বাংলা নিউজ > ময়দান > ISL-এর মঞ্চেই জেজেকে জাতীয় দলের জন্য প্রস্তুত করে দিতে চান ইস্টবেঙ্গল কোচ
রবি ফাওলার। ছবি- সোশ্যাল মিডিয়া (ইস্টবেঙ্গল)।
রবি ফাওলার। ছবি- সোশ্যাল মিডিয়া (ইস্টবেঙ্গল)।

ISL-এর মঞ্চেই জেজেকে জাতীয় দলের জন্য প্রস্তুত করে দিতে চান ইস্টবেঙ্গল কোচ

  • বাঙালি সাজে লাল-হলুদ সমর্থকদের পুজোর শুভেচ্ছা জানান ফাওলার।

নতুন ইস্টবেঙ্গল কোচ ভারতে এসে পৌঁছেছেন বেশ কয়েকদিন আগে। তবে কোয়ারান্টাইনে থাকার জন্য আক্ষরিক অর্থে দলের সঙ্গে যোগ দিতে পারেননি। যদিও রবি ফাওলার লাল-হলুদ সমর্থকদের থেকে দূরে সরে থাকতে পারলেন না বেশিদিন। উত্সবের আবহে বাংলার ফুটবলপ্রেমীদের উভেচ্ছা জানাতে সোশ্যাল মিডিয়ায় দেখা দিলেন ফাওলার।

অষ্টমীর সকালে ইনস্টাগ্রাম লাইভে এসে ইস্টবেঙ্গল সমর্থকদের উদ্দেশ্যে ভাঙা ভাঙা বাংলায় বলেন, 'শুভ অষ্টমী। কেমন আছ সবাই?'

বাংলায় সম্বোধন ও শুভেচ্ছা বার্তা যদি ইস্টবেঙ্গল কোচের প্রাথমিক চমক হয়, তবে পাঞ্জাবি পরে ট্র্যাডিশনাল বাঙালি সাজে উদয় হওয়াও নিঃসন্দেহ বাংলার ফুটবলপ্রেমীদের আপ্লুত করার মতো বিষয়। ফাওলার নিজেই জানালেন, ক্লাবের তরফে উপহার পেয়েছেন এই পোশাক, যা তিনি এর আগে কখনও পরেননি।

লিভারপুলের শুভেচ্ছা দূত হয়ে আগেও ভারতে এসেছেন। এবার তাঁর ভারতে পা দেওয়া সম্পূর্ণ ভিন্ন কারণে। এবার সরাসরি ভারতীয় ফুটবলের মূল স্রোতে ঢুকে পড়েছেন ফাওলার। স্বাভাবিকভাবেই ভারতীয় ফুটবল ও ভারতীয় ফুটবলারদের নিয়ে বিশেষ ভাবনা-চিন্তা রয়েছে তাঁর।

বিশেষ করে জেজেকে নিয়ে আলাদা পরিকল্পনা রয়েছে ইস্টবেঙ্গল কোচের। ফাওলার জানেন, জেজে লালপেখলুয়া ভারতীয় ফুটবল দলের কত গুরুত্বপূর্ণ অঙ্গ। চোটের জন্য জাতীয় দল থেকে ছিটকে যেতে হয়েছে তাঁকে। পুনরায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করার জন্য মুখিয়ে রয়েছেন তারকা স্ট্রাইকার।

লাল-হলুদ কোচ আইএসএলের মঞ্চে জেজেকে প্রস্তুত করে দিতে চান জাতীয় দলের জন্য। ফাওলার বলেন, ‘জেজের সঙ্গে কথা বলে বুঝেছি, জাতীয় দলে ফিরতে কতটা মরিয়া ও। আমার লক্ষ্য থাকতে ওকে আরও ধারালো করে ভারতীয় দলে ফিরিয়ে দেওয়া।’

বন্ধ করুন