বাংলা নিউজ > ময়দান > ফের হাসপাতালে ভর্তি করতে হল মিলখা সিং-কে, রাখতে হয়েছে আইসিইউ-তে
মিলখা সিং।
মিলখা সিং।

ফের হাসপাতালে ভর্তি করতে হল মিলখা সিং-কে, রাখতে হয়েছে আইসিইউ-তে

  •  শরীরে অক্সিজেনের মাত্রা খুব বেশি কমে যাওয়ায় হাসপাতালের আইসিইউ-তে রাখতে হয়েছে মিলখা সিং-কে। কিছু দিন আগেই করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছিলেন মিলখা সিং।

ভাল নেই মিলখা সিং। বৃহস্পতিবার আবারও ভর্তি করতে হল তাঁকে। এমন কী শরীরে অক্সিজেনের মাত্রা খুব বেশি কমে যাওয়ায় হাসপাতালের আইসিইউ-তে রাখতে হয়েছে মিলখা সিং-কে। কিছু দিন আগেই করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছিলেন মিলখা সিং। তবে সে বার বাড়ির লোকের অনুরোধে তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়েছিল।

চণ্ডীগড়ের এক নামী হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। সেখানকার চিকিৎসকে বলেছেন, ‘অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল তাঁর। তবে এমনি স্থিতিশীল রয়েছেন তিনি।’ এ দিকে মিলখা সিং-এর স্ত্রী নির্মল কাউরও মোহালির হাসপাতালে ভর্তি রয়েছে। তাঁর অক্সিজেনের মাত্রা ওঠানামা করায়, এখনও আইসিইউ-তেই রাখতে হয়েছে তাঁকে।

শোনা গিয়েছিল, মিলখা সিং-এর বাড়ির পরিচারক প্রথমে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর পরই বাড়ির প্রত্যেকেরই টেস্ট করানো হয়েছিল। প্রথমে শুধুমাত্র মিলখা সিংয়েরই পজিটিভ রিপোর্ট এসেছিল। তবে শুরুর দিকে তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ বা সমস্যা সে ভাবে ছিল না। তাই প্রথম দিকে বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন তিনি। পরে হাসপাতালে ভর্তি করতে হয়। এর পর তাঁর স্ত্রী নির্মল কাউরও করোনায় আক্রান্ত হন। তাঁর নিউমোনিয়ার লক্ষণ ছিল। তাই তাঁকেও হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এখনও তিনি আইসিইউ-তেই রয়েছেন। বাবার করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়েই দুবাই থেকে উড়ে এসেছিলেন গল্ফার জীব মিলখা সিং।

বন্ধ করুন