বাংলা নিউজ > ময়দান > প্যালেস্তাইনকে ইজরায়েলের আগ্রাসন মুক্ত করতে জামাল ভুঁইয়ার আহ্বান
বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া (ছবি: গুগল)
বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া (ছবি: গুগল)

প্যালেস্তাইনকে ইজরায়েলের আগ্রাসন মুক্ত করতে জামাল ভুঁইয়ার আহ্বান

  • এবার সোশ্যাল মিডিয়াতে প্যালেস্তাইনকে মুক্ত করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া। নির্যাতনের কিছু ছবি কোলাজ করে একটি পোস্ট করেছেন তিনি।

শুভব্রত মুখার্জি: প্যালেস্তাইনে ক্রমাগত আক্রমণ চালাচ্ছে ইজরায়েল। যত দিন যাচ্ছে তত তীব্রতা বাড়ছে এই আক্রমণের। তালিকা দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। মহিলা, শিশুসহ প্যালেস্তাইনের সাধারন নাগরিকদের উপর ইজরায়েলি বাহিনীর নৃশংসতা নড়িয়ে দিয়েছে সারা বিশ্বকে। প্রতিবাদে মুখর গোটা বিশ্ব।

ক্রীড়াবিদেরাও এই প্রতিবাদের বাইরে নন। প্যালেস্তাইনের মুক্তির দাবি তুলছেন, অবিলম্বে ইজরায়েলি বাহিনীর অত্যাচার বন্ধ করার আবেদন জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া। প্রসঙ্গত কয়েক দিন আগেই এফএ কাপ জয়ের পর লেস্টার সিটির বাংলাদেশি বংশোদ্ভূত ফুটবলার হামজা চৌধুরী মাঠেই প্যালেস্তাইনের পতাকা উড়িয়ে সংহতি প্রকাশ করেছিলেন। ইপিএলের জনপ্রিয় ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও ফ্রান্সের জাতীয় দলের তারকা পল পগবাও এই দাবীতে সামিল হয়েছিলেন। এবার সোশ্যাল মিডিয়াতে প্যালেস্তাইনকে মুক্ত করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া। নির্যাতনের কিছু ছবি কোলাজ করে একটি পোস্ট করেছেন তিনি।

ক্যাপশনে লিখেছেন ‘অনেক হয়েছে। প্যালেস্তাইনকে মুক্ত করো। তাদের সাহায্যের জন্য, আরও অনেক হাত প্রয়োজন।’

বন্ধ করুন