বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আইপিএল আয়োজন নিয়ে আত্মবিশ্বাসী রাজীব শুক্লা
বিসিসিআই সহ-সভাপতি রাজীব শুক্লা। (PTI)
বিসিসিআই সহ-সভাপতি রাজীব শুক্লা। (PTI)

IPL 2021: আইপিএল আয়োজন নিয়ে আত্মবিশ্বাসী রাজীব শুক্লা

  • করোনা নিঃসন্দেহে বাড়তি চিন্তার কারণ। সেটা মেনেও নিচ্ছেন বিসিসিআই কর্তারা। তবে রাজীব শুক্লার দাবি, করোনার জন্য বোর্ড প্রয়োজনীয় সব পদক্ষেপই নিয়েছে।

কয়েক দিনের মধ্যেই শুরু হতে চলেছে আইপিএল। কিন্তু প্রতিনিয়ত করোনা সংক্রমণের বৃদ্ধির হার মাথায় চিন্তার ভাঁজ ফেলছে আয়োজক কর্তাদের। তবে বিসিসিআই সহ-সভাপতি রাজীব শুক্লা আশাবাদী টুর্নামেন্ট আয়োজন করার বিষয়ে।

করোনা নিঃসন্দেহে বাড়তি চিন্তার কারণ। সেটাও মেনেও নিচ্ছেন বিসিসিআই কর্তারা। তবে রাজীব শুক্লার দাবি, করোনার জন্য বোর্ড প্রয়োজনীয় সব পদক্ষেপই নিয়েছে। তিনি বলেন, ‘বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই আমরা ছ' টি জায়গা নির্বাচন করেছি এবং জৈব সুরক্ষা বলয় তৈরি করা হয়েছে। এই জৈব সুরক্ষা বলয়ে যাঁরা রয়েছেন, তাঁদের প্রত্যেকের টেস্টও করা হচ্ছে। তাই আমার মনে হয়, টুর্নামেন্ট আয়জনে অসুবিধা হবে না।’

এছাড়া প্রতিটা দলের সদস্য সংখ্যাও বাড়ানো হয়েছে। ভবিষৎ-এ করোনা সংক্রমণ হার আরও বৃদ্ধি পেলে, যাতে কোনও রকম সমস্যায় না পড়তে হয় তার জন্য। শুক্লা জানান আইপিএল দেশে ফিরলেও, গত বছরের মতো এ বছরও মাঠে দর্শক উপস্থিত থাকার সুযোগ নেই।

মুম্বইতে ৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে এ বছরেরে আইপিএল। তবে তার আগেই ওয়াংখেড়ের মাঠ কর্মীদের সংক্রমণ চিন্তায় ফেলেছ ফ্রাঞ্চাইজিসহ কর্মকর্তাদের। মহারাষ্ট্রের অবস্থা দেশের মধ্যে সবচেয়ে খারাপ। তা হলে কি মহারাষ্ট্র থেকে সরিয়ে নেওয়া হবে আইপিএল? এ বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানিয়েছেন রাজীব শুক্লা।

মুম্বইতে ম্যাচ আয়োজনের সমস্ত ব্যবস্থা করা হয়ে গিয়েছে, এখনও পর্যন্ত ম্যাচ সরানো নিয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। সব কিছু আগের সিদ্ধান্ত অনুযায়ী হবে। প্রয়োজনে লখনউ এবং হায়দরাবাদকে বিকল্প হিসাবে রাখা হয়েছে, এমনটাই জানিয়েছেন আইপিএলের প্রাক্তন সভাপতি।

 

বন্ধ করুন