বাংলা নিউজ > ময়দান > ফেডারেশনের কড়া নাড়তেই মোহনবাগানের সঙ্গে বেতন ও চুক্তি নিয়ে সমস্যা মিটল ফৈয়াজের
শেখ ফৈয়াজ। ছবি- আই লিগ।
শেখ ফৈয়াজ। ছবি- আই লিগ।

ফেডারেশনের কড়া নাড়তেই মোহনবাগানের সঙ্গে বেতন ও চুক্তি নিয়ে সমস্যা মিটল ফৈয়াজের

  • জটিলতা কেটে যাওয়ায় বিষয়টি ঠান্ডা ঘরে পাঠিয়ে দেয় AIFF।

আলোচনা চলছিল বেশ কিছুদিন ধরেই। তবে কোনও মতেই সহমতে পৌঁছনো সম্ভব হচ্ছিল না। শেষমেশ ফেডারেশনের দ্বারস্থ হতেই মোহনবাগানের সঙ্গে চুক্তি ও বেতন নিয়ে সমস্যা মিটল শেখ ফৈয়াজের।

ফৈয়াজের সঙ্গে মোহনবাগানের এক বছরের চুক্তি বাকি ছিল। যদিও এটিকের সঙ্গে জোট বেঁধে আইএসএলের বৃত্তে ঢুকে পড়ার পর ফৈয়াজকে দলে রাখা নিয়ে আগ্রহ দেখায়নি বাগান শিবির। ফৈয়াজ বকেয়া বেতন ও এক বছরের চুক্তি বাতিল বাবদ অর্থ দাবি করেছিলেন, যা প্রাথমিকভাবে মেনে নেওয়া হয়নি।

বাধ্য হয়েই এআইএফএফ-এর প্লেয়ার্স স্ট্যাটাস কমিটিতে লিখিত অভিযোগ দায়ের করেন ফৈয়াজ। সেই খবর সবুজ-মেরুন শিবিরে পৌঁছনো মাত্রই উইঙ্গারের সঙ্গে নতুন করে আলোচনায় বসেন মোহনবাগান কর্তারা। মৌখিক সম্মতিতে দু'পক্ষ চুক্তি সংক্রান্ত সমস্যা মিটিয়ে নেয়।

ফৈয়াজকে বকেয়া বেতন ছাড়াও চুক্তির বাকি এক বছরের আংশিক অর্থ দেওয়া হয়েছে বলে খবর। সমস্যা মিটে যাওয়ার কথা ফৈয়াজ ফেডারেশনকে জানিয়ে দেন। ফলে বিষয়টি ঠান্ডা ঘরে পাঠিয়ে দেয় প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি।

যদিও মোহনবাগানের সঙ্গে চুক্তি নিয়ে সমস্যা শুধু ফৈয়াজেরই ছিল না। ক'দিন আগে একই কারণে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেন ফ্রান গঞ্জালেজ। তাঁর সঙ্গেও বাগানের চুক্তি বাকি রয়েছে। তিনি ইতিমধ্যে ক্লাবে আইনজীবীর চিঠি পাঠিয়েছেন বলেও দাবি করেন। এখন দেখার যে, একই পথে গঞ্জালেজের সঙ্গেও বাগান শিবির সমস্যা মিটিয়ে নেয় কিনা।

বন্ধ করুন