বাংলা নিউজ > ময়দান > MLC 2023: ৬-৪-৬-৬-১-৬- প্রাক্তন KKR স্পিনারকে পিটিয়ে ছাতু করলেন পাক তরুণ, মাঠের প্রতিটি কোণায় মারলেন শট- ভিডিয়ো

MLC 2023: ৬-৪-৬-৬-১-৬- প্রাক্তন KKR স্পিনারকে পিটিয়ে ছাতু করলেন পাক তরুণ, মাঠের প্রতিটি কোণায় মারলেন শট- ভিডিয়ো

শাদাব খান।

৬-৪-৬-৬-১-৬- এক ওভারে রান দিয়ে বসেন নাইট রাইডার্সের প্রাক্তনী। তাতে এক লাফে রানরেট অনেকটা বাড়িয়ে নেয় সান ফ্রান্সিকো। ১২২ রান থেকে তারা সোজা পৌঁছে যায় ১৫১ রানে।

কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন স্পিনারকে একেবারে ল্যাজেগোবরে করে ছাড়লেন পাকিস্তানের তরুণ শাদাব খান। সরবজিৎ লাড্ডাকে একেবারে পিটিয়ে ছাতু করলেন শাদাব। একই ওভারে তাঁকে পিটিয়ে ২৯ রান নিল শাদাবের দল সান ফ্রান্সিসকো ইউনিকর্নস। তার মধ্যে ২৩ রান নিয়েছেন শাদাব। শেষ বলে একটি ছক্কা হাঁকিয়েছেন নিউজিল্যান্ডের কোরি অ্যান্ডারসন।

৬-৪-৬-৬-১-৬- এক ওভারে রান দিয়ে বসেন সরবজিৎ। তাতে এক লাফে রানরেট অনেকটা বাড়িয়ে নেয় সান ফ্রান্সিকো। ১২২ রান থেকে তারা সোজা পৌঁছে যায় ১৫১ রানে।

এমনিতেই একেবারে জমজমাট খেলা চলছে মেজর লিগ ক্রিকেটে। দলগুলো যে যার মতো করে দাপট দেখাতে শুরু করে দিয়েছে। এমআই নিউ ইয়র্কের বিরুদ্ধেই যেমন দুরন্ত পারফরম্যান্স করল সান ফ্রান্সিসকো ইউনিকর্নস। এমআই-কে ২১৬ রানের বড় লক্ষ্য দিয়ে রোমহর্ষক ম্যাচে ২২ রানে জয় ছিনিয়ে নিল সান ফ্রান্সিসকোই।

আরও পড়ুন: রোহিত-যশস্বীর সেঞ্চুরির উৎসবের মাঝে তৃতীয় মন্থরতম অর্ধশতরান কোহলির, গড়লেন লজ্জার নজির

এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং নিয়েছিল সান ফ্রান্সিসকো। প্রথম ইনিংসের ১৫তম ওভারে সরবজিৎ-কে বেধড়ক পেটান শাদাব। পঞ্চম বলে এক রান ছাড়া বাকি প্রথম চার বলই তিনি বাউন্ডারির বাইরে পাঠান। শেষ বলে কোরি অ্যান্ডারসন ছক্কা মেরে ষোলকলা পূরণ করেন।

ঠিক এর পরের ওভারে কাগিসো রাবাডাকেও তিনটি ছক্কা হাঁকান অ্যান্ডারসন। প্রসঙ্গত, ১৪তম ওভারেও একটি করে ছক্কা হাঁকিয়েছিলেন শাদাব এবং অ্যান্ডারসন। মূলত এই তিন ওভারেই পায়ের তলার জমি শক্ত করে সান ফ্রান্সিসকে।

আরও পড়ুন: সবে তো শুরু, বিরাট-রোহিত ভাইদের থেকে শিখছি- অভিষেকে সাফল্যেও মাটিতে পা যশস্বীর

ব্যাট করতে নেমে শুরুটা সান ফ্রান্সিসকো মোটেও ভালো করতে পারেনি। দলের ৫০ রানেই ব্যাটিং অর্ডারের প্রথম চার ব্যাটারকে হারিয়ে চাপে পড়ে গিয়েছিল তারা। তবে পঞ্চম উইকেটে হাল ধরেন অ্যান্ডারসন এবং শাদাব। এই জুটি পঞ্চম উইকেটে ১২৯ রান যোগ করে। ৩০ বলে ৬১ রানের ঝোড়ো একটি ইনিংস খেলে আউট হন শাদাব। তবে কোরি অ্যান্ডারসন লড়াই চালিয়ে যান। ষষ্ঠ উইকেটে তাজিন্দর সিং-কে নিয়ে তিনি দলের রান ২০০ পার করিয়ে দেন। চারটি চার এবং ৭টি ছয়ের ৫২ বলে অপরাজিত ৯১ রানের বিধ্বংসী ইনিংস খেলেন কোরি। ১০ বলে অপরাজিত ১৮ করেন তাজিন্দার। ৫ উইকেটে ২১৫ রান করে সান ফ্রান্সিসকো। এমআই-এর হয়ে ২টি কের উইকেট নেন কাগিসো রাবাডা এবং ট্রেন্ট বোল্ট।

জবাবে রান তাড়া করতে নেমে ভালো লড়াই করে এমআই। তবে তারা নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৩ রানই করতে পারে। ২২ রানে ম্যাচটি হারে নিউ ইয়র্ক। ওপেন করতে নেমে ডিওয়াল্ড ব্রেভিস ২৫ বলে ৩২ রান করেন, চারে নেমে নিকোলাস পুরান ২৮ বলে ৪০ করেন। পাঁচে নেমে কায়রন পোলার্ড ২৭ বলে ৪৮ রান করেন। ছয়ে নেমে টিম ডেভিড ২৮ বলে অপরাজিত ৫৩ করেও দলের হার বাঁচাতে পারেননি। সান ফ্রান্সিসকোর হয়ে কারমি লে রাউক্স এবং লিয়াম প্লাঙ্কেট ২টি করে উইকেট নিয়েছেন। শাদাব খান নিয়েছেন এক উইকেট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন