বাংলা নিউজ > ময়দান > IPL খেললেও PSL-এ মাঠে নামবেন না শাকিব, কেন জানেন?
শাকিব আল হাসান। ছবি- সোশ্যাল মিডিয়া।
শাকিব আল হাসান। ছবি- সোশ্যাল মিডিয়া।

IPL খেললেও PSL-এ মাঠে নামবেন না শাকিব, কেন জানেন?

  • পাকিস্তান সুপার লিগের থেকেও ঢাকা প্রিমিয়র লিগকে প্রাধান্য দিলেন KKR-এর তারকা অল-রাউন্ডার।

আইপিএল খেলতে ভারতে এলেও পাকিস্তান সুপার লিগে অংশ নেবেন না শাকিব আল হাসান। বাংলাদেশের তারকা অল-রাউন্ডার পিএসএলের সময় মাঠে নামবেন ঢাকা প্রিমিয়র লিগে, এমনটাই খবর।

বাংলাদেশের তিনজন ক্রিকেটার শাকিব, মাহমুদুল্লাহ ও লিটন দাসকে পরিবর্তিত ড্রাফ্ট থেকে দলে নেয় পিএসএলের তিনটি আলাদা ফ্র্যাঞ্চাইজি। শাকিবের মাঠে নামার কথা ছিল লাহোর কালান্দার্সের জার্সিতে। মাহমুদুল্লাহ ও লিটনের খেলার কথা যথাক্রমে মুলতান সুলতানস ও করাচি কিংসের হয়ে।

স্থগিত হয়ে যাওয়া পিএসএল শুরু হবে জুনে। তবে ৩১ মে থেকে খেলা হবে ঢাকা প্রিমিয়র লিগ। মহামেডান স্পোর্টিং ক্লাবের এক কর্তা মঙ্গলবার বাংলাদেশের ক্রিকেট বোর্ডের সদর দফতরে এসে ক্রিকেট কমিটির কাছে একটি চিঠি জমা দেন, যাতে দাবি করা হয়েছে যে, অভিজ্ঞ অল-রাউন্ডার তাদের হয়ে ঢাকা প্রিমিয়র লিগে মাঠে নামতে আগ্রহী।

মহামেডান স্পোর্টিংয়ের অন্যতম কর্তা তারিকুল ইসলাম Cricbuzz-কে বলেন, ‘আমরা ক্রিকেট কমিটি অফ ঢাকা মেট্রোপলিসের কাছে শাকিবের সই করা চিঠি জমা দিয়েছি, যাতে জানানো হয়েছে যে, ও আমাদের হয়ে খেলতে চায়। শাকিব পিএসএল খেলবে না। সেই জায়গায় ঢাকা প্রিমিয়র লিগে মাঠে নামচে ইচ্ছুক। নির্বাসনের জন্য ও ২০১৯-২০ মরশুমে ঢাকা প্রিমিয়র লিগে মাঠে নামেনি শাকিব। তাই ও এখন ফ্রি প্লেয়ার। এখন ও চাইলে আমাদের হয়ে মাঠে নামতেই পারে। বিসিবি এখনও অনুমোদন দেয়নি। তবে আশা করছি তাড়াতাড়িই ছাড়পত্র পাওয়া যাবে।’

বন্ধ করুন