বাংলা নিউজ > ময়দান > MLC 2023: পার্নেলের শিকার ৫ উইকেট! সিয়াটল নেতার বোলিং দাপটে সুপার কিংসের হার

MLC 2023: পার্নেলের শিকার ৫ উইকেট! সিয়াটল নেতার বোলিং দাপটে সুপার কিংসের হার

চার ওভার বল করে ২০রান দিয়ে পাঁচ উইকেট শিকার করলেন ওয়েন পার্নেল (ছবি-টুইটার)

ক্যাপ্টেন ওয়েন পার্নেল অর্কাসের পক্ষে দুর্দান্ত বোলিং করেন। চার ওভারে মাত্র ২০ রান দিয়েছিলেন তিনি। তবে ২০ রান দিয়ে ৫ উইকেট শিকার করেছিলেন তিনি। মেজর লিগ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩-এর ১০ নম্বর ম্যাচটি সিয়াটল অর্কাস এবং টেক্সাস সুপার কিংসের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে অর্কাস ৮ উইকেটে জিতেছিল।

মেজর লিগ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩-এর ১০ নম্বর ম্যাচটি সিয়াটল অর্কাস এবং টেক্সাস সুপার কিংসের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে ওয়েন পার্নেলের অধিনায়কত্বে অর্কাস ৮ উইকেটে জিতেছিল। এই জয়ে সিয়াটল অর্কাসের দল টানা তিন ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের এক নম্বরে উঠে এসেছে। সুপার কিংস চার ম্যাচে ২টি জয় এবং ২টি হারের সম্মুখীন হয়েছে এবং তারা এক নম্বর থেকে দ্বিতীয় স্থানে নেমে গিয়েছে।

এই ম্যাচে, সিয়াটল অর্কাস দল টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় এবং অধিনায়ক ওয়েন পার্নেলের নেতৃত্বে বোলাররা দুর্দান্ত পারফর্ম করে। সুপার কিংসকে নির্ধারিত ২০ ওভারে মাত্র ১২৭ রানে সীমাবদ্ধ করে। দুর্দান্ত ফর্মে থাকা সুপার কিংসের ওপেনার ডেভন কনওয়ে এই ম্যাচে প্রথম বলেই আউট হন। ইমাদ ওয়াসিমের বলে পার্নেলের হাতে ক্যাচ দেন কনওয়ে। এরপর অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিও মাত্র ১৩ রান করে আউট হন।

ডোয়েন ব্র্যাভোর ৩৯ এবং ড্যানিয়েল সামসের ২৬ রান না হলে সুপার কিংস ১০০ ছুঁতেও পারত না। ক্যাপ্টেন ওয়েন পার্নেল অর্কাসের পক্ষে দুর্দান্ত বোলিং করেন। চার ওভারে মাত্র ২০ রান দিয়েছিলেন তিনি। তবে ২০ রান দিয়ে ৫ উইকেট শিকার করেছিলেন তিনি। একই সময়ে, যখন অর্কাস দল রান তাড়া করতে মাঠে নামে, তখন কুইন্টন ডি’কক এবং নোমান আনোয়ারের ওপেনিং জুটিতে প্রথম উইকেটে ৬৭ রান তোলে সিয়াটল অর্কাস। এই জুটির ফলে রান তাড়া করা সহজ হয়ে যায় সিয়াটল অর্কাসের।

ডি’কক আউট হওয়ার আগে ৩৬ বলে ৫৩ রান করেছিলেন। এদিকে আনোয়ার ধীর গতিতে ব্যাটিং করেছিলেন, এবং ৩২ বলে মাত্র ১৯ রান করেছিলেন। এই দুজন আউট হওয়ার পর হেনরিখ ক্লাসেন তিন নম্বরে এসে ২১ বলে চারটি বাউন্ডারি ও ৩টি ছক্কার সাহায্যে ৪২ রান করেন। ক্লাসেন ৪২ রানে অপরাজিত থাকেন এবং দাসুন শানাকাও ১০ রানে অপরাজিত থাকেন। এভাবে মাত্র ১৬ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে ১২৮ রান করে অর্কাস ম্যাচ জিতে নেয়। অধিনায়ক ওয়েন পার্নেলও তাঁর দুর্দান্ত বোলিংয়ের জন্য ম্যাচের সেরা নির্বাচিত হন।

