বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ওয়ার্নারকে বাদ দিয়ে সেই বস্তা পচা কারণ বললেন SRH কোচ বেলিস
ডেভিড ওয়ার্নার। ছবি- এএনআই। (ANI)
ডেভিড ওয়ার্নার। ছবি- এএনআই। (ANI)

IPL 2021: ওয়ার্নারকে বাদ দিয়ে সেই বস্তা পচা কারণ বললেন SRH কোচ বেলিস

  • চলতি মরশুমে আট ম্যাচে ওয়ার্নারের সংগ্রহ মাত্র ১৯৫ রান, তাও ১০৭.৭৩ স্ট্রাইক রেটে।

সানরাইজার্স হায়দরাবাদ অবশেষে রাজস্থান রয়্যালসকে হারিয়ে জয়ের সরণীতে ফিরেছে। তবে ম্যাচে হার জিতকে ছাপিয়েও সবচেয়ে বড় চর্চার বিষয় হয়ে দাঁড়ায় ডেভিড ওয়ার্নারের দল থেকে বাদ পড়া। পরপর দুই ম্যাচে সুযোগ পেয়ে ব্যর্থতার পর ওয়ার্নারকে ফের বাদ দেয় সানরাইজার্স। ওয়ার্নারের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠলেও সানরাইজার্স কোট ট্রেভর বেলিস তরুণদের সুযোগ দেওয়ার নাম করেই তা এড়িয়ে যান।

মরুশহরে দুই ম্যাচে ওয়ার্নার শূন্য ও দুই রান করেন। আইপিএলের প্রথমভাগেও অধিনায়কত্ব থেকে ছেঁটে ফেলার পর অজি তারকাকে বাদ দিয়েই মাঠে নেমেছিল নিজামের শহরের ফ্রাঞ্চাইজি। এবারের মরশুমও ব্যাটসম্যান ওয়ার্নারের জন্য একেবারেই ভাল কাটেন। আট ম্যাচে তাঁর সংগ্রহ মাত্র ১৯৫ রান, তাও ১০৭.৭৩ স্ট্রাইক রেটে। ওয়ার্নারকে বাদ দেওয়ার প্রসঙ্গে বেলিস জানান, ‘আমরা ফাইনালে কোয়ালিফাই করতে পারব না। সেই কারণেই আমরা তরুণদের শুধু ম্যাচ নয়, মাঠ থেকে শুরু করে গোটা ব্যাপারটার অভিজ্ঞতা দিতে আগ্রহী। এই ম্যাচের জন্য আমরা এই সিদ্ধান্ত নিই। ওতো একা নয়, আরও সিনিয়র ক্রিকেটারদেরও তো আমরা হোটেলেই ছেড়ে এসেছি।’

ম্যাচের পর ওয়ার্নারের সোশ্যাল মিডিয়ায় এক মন্তব্যকে ঘিরে বাড়ে জল্পনা। অনেকেই মনে করছেন সেই মন্তব্যের মধ্যে দিয়ে ওয়ার্নার সোজাসুজি না জানালেও তিনি যে আর সানরাইজার্স জার্সি গায়ে খেলবেন না তা জানিয়ে দিয়েছেন। সত্যিই কি দলকে খেতাব জেতানো অধিনায়ককে চিরতরে ছেঁটে ফেল সানরাইজার্স ম্যানেজমেন্ট? বেলিস কিন্তু সেই বিষয়ে খোলসা করে কিছু বলছেন না, তবে এই পন্থাই পরের ম্যাচেও যে দেখা যেতে পারে, তার ইঙ্গিত তিনি দিয়ে রেখেছেন।

‘আমরা তরুণদের সুযোগ দিতে চাই। তাই পরের ম্যাচগুলোতেও এই ধারা বজায় থাকতে পারে। আমরা এক দুই দিনে সকলে মিলে বসে ১৮ জনের দল বাছব। এছাড়া আর কিছু নেই। ডেভ (ডেভিড ওয়ার্নার) বাকিদের মতোই হোটেলে বসে ম্যাচ দেখছে এবং আমাদের সাপোর্ট করছে।’ বলেন বেলিস।

বন্ধ করুন