বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR in IPL 2023: IPL-এ খেলতে নেমেই দুঃসংবাদ পেল KKR! শাকিব ও লিটনকে নিয়ে 'ধাক্কা' দিল বাংলাদেশ

KKR in IPL 2023: IPL-এ খেলতে নেমেই দুঃসংবাদ পেল KKR! শাকিব ও লিটনকে নিয়ে 'ধাক্কা' দিল বাংলাদেশ

লিটন দাস এবং শাকিব আল হাসান। (ফাইল ছবি, সৌজন্যে এএফপি)

KKR in IPL 2023: আয়ারল্যন্ডের বিরুদ্ধে একটি টেস্টের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যা দেখে হতাশ পড়েছেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সমর্থকরা। কারণ ১৪ জনের দলে আছেন শাকিব আল হাসান এবং লিটন দামস।

আইপিএলের প্রথম ম্যাচে নামতে না নামতেই খারাপ খবর এল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) শিবিরে। কারণ শনিবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্টের যে দল ঘোষণা করল বাংলাদেশ, তাতে আছেন কেকেআরের দুই তারকা শাকিব আল হাসান এবং লিটন দাস। যে টেস্ট শুরু হচ্ছে আগামী মঙ্গলবার (৪ এপ্রিল) থেকে। অর্থাৎ দুই বাংলাদেশি তারককে কমপক্ষে আরও একটি ম্যাচে পাবে না কেকেআর। পুরো পাঁচদিনই টেস্ট চললে তো সেই সংখ্যাটা আরও বাড়তে পারে।

শনিবার আয়ারল্যন্ডের বিরুদ্ধে একটি টেস্টের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যা দেখে হতাশ পড়েছেন কেকেআর সমর্থকরা। কারণ ১৪ জনের দলে আছেন শাকিব এবং লিটন। যে দু'জনই দুর্দান্ত ফর্মে আছেন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দারুণ খেলেছেন। সংশ্লিষ্ট মহলের মতে, শাকিবরা চলে এলে কেকেআর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন কেকেআর সমর্থকরা। তাঁদের সেই অপেক্ষা আরও বাড়তে চলেছে। 

সূচি অনুযায়ী, বৃহস্পতিবার থেকে বাংলাদেশ-আয়ারল্যান্ড টেস্ট শুরু হতে চলেছে। সেক্ষেত্রে ৬ এপ্রিল ইডেন গার্ডেন্সে যখন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নামবেন, তখন লিটন ও শাকিবকে পাবে না কেকেআর। যদি পাঁচদিন টেস্ট চলে, তাহলে আগামী ৮ এপ্রিল পর্যন্ত শাকিবদের মাঠে থাকতে হবে। সেক্ষেত্রে পরদিন (৯ এপ্রিল) যখন গুজরাট টাইটানসের বিরুদ্ধে নামবে কেকেআর, তখনও লিটনদের পাওয়ার সম্ভাবনা কার্যত থাকবে না। যে ম্যাচটা আবার দুপুর ৩ টে ৩০ মিনিট থেকে শুরু হবে। সেই পরিস্থিতিতে কেকেআর সমর্থকরা চাইবেন যে যত দ্রুত সম্ভব টেস্টের ফয়সালা হয়ে যাক।

আরও পড়ুন: IPL 2023: ধোনির কাছেও এটা নতুন বিষয়! IPL-র নয়া নিয়ম নিয়ে কড়া জবাব KKR অধিনায়ক

শাকিব ও লিটনদের কবে ছাড়া হবে? কী বলল বাংলাদেশ বোর্ড?

শুক্রবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান জানিয়েছেন, বাংলাদেশি খেলোয়াড়দের কখন ছাড়া হবে, সে বিষয়ে আইপিএলের দলগুলি ভালোভাবেই অবহিত। তাঁর কথায়, 'আমাদের ম্যাচের ভিত্তিতে ওদের যেতে দেব আমরা। আমাদের পরিকল্পনা পালটায়নি।' উল্লেখ্য, এবারের আইপিএলে বাংলাদেশের মোট তিনজন খেলোয়াড় আছেন। মুস্তাফিজুর রহমান ইতিমধ্যে ভারতে এসে গিয়েছেন।

আরও পড়ুন: PBKS vs KKR IPL 2023 Live: হাফ-সেঞ্চুরি করেই আউট ভানুকা, জুটি ভাঙলেন উমেশ যাদব

আয়ারল্যান্ডের বিরুদ্ধে বাংলাদেশের টেস্ট দল

তামিম ইকবাল, শাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, মোমিনুল হক, মুশফিকুর রহিম, শাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, মেহদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, খালিদ আহমেদ, এবাদত হোসেন এবং শরিফুল ইসলাম।

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

PCB-র কঠোর পদক্ষেপ! কানাডার লিগে খেলার অনুমতি পাচ্ছেন না বাবর-রিজওয়ান-শাহিন কারা আজ প্রেম জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন? দেখুন আজকের প্রেম রাশিফল মমতার ক্যাবিনেটে বড়সড় রদবদল, রাজভবনে ফাইল পাঠিয়েছে নবান্ন, কারা হচ্ছেন মন্ত্রী নতুন ইনিংস শুরু করলেন দীপক হুডা! নয় বছর ডেট করার পরে সাত পাকে বাঁধা পড়লেন সোনালির মৃত্যুর পর অপরাধবোধে ভুগছেন শঙ্কর চক্রবর্তী! কেঁদে ফেলে কী বললেন? জরুরি অবতরণের পর রাশিয়ায় আটকে পড়েন ২২৫ বিমান যাত্রী, এরপর কী করল এয়ার ইন্ডিয়া? অলিম্পিক্সে অধরা সোনা জিততে নিজের আঙুল কেটে বাদ দিয়ে দিলেন তারকা! নতুন বৌদির সঙ্গে ফের আদুরে ছবি পোস্ট দীপ্সিতার! সোহিনী থাকলেও কোথায় গেলেন শোভন? ব্যাড নিউজে মুগ্ধ ক্যাটরিনা! বর ভিকির প্রশংসা করে লিখলেন, 'তুমি বারবার আমায়...' গোয়া উপকূলের কাছে জোরালো বিস্ফোরণ, মাঝসাগরে ভয়াবহ আগুন পণ্যবাহী জাহাজে, মৃত ক্রু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.