বাংলা নিউজ > ময়দান > হাসপাতালে ভর্তি করতে হল করোনায় আক্রান্ত মিলখা সিং-কে

হাসপাতালে ভর্তি করতে হল করোনায় আক্রান্ত মিলখা সিং-কে

মিলখা সিং।

২০ মে মিলখা সিং-এর করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। সে সময় তাঁর কোনও শারীরিক সমস্যা সে ভাবে ছিল না।

শেষ পর্যন্ত হাসপাতালেই ভর্তি করতে হল ৯১ বছরের মিলখা সিং-কে। ‘ফ্লাইং শিখ’এর হাসপাতালে ভর্তি হওয়ার খবর তাঁর ছেলে জীব মিলখা সিং জানিয়েছেন। ২০ মে ভারতের কিংবদন্তি স্প্রিন্টারের করোনার রিপোর্ট পজিটিভ আসে।

সোমবার মিলখা সিং-কে মোহালির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করতে হয়। তাঁর ছেলে গল্ফার দীব মিলখা সিং অবশ্য জানিয়েছেন,  সতর্কতামূলক ব্যবস্থা নেওয়ার জন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জীব বলেছেন, ‘বাবা স্থিতিশীল রয়েছেন। তবে খুব দুর্বল হয়ে পড়েছেন। এবং গতকাল (রবিবার) থেকে খাওয়াদাওয়া বন্ধ করে দিয়েছেন, সে কারণেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে। তবে ওঁর বাকি সব কিছু ঠিকঠাক রয়েছে। আমাদের মনে হয়েছে, সিনিয়র চিকিৎসকদের তত্ত্ববধানে রাখলে, এটা ওঁর জন্য ভাল হবে।’ এর সঙ্গেই মিলখা সিং-এর ছেলে যোগ করেছেন, ‘হাসপাতালে চিকিৎসকদের যত্নে রয়েছেন। বাবা খুবই দৃঢ়চেতার মানুষ, সব সময়ে পজিটিভ থাকেন। এবং খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন।’ বাবার কোভিড পজিটিভ হওয়ার খবর পেয়ে শনিবার দুবাই থেকে চলে এসেছেন জীব মিলখা সিং। 

জানা গিয়েছে, মিলখা সিং-এর বাড়ির পরিচারক প্রথমে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর পরই বাড়ির প্রত্যেকেরই টেস্ট করানো হয়েছিল। শুধুমাত্র মিলখা সিংয়েরই পজিটিভ রিপোর্ট এসেছিল। তবে একেবারে প্রথমে তাঁর কোনও উপসর্গ বা সমস্যা ছিল না বলেই জানা গিয়েছিল। এত দিন বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন তিনি। তবে ৯১ বছর বয়স হয়ে যাওয়ায় তাঁর স্ত্রী নির্মল কাউর চিন্তায় ছিলেন। পাশাপাশি তিনি জানিয়েছিলেন, মিলখা সিং ভ্যাকসিন নেননি।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিমানে ভাঙাচোরা উইং যাত্রীর চোখে পড়তেই শোরগোল! জরুরি অবতরণ, কোথায় ঘটল? একসঙ্গে অপরাজিতা-ইপ্সিতা-অনুষার জন্মদিন! কেক কেটে নেচে চলল বার্থডে সেলিব্রেশন ফের প্যাঁচে পড়ল সন্দেশখালির শিবু হাজরা, দায়ের হল ধর্ষণের দ্বিতীয় মামলা ওভারের ৬ বলে ছয়টি ছক্কা! শাস্ত্রী-যুবি-রুতুরাজদের ক্লাবে নাম তুললেন ভামসি কৃষ্ণা সোমনাথ মন্দির থেকে আনা রিস্ট ব্যান্ড পরতে নিষেধ ত্রিপুরার স্কুলে, সরব বজরং দল আগামিকাল কার কেমন কাটবে? ২২ ফেব্রুয়ারি লক্ষ্মীবারের রাশিফল জেনে নিন আজই শিবরাত্রি ২০২৪ সালে কবে পড়ছে? তিথি খুব শিঘ্রই আসছে, জেনে নিন তারিখ গোলাপি লেহেঙ্গায় 'রাজকন্যে' রকুলপ্রীত,বিয়ে করেই বউয়ের কোলে মাথা রাখলেন জ্যাকি জামশেদপুর কঠিন প্রতিপক্ষ মানলেও, এখন সব ম্যাচ ফাইনাল ধরে এগোতে চান কুয়াদ্রাত 'ফ্লাইটটা মিস হয়ে যাবে', সাড়ে ৮ ঘণ্টা পরে ED অফিস থেকে বেরিয়ে অন্য চিন্তা দেবের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.