বাংলা নিউজ > ময়দান > সুপার স্ম্যাশের শুরুতেই ‘সুপারম্যান’ স্মিথ, দেখুন শূন্যে উড়ে অসাধারণ ক্যাচের ভিডিও
অনবদ্য ক্যাচ স্মিথের। ছবি- স্ক্রিনগ্র্যাব।

সুপার স্ম্যাশের শুরুতেই ‘সুপারম্যান’ স্মিথ, দেখুন শূন্যে উড়ে অসাধারণ ক্যাচের ভিডিও

  • ওয়েলিংটন বনাম ক্যান্টারবেরি ম্যাচে দেখা যায় দুরন্ত ফিল্ডিং।

সুপার স্ম্যাশের প্রথম ম্যাচে ব্যাট-বলের দুরন্ত লড়াই ছাড়াও চোখে পড়ে অনবদ্য গ্রাউন্ড ফিল্ডিংয়ের নমুনাও। ওয়েলিংটন বনাম ক্যান্টারবেরি ম্যাচের দ্বিতীয় ইনিংসের প্রথম ওভারেই ন্যাথন স্মিথ বাউন্ডারি লাইনে যে ক্যাচটি ধরেন, তাকে এককথায় দৃষ্টিনন্দন বলা ছাড়া উপায় নেই।

ম্যাচে প্রথমে ব্যাট করে ওয়েলিংটন ৭ উইকেটে ১৭৭ রান তোলে। ফিন অ্যালেন ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন। জবাবে ব্যাট করতে নেমে ক্যান্টারবেরি প্রথম ওভারেই ওপেনার কেন ম্যাকক্লারের উইকেট হারিয়ে বসে।

হামিশ বেনেটের প্রথম ওভারের তৃতীয় বল লেগ-সাইডে তুলে মারেন কেন। ডান দিকে দৌড়ে গিয়ে স্মিথ প্রাথমিকভাবে বল ধরে নিলেও বুঝতে পারেন যে তিনি বাউন্ডারি লাইনের বাইরে বেরিয়ে যেতে চলেছেন। তবে বুদ্ধিমানের মতো বল হাওয়ায় ছুঁড়ে দিয়ে নিজে বাউন্ডারি লাইনের বাইরে বেরিয়ে যান তিনি। পরে ঝাঁপিয়ে বাউন্ডারি লাইনের ভিতরে ঢুকে বল তালুবন্দি করেন ন্যাথন। স্মিথের এমন অসাধারণ ক্যাচের জন্যই খাতা খোলার আগে সাজঘরে ফিরতে হয় ব্যাটসম্যানকে।

ম্যাচে ওয়েলিংটন ২৭ রানে পরাজিত করে ক্যান্টারবেরিকে। ফিন অ্যালেন ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩০ বলে ৫৭ রান করেন। ক্যান্টারবেরি ২০ ওভারে ৯ উইকেটে ১৫০ রানে আটকে যায়।

বন্ধ করুন