বাংলা নিউজ > ময়দান > ‘কুল-চা’ জুটির মজার গেমে খুলে গেল টিম ইন্ডিয়ার ‘আসল-নকলে’র ধাঁধা
কুল-চা জুটির মজার খেলায় বিরাট-ধোনিও ঢুকে পড়লেন।
কুল-চা জুটির মজার খেলায় বিরাট-ধোনিও ঢুকে পড়লেন।

‘কুল-চা’ জুটির মজার গেমে খুলে গেল টিম ইন্ডিয়ার ‘আসল-নকলে’র ধাঁধা

  • যুজবেন্দ্র চাহালরা এখন শ্রীলঙ্কায় রয়েছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে সংক্ষিপ্ত ওভারের সিরিজ খেলতে গিয়েছেন তাঁরা। তাঁদের তিনটি করে একদিনের ম্যাচ এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা।

ভারতীয় দলে কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহালের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। তারা দু'জন খুবই কাছের বন্ধু। আর দুই বন্ধু মিলেই এক মজার খেলায় মেতেছিলেন। প্লেয়ারকে নকল করে তাঁকে চেনাতে হবে। উল্টোদিকে যিনি থাকবেন, তিনি সেটা বুঝে নির্দিষ্ট ক্রিকেটারের নাম বলবেন। এই খেলাকে charades বলা হয়ে থাকে।

বিসিসিআই যে ভিডিয়ো শেয়ার করেছে, তাতে দেখা গিয়েছে, চাহাল এক একজন ক্রিকেটারের নামের প্ল্যাকার্ড মাথার উপর ধরছেন। তিনি নিজে অবশ্য জানেন না, কার নাম রয়েছে তাতে। কুলদীপ আবার সেই প্লেয়ারকে নকল করে দেখাচ্ছেন। ইশান্ত শর্মা, বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি এবং ঋষভ পন্তকে অসাধারণ ভাবে নকল করতে দেখা গিয়েছে কুলদীপকে। উল্টোদিকে যুজবেন্দ্রও পটাপট সবাইকে চিনতে পেরে, সব নাম একেবারে ঠিকঠিক বলে দিয়েছেন। এই ভিডিয়ো বিসিসিআই পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে গিয়েছে।

যুজবেন্দ্র চাহালরা এখন শ্রীলঙ্কায় রয়েছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে সংক্ষিপ্ত ওভারের সিরিজ খেলতে গিয়েছেন তাঁরা। তাঁদের তিনটি করে একদিনের ম্যাচ এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা। তবে শ্রীলঙ্কা শিবিরে করোনা হানা দেওয়ায় সিরিজ পিছিয়ে গিয়েছে। ১৮ জুলাই থেকে সিরিজ শুরু হওয়ার কথা। চলবে ২৯ জুলাই পর্যন্ত।

বন্ধ করুন