বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > নিরাপত্তা ব্যবস্থাকে বুড়ো আঙুল, IPL-এর ম্যাচে স্টেডিয়ামে ঢুকে পড়েছিলেন বুকিরা
রাজস্থান রয়্য়ালস এবং সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে দু'জন বুকি ঢুকে পড়েছিলেন।
রাজস্থান রয়্য়ালস এবং সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে দু'জন বুকি ঢুকে পড়েছিলেন।

নিরাপত্তা ব্যবস্থাকে বুড়ো আঙুল, IPL-এর ম্যাচে স্টেডিয়ামে ঢুকে পড়েছিলেন বুকিরা

  • ২ মে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে রাজস্থান রয়্য়ালস এবং সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে দু'জন বুকি ঢুকে পড়েছিলেন।

করোনা সংক্রমণের জেরে আইপিএলের ম্যাচে দর্শক প্রবেশের উপর নিষেধাজ্ঞা জারি হয়েছিল। অথচ বুকিদের  স্টেডিয়ামে ঢোকা থেকে আটকাতে পারেনি আইপিএল- কর্তৃপক্ষ। অবৈধ উপায়ে তারা স্টেডিয়ামে ঢুকে পড়েছিল বলে খবর পাওয়া গিয়েছে। 

২ মে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে রাজস্থান রয়্য়ালস এবং সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে দু'জন বুকি ঢুকে পড়েছিলেন। জাল অ্যাক্রিডিটেশন কার্ড নিয়ে এই দুই বুকি স্টেডিয়ামের ভিআইপি বক্সে ঢুকে পড়েছিলেন। পরে তাঁদের গ্রেফতার করে পুলিশ।

জানা গিয়েছে, একজন বুকি স্বরূরনগরের বাসিন্দা। নাম কৃশান গর্গ। দ্বিতীয় জন পঞ্জাবের জলন্ধরের বাসিন্দা। তাঁর নাম মণিশ কাঁসল। সন্দেহ হওয়াতে দু'জনকে জিজ্ঞাসাবাদ করা হলে, কেউই স্টেডিয়ামে ঢোকার বিষয়ে সন্তোষজনক উত্তর দিতে পারেননি। তখন পুলিশ তাঁদের গ্রেফতার করে।

কিন্তু প্রশ্ন হল, এই ভাবে পুলিশকে বোকা বানিয়ে তাঁরা স্টেডিয়ামের ভিআইপি বক্স পর্যন্ত পৌঁছল কী করে? বিশেষত করোনা সংক্রমণের জন্য যেখানে আইপিএল নিয়ে এ বার বেশি সচেতন থাকার কথা, সেখানে রাজধানীর স্টেডিয়ামেই কেন এমন ঘটনা ঘটল, তা নিয়ে বিতর্ক শুরু হয়েছে!

বিশেষ করে ক্রিকেটার, কোচিং স্টাফ এবং ম্যাচ অফিসিয়ালরা একের পর এক করোনায় আক্রান্ত হওয়ার ফলে যেখানে আইপিএল বাতিল করে দিতে হল বিসিসিআই-কে, যার ফলে কোটি কোটি টাকা ক্ষতি হল বিসিসিআই-এর, সেখানে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে এত গা ছাড়া  ভাব থাকবে কেন? একটি ম্যাচে বুকিদের শনাক্ত করা গিয়েছে। কিন্তু বাকি ম্যাচেও যে বুকিরা ঢোকেননি, তার কোনও নিশ্চয়তাও কিন্তু নেই!

বন্ধ করুন