 

ম্যাচের সেরা হয়ে পার্নেল বলেন, ‘এটা শুধু প্রক্রিয়ার মধ্যে ছিল। শেষ খেলার পর, আমি আমার সেরা বোলিং করিনি, তবে এটি একটি নতুন খেলা এবং নতুন একটা দিন ছিল। আমি এটা (অধিনায়কত্ব) উপভোগ করছি, আমি সবসময় নিজেকে একজন নেতা হিসেবে দেখেছি এবং এখন পর্যন্ত এটা ভালো হয়েছে। প্রথম উইকেটটা সম্ভবত ভাগ্যের কারণে পেয়েছিলাম। কিন্তু তার পরে জিনিসগুলি সত্যিই সহজ হয়ে গিয়েছিল। সত্যিই এটা আনন্দদায়ক ছিল কিন্তু নকআউট গেমের কথা ভাবার আগে দুটি গুরুত্বপূর্ণ খেলা বাকি। বিভিন্ন ভেন্যুতে খেলা চ্যালেঞ্জিং ছিল এবং কন্ডিশনও কঠিন ছিল, তবে খেলাটিকে মার্কিন যুক্তরাষ্ট্রে নিয়ে আসা গুরুত্বপূর্ণ।’

ম্যাচ হেরে ফ্যাফ বলেন, ‘আমরা ভালো ব্যাটিং করিনি। এটি একটি কঠিন উইকেট ছিল, তবে আপনাকে প্রথম ছয় ওভারটা ঠিকঠাক ভাবে পার করতে হবে। সেই সময়ে আপনার ক্ষতি কম হওয়া উচিত এবং সেখান থেকেই গতি পাওয়া উচিত। আমাদের একটি উপায় খুঁজে বের করতে হবে এবং এখানে শিখতে হবে প্রথম ১০ ওভার কীভাবে খেলতে হয়। এই হারের ফলে সকলেই বেশ হতাশ। আপনি একদিন পর এক সঙ্গে ফিরে আসবেন এবং পরের খেলার জন্য আপনি কী সংশোধন করতে পারেন সেটাই দেখার।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শিশু পর্নোগ্রাফি দেখা অপরাধ? মোবাইলে থাকলেও মুছে ফেলুন, আর কী বলল সুপ্রিম কোর্ট? ‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা ‘মিথ্যে’র পর ফিরছে পরম-হুমার জুটি! কোন ছবিতে দেখা যাবে তাঁদের? মেনে নিন, আপনিও তোলাবাজি করেছেন,নির্বাচনী বন্ড নিয়ে রাহুলকে খোলা চ্যালেঞ্জ শাহের প্রবল তাপপ্রবাহের লাল সতর্কতা রবিতেও, মাত্র ৩ জেলায় হবে বৃষ্টি, কোথায় কোথায়? যদি সংবিধান বদলের ইচ্ছে থাকত…বিরোধীদের দাবি উড়িয়ে দিলেন শাহ ৮০ কোটির ফ্ল্যাট জলের দরে বউকে বিক্রি রাজ কুন্দ্রার! ED-র নজরে শিল্পা শেট্টিও মা মেয়ে দুজনেই দক্ষ অভিনেত্রী, আবার আছে কাপুর পরিবারের সঙ্গে যোগ, চিনতে পারলেন? IPL 2024-এ বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন! ১ নম্বরে আছেন মাহি, তালিকায় কারা রয়েছেন ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত!

Latest IPL News

ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.