বাড়ি > ময়দান > করোনা ছড়িয়ে পড়ল মাশরাফি মোর্তাজার পরিবারে, তারকা ক্রিকেটারের বাড়ি এখন কার্যত কোভিড হাসপাতাল
মাশরাফি মোর্তাজা। -ফাইল চিত্র।
মাশরাফি মোর্তাজা। -ফাইল চিত্র।

করোনা ছড়িয়ে পড়ল মাশরাফি মোর্তাজার পরিবারে, তারকা ক্রিকেটারের বাড়ি এখন কার্যত কোভিড হাসপাতাল

  • তারকা ক্রিকেটারের বাড়ি কার্যত সিল করে দেওয়া হয়েছে।

মহামারির প্রকোপ যখন সবে শুরু হয়েছে, সেই থেকেই করোনার বিরুদ্ধে লড়াইয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মাশরাফি মোর্তাজা। রাজনীতির আঙিনায় নতুন ইনিংস শুরু করা তারকা ক্রিকেটার জনপ্রতিনিধি হওয়ার দায়িত্ব যথাযথ পালন করেছেন। তবে করোনা যে তাঁকে এভাবে বিড়াম্বনায় ফেলবে, তা বোধহয় স্বপ্নেও ভাবেননি মাশরাফি।

নিজে করোনা আক্রান্ত হয়েছিলেন মাশরাফি। দীর্ঘ একমাস ভাইরাসের বিরুদ্ধে লড়াই চালিয়ে শেষমেশ সুস্থ হয়ে উঠেছেন তিনি। এবার তারকা ক্রিকেটারের পরিবারে ছড়িয়ে পড়ল কোভিড। বরং বলা ভালো যে, একে একে মাশরাফির গোটা পরিবারই কার্যত করোনায় আক্রান্ত।

মাশরাফির কাকা মাসুদ আহমেদ, যিনি পেশায় একজন চিকিৎসক, সবার আগে তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। তারকা ক্রিকেটারের ভাই মোরসালিন কোরনা সংক্রামিত হয়েছিলেন। মাফরাফি ও তাঁর স্ত্রী সুমনা হক একই সঙ্গে করোনার বিরুদ্ধে লড়াই চালিয়েছেন। এবার করোনা সংক্রমণ ধরা পড়ল মোর্তাজার মা হামিদা মোর্তাজা বলাকা ও বাবা গোলাম মোর্তাজা স্বপনের শরীরে। 

সেই সঙ্গে সংক্রামিত হয়েছেন মাশরাফির মামি কামরুন নাহার কুহু ও ভাইয়ের স্ত্রী সুমাইয়া তুহা। অর্থাৎ, এই মুহূর্তে মোর্তাজার পরিবারের চারজন সদস্য করোনায় আক্রান্ত। চারজনের শরীরে তেমন কোনও উপসর্গ দেখা না দেওয়ায় বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তাঁরা। মোর্তাজার বাড়িটিকে কার্যত সিল করে দেওয়া হয়েছে।

বন্ধ করুন