পা, কেন রিচার্ডসনরাও ইতিমধ্যে অস্ট্রেলিয়ায় ফিরে গিয়েছেন। অস্ট্রেলিয়ার আরও কিছু ক্রিকেটারও আইপিএলের মায়া কাটিয়ে দেশে ফেরার বিমান ধরতে পারেন বলে জানা গিয়েছে।

করোনা আতঙ্কের কারণেই দেশে ফিরে গিয়েছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। পরিষ্কার জানিয়ে দেন কলকাতা নাইট রাইডার্সের মেন্টর এবং প্রাক্তন অজি ক্রিকেটার ডেভিড হাসি। আসলে ভারতে করোনা সংক্রমণ মারাত্মক হারে বৃদ্ধি পেয়েছে। সে কারণেই অজি ক্রিকেটাররা আশঙ্কিত হয়ে পড়েছেন বলে মনে করেন হাসি।

অস্ট্রেলিয়ারই একটি জনপ্রিয় সংবাদপত্রে ডেভিড হাসি বলেছেন, ‘সব ক্রিকেটাররা প্রত্যেকেই কিছুটা হলেও নার্ভাস হয়ে পড়েছেন। যে কারণে কিছু ক্রিকেটার অস্ট্রেলিয়া ফিরে গিয়েছেন। আমি জানি, আরও কিছু অস্ট্রেলিয়ার ক্রিকেটার রয়েছেন, তাঁরা ভীত-সন্ত্রস্ত। তাঁরাও হয়তো অস্ট্রেলিয়ায় ফিরে যাবেন।’ এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘জৈব সুরক্ষা বলয়ে থাকা, অনেকটা গত বছর লক ডাউনে দিন কাটানোর মতোই অভিজ্ঞতা। প্রতি দু'দিনে আমাদের পরীক্ষা করা হচ্ছে। তবে সকলের সুরক্ষার জন্যই এই সতর্কতা অবলম্বন করা হয়েছে।’ হাসি আরও বলেছেন, ‘সব খবরই তো জানতে পারি। হাসপাতালের বিছানায় অসুস্থ ব্যক্তিরা শুয়ে রয়েছেন কী ভাবে, সবই দেখতে পাচ্ছি। শেষ ম্যাচের পর আলোচনা করছিলাম, আমরা কতটা ভাগ্যবান যে ম্যাচ খেলে গোটা পৃথিবীর মানুষের বিনোদন করছি।’

অ্যান্ড্রু টাই দেশে ফেরার পর একে একে অ্যাডাম জাম্পা, কেন রিচার্ডসনরাও ইতিমধ্যে অস্ট্রেলিয়ায় ফিরে গিয়েছেন। ডেভিড হাসির কথা অনুযায়ী, অস্ট্রেলিয়ার আরও কিছু ক্রিকেটারও আইপিএলের মায়া কাটিয়ে দেশে ফেরার বিমান ধরতে পারেন।

বন্ধ করুন