বাংলা নিউজ > ময়দান > বড় ধাক্কা খেল করাচি কিংস, চোটের জন্য PSL 2022 থেকে ছিটকে গেলেন আমির এবং ইলিয়াস

বড় ধাক্কা খেল করাচি কিংস, চোটের জন্য PSL 2022 থেকে ছিটকে গেলেন আমির এবং ইলিয়াস

ছিটকে গেলেন মহম্মদ আমির এবং মহম্মদ ইলিয়াস।

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে আমির প্রতিযোগিতার প্রথম তিনটি ম্যাচ খেলতেই পারেননি। তবে আশা করা হয়েছিল, বাঁ-হাতি স্পিডস্টার ফিটনেস ফিরে পেয়ে পরের ম্যাচগুলোতে খেলতে পারবেন। কিন্তু সেটা আর সম্ভব হল না।

করাচি কিংসের সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। এমনিতেই পিএসএলে এখনও জয়ের দেখা পাইনি তারা। তার উপর করাচির টিম একটি বড় ধাক্কা খেল। টিমের গুরুত্বপূর্ণ দুই ফুটবলার মহম্মদ আমির এবং মহম্মদ ইলিয়াস চোটের কারণে চলতি পাকিস্তান সুপার লিগ (পিএসএল) থেকেই ছিটকে গেলেন। 

প্রসঙ্গত হ্যামস্ট্রিং ইনজুরির কারণে আমির প্রতিযোগিতার প্রথম তিনটি ম্যাচ খেলতেই পারেননি। তবে আশা করা হয়েছিল, বাঁ-হাতি স্পিডস্টার ফিটনেস ফিরে পেয়ে পরের ম্যাচগুলোতে খেলতে পারবেন। কিন্তু সেটা আর সম্ভব হল না।

শুধু আমির একা নন, ইলিয়াসও চোটের জন্য ছিটকে গেলেন। তবে এই বছর পিএসএলে মোটেও ভালো ছন্দে ছিলেন না ইলিয়াস। প্রথম তিনটি ম্যাচ তিনি খেলেছিলেন। কিন্তু তিন ম্যাচ খেলে মাত্র ১ উইকেট নিয়েছেন তিনি। এবং তাঁর ইকোনমি রেটও অনেক বেশি।

বৃহস্পতিবার পাকিস্তানের প্রবীণ সাংবাদিক সাজ সাদিক নিশ্চিত করে বলেছেন, আমির এবং ইলিয়াস পিএসএল থেকে ছিটকে গিয়েছেন। টুইটে তিনি দাবি করেছেন, ‘করাচি কিংসের জন্য খারাপ খবর - মহম্মদ আমির এবং মহম্মদ ইলিয়াস ইনজুরির কারণে পিএসএল থেকে ছিটকে গিয়েছেন।’

এটাও জানা গিয়েছে যে করাচি কিংস এই দুই ক্রিকেটারের বদলি খুঁজছে। পিএসএলে তিনটি ম্যাচ খেলে তিনটি ম্যাচেই হেরেছে করাচি কিংস। লিগ টেবলের লাস্টবয় তারা। করাচি কিংস কি এই জায়গা থেকে আদৌ জয়ের রাস্তায় ফিরতে পারবে?

বন্ধ করুন