বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > KKR vs PBKS: ব্যাটিং অর্ডারে নেই কোনও পরিবর্তন, শুরুতেই ৩ উইকেট হারিয়ে বসল KKR
শুরুতেই তিন উইকেট হারায় কেকেআর।
শুরুতেই তিন উইকেট হারায় কেকেআর।

KKR vs PBKS: ব্যাটিং অর্ডারে নেই কোনও পরিবর্তন, শুরুতেই ৩ উইকেট হারিয়ে বসল KKR

  • নাইট বোলাররা এ দিন দুরন্ত পারফরম্যান্স করেছেন। পঞ্জাব কিংসকে ১২৩ রানে আটকে দিয়েছেন। কিন্তু ব্যাট করতে নেমে শুরুতেই ৩ উইকেট হারিয়ে বসে কলকাতা নাইট রাইডার্স।

কলকাতা নাইট রাইডার্সের ব্যাটিং অর্ডারে পরিবর্তন দরকার বলে বহু দিন ধরেই সরব ক্রিকেট বিশেষজ্ঞরা। এই নিয়ে নানা সমালোচনাও কম চলছে না। বার বার ব্যর্থ হওয়ার পরও কিন্তু ইয়ন মর্গ্যানের নিজের স্ট্র্যাটেজি থেকে বের হননি। এমনকী পঞ্জাব কিংসের বিরুদ্ধেও শুভমন গিল এবং নীতিশ রানাকেই ওপেন করতে নামিয়েছেন। আর এর ফল, ১৭ রানে ৩ উইকেট হারিয়ে শুরুতেই চাপে পড়ে যায় কলকাতা নাইট রাইডার্স।

নাইট বোলাররা এ দিন দুরন্ত পারফরম্যান্স করেছেন। পঞ্জাব কিংসকে ১২৩ রানে আটকে দিয়েছেন। কিন্তু ওপেন করতে নেমেই নীতিশ রানা ১ বল খেলেই শূন্য রানে আউট হন। শুভমন গিল ৮ বলে ৯ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। এর পর সুনীল নারিনও ৪ বল খেলে ০ শূন্য রানে আউট হন। ১৭ রানে ৩ উইকেট হারিয়ে রীতিমতো অস্বস্তিতে পড়ে যায় কলকাতা নাইট রাইডার্স। সেই সময় নামেন ইয়ন মর্গ্যান। এখনও পর্যন্ত কোনও সাফল্য নেই মর্গ্যানের। এ দিন টিমকে না জেতাতে পারলে তাঁকে আরও বেশি সমালোচনায় বিদ্ধ হতে হবে।

এরই মধ্যে মহম্মদ সামির ওভারে ডাইভ মেরে রান আউট বাঁচান রাহুল ত্রিপাঠী। মর্গ্যানের সঙ্গে যোগ্য সঙ্গত করছেন রাহুল। নামার অপেক্ষায় আন্দ্রে রাসেল। দেখার, এ দিন ব্যাটসম্যানরা পঞ্জাবের বিরুদ্ধে জয় এনে দিতে পারেন কিনা!

বন্ধ করুন