বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > RCB vs CSK: সেই পুরনো মাহি ও চিকু! ধোনির কথা শুনে হেসে লুটিয়ে পড়লেন বিরাট, ভাইরাল ভিডিয়ো

RCB vs CSK: সেই পুরনো মাহি ও চিকু! ধোনির কথা শুনে হেসে লুটিয়ে পড়লেন বিরাট, ভাইরাল ভিডিয়ো

বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার 

এক ফ্রেমে দুই কিংবদন্তি। আরসিবি বনাম সিএসকে ম্যাচ শেষে ধোনির সঙ্গে আড্ডায় মাতলেন বিরাট। হাসতে হাসতে লুটিয়ে পড়লেন কোহলি।

এক ফ্রেমে দুই কিংবদন্তি। ম্যাচের সময় একে অপরের প্রতিপক্ষ হলেও, ম্যাচ শেষে যে তারা খুব ভালো বন্ধু, তা ফের একবার প্রমাণিত হয়ে গেল। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ঘরের মাঠে হারতে হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। এই ম্যাচের পরই এক ফ্রেমে দুই কিংবদন্তিকে ধরা পড়ল। চুটিয়ে আড্ডাও দিলেন তারা। কে এই দুই কিংবদন্তি? তারা আবার দু'জনেই ভারতীয় দলের অধিনায়কত্ব পালন করেছেন। একজন মহেন্দ্র সিং ধোনি এবং অপরজন বিরাট কোহলি।

ভারতের দুই ক্রিকেট কিংবদন্তিকে ফের এক ফ্রেমে দেখা গেল। শুধু তাই নয়, দেখা মাত্রই আড্ডায় মজে গেলেন দুই ক্রিকেটার। বেশ কিছুক্ষণ ধরেই একে অপরের সঙ্গে কথা বলেন তারা। আর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে খুব দ্রুত। তা হবে নাই বা কেন। গোটা বিশ্বে এই দুই ক্রিকেটারের অগনিত ভক্ত। ফলে একই ফ্রেমে দুই কিংবদন্তিকে দেখতে পাওয়া যেমন সৌভাগ্যের তেমনই সেই মুহূর্ত ভক্তরা যে নিজেদের টাইমলাইনে রেখে দেবেন, তা বলার অপেক্ষা রাখে না।

 

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে মহেন্দ্র সিং ধোনি এমন কিছু কথা বলছেন, যা শুনে হাসতে হাসতে মাটিতে লুটিয়ে পড়ার মতো পরিস্থিতি তৈরি হয় বিরাটের। মাঝে মধ্যে ধোনিকেও হাসতে দেখা যায়। জাতীয় দল থেকে অবসরের পর খুব কমই দেখা যায় এই দুই ক্রিকেটারকে। শুধুমাত্র আইপিএল ছাড়া তারা একসঙ্গে মাঠে নামেনও না। তাই এমন মুহূর্ত খুবই কম ধরা পড়ে।

একটা সময় এই দুই ক্রিকেটারকেই একসঙ্গে জাতীয় দলের হয়ে খেলতে দেখা গিয়েছে। আবার তারা দু'জনেই অধিনায়কত্ব পালন করেছেন ভারতীয় দলের হয়ে। ভারতীয় দলের অধিনায়ক হিসাবে মহেন্দ্র সিং ধোনির গুরুত্ব কতটা তা বলার অপেক্ষা রাখে না। ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের পাশাপাশি ২০১১ সালে ওডিআই বিশ্বকাপ। এছাড়াও ২০১৩ সালে আইসিসি চ্য়াম্পিয়ন্স ট্রফি জেতে ভারত ধোনির নেতৃত্বে। ভারতকে একাধিক আইসিসি টুর্নামেন্ট দিয়েছেন ক্যাপ্টেন কুল।

তবে নিজের শেষ বিশ্বকাপে অল্পের জন্য দলকে ফাইনালে তুলতে পারেননি ধোনি। ২০১৯ বিশ্বকাপের সেমি ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারতে হয় ভারতকে। সেই ম্যাচের পর আর জাতীয় দলের জার্সিতে ক্রিকেট খেলেননি ক্যাপ্টেন কুল। এরপর আন্তজার্তিক ক্রিকেট থেকে অবসর নেন তিনি। বর্তমানে শুধু আইপিএল খেলছেন কিংবদন্তি। মনে করা হচ্ছে এটাই সম্ভবত ধোনির শেষ আইপিএল মরশুম। পরের মরশুম থেকে তাঁকে আর দেখা যাবে না। তবে এই নিয়ে অবশ্য এখনও মুখ খোলেননি তিনি।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির 'করো কমপ্লেন করো'- বিনা টিকিটেই সিটে বসে দুর্ব্যবহার মহিলার, ভাইরাল হল ভিডিয়ো আবার প্যান্টোগ্রাফ ভেঙে বিপত্তি ঘটল, বন্ধ হয়ে পড়ে বর্ধমান–হাওড়া ট্রেন চলাচল KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ AI-এর সাহায্যে ডিপফেক ভিডিয়ো, পুলিশের দ্বারস্থ রণবীর, বললেন,‘ডিপফেক থেকে সাবধান' ভাইয়া টু সাঁইয়া! বাকি ১৮ দিন, প্রকাশ্যে আদৃত-কৌশাম্বির বিয়ের কার্ড, শপিং সারছেন? সত্যজিৎ রায়ের কাহিনি অবলম্বনে মঞ্চে আসছে ‘ভূতো’, কবে কোথায় মঞ্চস্থ হবে স্নানের সময়ে গায়ে জল পড়লেই প্রস্রাব পায়? কাদের এমন হয়? এর ফলে কী কী হতে পারে আমূল বদলে গেল নিয়ম, দেশের সকলকে স্বাস্থ্য বিমার আওতায় আনতে নির্দেশিকা IRDAI-এর

Latest IPL News

Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ কোহলিদের ছক্কাকে কি ভুল করে চার দিল আম্পায়ার? ভাইরাল ভিডিয়ো নিয়ে বিতর্ক কোমরের উপরে ফুলটস নো-বল হওয়া উচিত, তবু কেন আউট হলেন কোহলি, জানা গেল নিয়ম পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.