বাংলা নিউজ > ময়দান > হাসপাতালে ভর্তি করতে হল করোনায় আক্রান্ত মিলখা সিং-কে
মিলখা সিং।
মিলখা সিং।

হাসপাতালে ভর্তি করতে হল করোনায় আক্রান্ত মিলখা সিং-কে

  • ২০ মে মিলখা সিং-এর করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। সে সময় তাঁর কোনও শারীরিক সমস্যা সে ভাবে ছিল না।

শেষ পর্যন্ত হাসপাতালেই ভর্তি করতে হল ৯১ বছরের মিলখা সিং-কে। ‘ফ্লাইং শিখ’এর হাসপাতালে ভর্তি হওয়ার খবর তাঁর ছেলে জীব মিলখা সিং জানিয়েছেন। ২০ মে ভারতের কিংবদন্তি স্প্রিন্টারের করোনার রিপোর্ট পজিটিভ আসে।

সোমবার মিলখা সিং-কে মোহালির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করতে হয়। তাঁর ছেলে গল্ফার দীব মিলখা সিং অবশ্য জানিয়েছেন,  সতর্কতামূলক ব্যবস্থা নেওয়ার জন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জীব বলেছেন, ‘বাবা স্থিতিশীল রয়েছেন। তবে খুব দুর্বল হয়ে পড়েছেন। এবং গতকাল (রবিবার) থেকে খাওয়াদাওয়া বন্ধ করে দিয়েছেন, সে কারণেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে। তবে ওঁর বাকি সব কিছু ঠিকঠাক রয়েছে। আমাদের মনে হয়েছে, সিনিয়র চিকিৎসকদের তত্ত্ববধানে রাখলে, এটা ওঁর জন্য ভাল হবে।’ এর সঙ্গেই মিলখা সিং-এর ছেলে যোগ করেছেন, ‘হাসপাতালে চিকিৎসকদের যত্নে রয়েছেন। বাবা খুবই দৃঢ়চেতার মানুষ, সব সময়ে পজিটিভ থাকেন। এবং খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন।’ বাবার কোভিড পজিটিভ হওয়ার খবর পেয়ে শনিবার দুবাই থেকে চলে এসেছেন জীব মিলখা সিং। 

জানা গিয়েছে, মিলখা সিং-এর বাড়ির পরিচারক প্রথমে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর পরই বাড়ির প্রত্যেকেরই টেস্ট করানো হয়েছিল। শুধুমাত্র মিলখা সিংয়েরই পজিটিভ রিপোর্ট এসেছিল। তবে একেবারে প্রথমে তাঁর কোনও উপসর্গ বা সমস্যা ছিল না বলেই জানা গিয়েছিল। এত দিন বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন তিনি। তবে ৯১ বছর বয়স হয়ে যাওয়ায় তাঁর স্ত্রী নির্মল কাউর চিন্তায় ছিলেন। পাশাপাশি তিনি জানিয়েছিলেন, মিলখা সিং ভ্যাকসিন নেননি।

বন্ধ করুন