বাংলা নিউজ > ময়দান > বাংলার মুকেশের আগুনে বোলিংয়ে কুপোকাত New Zealand A, ১৫৬ রানে ৫ উইকেট হারিয়ে বসল

বাংলার মুকেশের আগুনে বোলিংয়ে কুপোকাত New Zealand A, ১৫৬ রানে ৫ উইকেট হারিয়ে বসল

মুকেশ কুমার।

বাংলার পেসার রঞ্জিতে ভালো খেলার সুবাদে ভারতীয় ‘এ’ দলে সুযোগ পান। আর সেই সুযোগের সম্পূর্ণ ভাবে সদ্ব্যাবহার করছেন মুকেশ। আসলে নিজেকে প্রথম ম্যাচেই প্রমাণ করতে মরিয়া ছিলেন মুকেশ কুমার। ১৩ ওভার বল করে ৩৪ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন তিনি।

বাংলার তারকার জন্য বিপাকে পড়ে গিয়েছে শক্তিশালী নিউজিল্যান্ড ‘এ’ দল। তাঁর দাপটেই টেস্টের প্রথম দিন ১৫৬ রানে ৫ উইকেটে হারিয়ে বসল কিউয়িরা। আর বাংলার পেসার মুকেশ কুমার একাই তুলে নেন ৩ উইকেট।

ভারত ‘এ’ দল বনাম নিউজিল্যান্ডের ‘এ’ দলের বেসরকারি সিরিজ শুরু হয়েছে বৃহস্পতিবার থেকে বেঙ্গালুরুতে। সেই ম্যাচে প্রথম দিনই দাপট দেখালেন বাংলার তারকা বোলার মুকেশ। তিনি ৩ উইকেট তুলে নেওয়ায় চাপে পড়ে গিয়েছেন নিউজিল্যান্ডের ‘এ’ দল। আলো কমে যাওয়ার জন্য তাও ৬১ ওভার খেলা হয়েছে। তা না হলে হয়তো আর খারাপ জায়গায় থাকতে পারত কিউয়ি ব্রিগেড।

আরও পড়ুন: অপুষ্টিতে ভুগছিলেন বাংলার তারকা বোলার, সাহায্যের হাত বাড়িয়ে দেন সৌরভ

বাংলার পেসার রঞ্জিতে ভালো খেলার সুবাদে ভারতীয় ‘এ’ দলে সুযোগ পান। আর সেই সুযোগের সম্পূর্ণ ভাবে সদ্ব্যাবহার করছেন মুকেশ। আসলে নিজেকে প্রথম ম্যাচেই প্রমাণ করতে মরিয়া ছিলেন মুকেশ কুমার। ১৩ ওভার বল করে ৩৪ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন তিনি। এ ছাড়া একটি করে উইকেট নিয়েছেন যশ দয়াল এবং আরজান নাগওয়াসওয়ালা।

আরও পড়ুন: MI-এর তরুণ সুযোগ পেলেন ভারতীয় এ দলে, রয়েছে বাংলার তিন, ক্যাপ্টেন প্রিয়ঙ্ক

নিউজিল্যান্ড দলের হয়ে সর্বোচ্চ রান করেছেন জো কার্টার। তিনি ৭৩ রানে অপরাজিত রয়েছেন। এ ছাড়া রবার্ট ও’ডোনেল ২৪ রান করেছেন। তাঁকে ফেরান মুকেশই। এর বাইরে অবশ্য বাকিরা কেউ ১৫ রানের গণ্ডি টপকাতে পারেননি। ওপেনার চাড বোয়েস মাত্র ৫ করে মুকেশের বলে আউট হন। ১৩ রান করে মুকেশের বলে আউট হন কাম ফ্লেচার।

ভারত ‘এ’ দলে রয়েছেন বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন। তিনি একটি ক্যাচ নিয়েছেন। ভারত ‘এ’ দলের অধিনায়ক প্রিয়ঙ্ক পাঞ্চাল। দলে রয়েছেন রুতুরাজ গায়কোয়াড়, কুলদীপ যাদব, রজত পতিদার, সরফরাজ খান, তিলক বর্মার মতো ক্রিকেটাররা।

দুই দলের মধ্যে তিনটি বেসরকারি টেস্ট এবং তিনটি এক দিনের ম্যাচ খেলা হবে। বুধবার থেকে শুরু হওয়া এই সফরের শেষ ম্যাচ ২৭ সেপ্টেম্বর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এখনই জলের ঘাটতি দেশের ৫৪০টি জেলা, এপ্রিল থেকে পড়বে তীব্র গরম! সতর্ক করল IMD সব আত্মহত্যা প্ররোচনার জেরে হয় না-সুপ্রিম কোর্ট ‘কাশীর ভাই-বোনদের সেবা করতে প্রস্তুত’, আনুষ্ঠানিক নাম ঘোষণার পর বললেন মোদী শ্রেয়স কিন্তু রঞ্জি খেলতে অস্বীকার করেননি-তারকা ব্যাটারের পাশে দাঁড়ালেন গাভাসকর গরুর গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, মৃত্যু আইআইটি রুরকির ২ ছাত্রের আপনার শিশুর ওজন বেড়েই চলেছে! রোগে পড়ার আগে জেনে নিন মুক্তির উপায় জেনারেলের টিকিট কেটে AC কোচে কেন? 'মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন' TTE! স্বাস্থ্যসাথী কার্ডে জালিয়াতি রুখতে এবার কাজে লাগানো হবে AI ‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.