বাংলা নিউজ > বায়োস্কোপ > Kaboo-Puja: ‘ইশক মুঝে ভি…’! ৮ মাসের মেয়ের মৃত্যু, কবে আসবে কাবো-পূজার দ্বিতীয় সন্তান?

Kaboo-Puja: ‘ইশক মুঝে ভি…’! ৮ মাসের মেয়ের মৃত্যু, কবে আসবে কাবো-পূজার দ্বিতীয় সন্তান?

কবে আসছে কাবো-র দ্বিতীয় সন্তান?

বাংলার পর গোটা ভারতের মন জয় করে নিয়েছেন অ্যালবার্ট কাবো লেপচা। তবে ব্যক্তিগত জীবনে যেতে হয়েছে বড় যন্ত্রণার মধ্যে দিয়ে। মারা যায় তাঁর ৮ মাসের সন্তান। তবে ভগবানের আশীর্বাদে ফের ঝুলিতে আসতে চলেছে খুশি, আসছে তাঁদের দ্বিতীয় সন্তান। 

কদিন আগেই দ্বিতীয় সন্তান আসার খবর দিয়েছিলেন গায়ক অ্যালবার্ট কাবো ও তাঁর স্ত্রী পূজা ছেত্রী। ২০২২ সালে মাত্র ৮ মাসের সন্তানকে হারান তিনি। স্বভাবতই মেয়ে মারা যাওয়ার পর কার্যত ভেঙে পড়েছিলেন দম্পতি। তবে সেসব সামলে কদিন আগে ভাগ নেন সারেগামাপা-র জাতীয় স্তরের প্রতিযোগিতায়। জেতেন ট্রফিও। আর এবার হারিয়ে যাওয়া প্রাণই ফিরতে চলেছে তাঁদের কোলে।

ফেসবুকে বউয়ের সঙ্গে রোম্যান্টিক মেজাজে একটি ছবি শেয়ার করে নিলেন তিনি। গায়ে কালো রঙের লেদার জ্যাকেট। অন্য দিকে পূজা পরেছিলেন, হলুদ টি-শার্ট। ক্যাপশনে লিখলেন, ‘ও মেরে সোনিয়া, ইশক মুঝে ভি হো গ্যয়া’।

আরও পড়ুন: তৃতীয়বার বিয়ে ধর্মেন্দ্রর! বাবার বিয়েতে না থাকা নিয়ে মুখ খুললেন সানি-ববি দেওল

এই ছবির কমেন্ট সেকশনে এসে কাবোর ভক্তদের একটাই প্রশ্ন, ‘কবে আসছে খুদে?’ জানা যাচ্ছে, মে-জুন মাসের মধ্যেই তাঁদের কোল আলো করে আসবে ফুটফুটে এক শিশু। এমনকী, যে পোস্টটি শেয়ার করে কাবো-পূজা প্রেগন্যান্সির খবর ভাগ করেছিলেন, তা দেখেও স্পষ্ট ধারণা করা গিয়েছিল, অন্তঃসত্ত্বাকালীন অবস্থার শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছেন তাঁরা। এখন শুধু খুশির খবর দেওয়ার অপেক্ষা।

আরও পড়ুন: এবার টলিউড দেখবে জোড়া বিয়ে! এক সিরিয়ালের চার অভিনেতা একসঙ্গে যাচ্ছে ছাদনাতলায়

কাবোর ফেসবুক পোস্ট।
কাবোর ফেসবুক পোস্ট।

কালিম্পংয়ে লোকাল টুরিস্ট গাইড হিসেবে কাজ করতেন অ্যালবার্ট কাবো। প্রথাগতভাবে গানও শেখেননি কোনওদিন। প্রথম খ্যাতি পান সারেগামাপা বাংলা দিয়ে। সেই সময় স্টেজে তাঁদের ছোট্ট মেয়ে এভিলিনকে নিয়ে এসেছিলেন কাবো-পত্নী। রানার্স আপ হয়েছিলেন সেখানে। এরপর ২০২২ সালেই মারা যায় ছোট্ট রাজকন্যাটি। সেই খবর দিয়ে গায়ক লেখেন, ‘গল্পটা শেষ হলেও যাত্রাটা নয়। তুমি আমাদের জীবনের সবচেয়ে মিষ্টি গানটা গেয়েছো। আমাদের ধ্রুবতারা হয়ে থেকো তুমি। আর আমাদের পথ দেখিও। ওখানে ভালো থেকো। তোমার আত্মার শান্তি কামনা করি এভিলিন লেপচা।’

আরও পড়ুন: ‘পিঠটা আছে তো…’! আঁচল বিতর্কে ফের চাঁচাছোলা মমতা, ‘আমি যদি কিছু না পরে…’

এরপর মেয়ে হারানোর যন্ত্রণা বুকে চেপে মায়ানগরী মুম্বইতে যান সস্ত্রীক। এবারের লড়াই ছিল আরও বড়। তবে এবার আর ভাগ্য সঙ্গ ছাড়েনি। ভগবানের আশীর্বাদে গোটা দেশের মন জিতে ট্রফি জেতেন তিনি জি সারেগামাপা-র। ভগবানের আশীর্বাদে মা-বাবা হওয়ার আনন্দ ফের তাঁদের ঝুলিতে।

বায়োস্কোপ খবর

Latest News

আসছে ববি-প্রীতির আইকনিক ছবি সোলজার-এর সিক্যুয়েল! কবে থেকে শুরু হচ্ছে শ্যুটিং? PCB-র কঠোর পদক্ষেপ! কানাডার লিগে খেলার অনুমতি পাচ্ছেন না বাবর-রিজওয়ান-শাহিন কারা আজ প্রেম জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন? দেখুন আজকের প্রেম রাশিফল মমতার ক্যাবিনেটে বড়সড় রদবদল, রাজভবনে ফাইল পাঠিয়েছে নবান্ন, কারা হচ্ছেন মন্ত্রী নতুন ইনিংস শুরু করলেন দীপক হুডা! নয় বছর ডেট করার পরে সাত পাকে বাঁধা পড়লেন সোনালির মৃত্যুর পর অপরাধবোধে ভুগছেন শঙ্কর চক্রবর্তী! কেঁদে ফেলে কী বললেন? জরুরি অবতরণের পর রাশিয়ায় আটকে পড়েন ২২৫ বিমান যাত্রী, এরপর কী করল এয়ার ইন্ডিয়া? অলিম্পিক্সে অধরা সোনা জিততে নিজের আঙুল কেটে বাদ দিয়ে দিলেন তারকা! নতুন বৌদির সঙ্গে ফের আদুরে ছবি পোস্ট দীপ্সিতার! সোহিনী থাকলেও কোথায় গেলেন শোভন? ব্যাড নিউজে মুগ্ধ ক্যাটরিনা! বর ভিকির প্রশংসা করে লিখলেন, 'তুমি বারবার আমায়...'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.