বাংলা নিউজ > ময়দান > ফের ভন বনাম ওয়ার্নের লড়াই, পানশালাতেই হল ক্রিকেট
শেন ওয়ার্নের মুখোমুখি মাইকেল ভন (ছবি:ইনস্টাগ্রাম)
শেন ওয়ার্নের মুখোমুখি মাইকেল ভন (ছবি:ইনস্টাগ্রাম)

ফের ভন বনাম ওয়ার্নের লড়াই, পানশালাতেই হল ক্রিকেট

  • শেন ওয়ার্নের বোলিং-এর সামনে ব্যাটের বদলে বোতল হাতে দাঁড়ালেন মাইকেল ভন। এই ক্রিকেটকে নাইট অ্যাসেজের নাম দিলেন শেন ওয়ার্ন। অ্যাসেজের উত্তাপটা যেন এদিন থেকেই শুরু হয়ে গেল। তবে লড়াইয়ের মাঝেই একটা অন্যরকম আনন্দ আর মজা লুকিয়েছিল। 

আর কয়েক মাস পরেই শুরু হবে অ্যাসেজ। অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ইংল্যান্ড। তবে তার আগেই মুখোমুখি হলেন ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার প্রাক্তন দুই ক্রিকেটার। শেন ওয়ার্নের বোলিং-এর সামনে ব্যাটের বদলে বোতল হাতে দাঁড়ালেন মাইকেল ভন। এই ক্রিকেটকে নাইট অ্যাসেজের নাম দিলেন শেন ওয়ার্ন। অ্যাসেজের উত্তাপটা যেন এদিন থেকেই শুরু হয়ে গেল। তবে লড়াইয়ের মাঝেই একটা অন্যরকম আনন্দ আর মজা লুকিয়েছিল।  

শুক্রবার, অস্ট্রেলিয়ার কিংবদন্তি বোলার শেন ওয়ার্ন এই হাস্যকর ভিডিয়োটি শেয়ার করেছেন। যেখানে তাকে একটি বারে ভনকে বোলিং করতে দেখা গেছে। অন্যদিকে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ককে বোতল নিয়ে ব্যাট করতে দেখা যায়। ইংল্যান্ডের বর্তমান টেস্ট অধিনায়ক জো রুট এবং প্রাক্তন ফাস্ট বোলার ড্যারেন গফও এই সময় উপস্থিত ছিলেন।

প্রাক্তন আন্তর্জাতিক ক্রিকেটার শেন ওয়ার্ন এবং মাইকেল ভনের এই গভীর রাতের ক্রিকেটের এই মজার খেলায় ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছে। ওয়ার্ন এবং ভন তাদের সময়কালে, অ্যাসেজে একে অপরের প্রতিদ্বন্দ্বী ছিলেন। কিন্তু মাঠের বাইরে তারা ভালো বন্ধু ছিলেন, যা এদিনই স্পষ্ট। অ্যাশেজে ইংল্যান্ডের সবচেয়ে বড় শত্রু ছিলেন ওয়ার্ন।

এদিন ওয়ার্নের গভীর রাতের অ্যাসেজে  শেন ওয়ার্নের বল খেলতে গিয়েই আউট হয়ে যান মাইকেল ভন। তবে ইংল্যান্ডের প্রাক্তন এই অধিনায়ক একটা সময় অ্যাসেজে ইতিহাস তৈরি করেছিলেন। ভন ২০০৫ সালে ইতিহাস সৃষ্টি করেছিলেন। ১৯৮৬-৮৭ সালে মাইক গ্যাটিংয়ের পর তিনি প্রথম ইংল্যান্ড অধিনায়ক যিনি অ্যাসেজ সিরিজ জিতেছিলেন। ইংল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত রেকর্ড রয়েছে শেন ওয়ার্নের।

বন্ধ করুন