বাংলা নিউজ > ময়দান > ডিপ্রেশনে ভুগছেন মারাদোনা, ভর্তি হাসপাতালে
মারাদোনা
মারাদোনা

ডিপ্রেশনে ভুগছেন মারাদোনা, ভর্তি হাসপাতালে

  • তিনদিন আগেই জন্মদিন ছিল মারাদোনার। 

হালেই গেছে জন্মদিন। কিন্তু মন ভালো নেই ফুটবলের রাজপুত্রের। খাওয়া দাওয়া করছেন না নিয়মিত। ডিপ্রেশনের লক্ষণ দেখে ডিয়েগো মারাদোনাকে বুয়েনেস আইরেসের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জন্মদিনের মাত্র তিনদিন বাদে সোমবার হাসপাতালে ভর্তি হয়েছেন সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলার। তাঁর এক কর্মী অবশ্য জানিয়েছেন মারাদোনার স্বাস্থ্যের অবস্থা খুব গুরুতর নয়। তিনি গত সপ্তাহ ধরে খুব মনমরা ছিলেন, কিছু খাচ্ছিলেন না বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক এই কর্মী। 

প্রাক্তন ফুটবলারের ব্যক্তিগত চিকিৎসক লিওপল্ডো লুকু জানান যে স্বাস্থ্যপরীক্ষা করানোর জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে মারাদোনাকে। বুয়েনেস আইরেসের দক্ষিণে ৪০ কিলোমিটার দূরে লা প্লাতায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। 

শুক্রবার তাঁর ৬০তম জন্মদিনে জিমনাসিয়া ক্লাবের ম্যাচে এসেছিলেন তিনি। কিন্তু প্রথম অর্ধ শেষ হওয়ার আগেই তিনি চলে যান। তারপর থেকেই তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে প্রশ্ন উঠেছিল। 

লুকু অবশ্য জানিয়েছেন যে মারাদোনর কোভিড হয়নি। হালে আইসোলেশনে ছিলেন তিনি কারণ তাঁর এক কর্মীর করোনা হয়েছিল। চিকিৎসক জানিয়েছেন যে মারাদোনার এনার্জি একেবারে শেষ হয়ে গিয়েছে। জন্মদিনও ছিল মাঝে, সেটা বিষয়টি জটিল করেছে বলে তিনি জানান। সেই কারণেই হাসপাতালে পাঠানো হয়েছে, যাতে তিনি হাইড্রেটেড হতে পারেন, তারপর অবস্থা বুঝে ওষুধের ডোজ বদল করা হবে বলে জানিয়েছেন চিকিৎসক। হাসপাতালে মারাদোনা জেনারেল বেডেই আছেন, বলে জানিয়েছেন তিনি। 

বন্ধ করুন