বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ও প্রচুর আন্তর্জাতিক ম্যাচ খেলবে, কোন নাইট তারকার বিষয়ে এমন মন্তব্য করলেন মর্গ্যান?
সাংবাদিক সম্মেলনে ইয়ন মর্গ্যান। ছবি- আইপিএল।
সাংবাদিক সম্মেলনে ইয়ন মর্গ্যান। ছবি- আইপিএল।

IPL 2021: ও প্রচুর আন্তর্জাতিক ম্যাচ খেলবে, কোন নাইট তারকার বিষয়ে এমন মন্তব্য করলেন মর্গ্যান?

  • চার ওভারে মাত্র ২২ রান দিলেও মুম্বইয়ের বিরুদ্ধে কোন উইকেট নিতে পারেননি বরুণ চক্রবর্তী।

মুম্বই ইন্ডিয়ান্স বরাবরই কলকাতা নাইট রাইডার্সের শক্ত গাঁট। বৃহস্পতিবারও ম্যাচে শুরুটা ভালই করেছিলেন মুম্বইয়ের দুই ওপেনার। বিনা উইকেটে ১০ ওভারের আগেই পল্টনরা পৌঁছে গিয়েছিল ৭৮ রানে। সেখান থেকে নিয়ন্ত্রিত বোলিংয়ে নাইটদের ম্যাচে ফেরায় স্পিনাররা। সুনীল নারিন ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার জিতলেও অধিনায়ক ইয়ন মর্গ্যান ম্যাচ শেষে বরুণ চক্রবর্তীর প্রশংসায় পঞ্চমুখ।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের পর বরুণ বন্দনায় মেতেছিলেন বিরাট কোহলি। মুম্বই ম্যাচের তাঁকে প্রশংসায় ভরালেন নাইট অধিনায়ক মর্গ্যান। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে সাফ জানিয়ে ভবিষ্যতে বরুণ প্রচুর আন্তর্জাতিক ম্যাচ খেলবেন। মর্গ্যান বলেন, ‘সুনীল (নারিন) ও বরুণের (চক্রবর্তী) দুইজনেই দারুণ বোলার। সুনীল তো বহুদিন ধরেই খেলছে, কিন্তু বরুণ নতুন। আমি নিশ্চিত আগামীদিনে ওকে প্রচুর আন্তর্জাতিক ম্যাচ খেলতে দেখা যাবে। টুর্নামেন্টের দ্বিতীয় ভাগের প্রথম দুই ম্যাচে আমরা ভাল খেলেছি। এবারে লক্ষ্য শুধু সামনের দিকে এগিয়ে চলা।’

বরুণ চক্রবর্তী এদিন নিজের নির্ধারিত চার ওভার হাত ঘুরিয়ে ২২ দিলেও কোন সাফল্য পাননি। তবে পাওয়ার প্লে-র মধ্যে রোহিত শর্মা এবং কুইন্টন ডি ককের মতো দুই মারকাটারি ব্যাটসম্যানকে তিনি এবং দলের বাকি স্পিনাররা সাফল্যের সঙ্গে আটকে রাখতে সক্ষম হয়েছেন। টুর্নামেন্টে নাইটদের সাফল্যের জন্য বরুণের ভেল্কি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে।

বন্ধ করুন