ফাইল ছবি (MINT_PRINT)
ফাইল ছবি (MINT_PRINT)

এখনও বাসে খালি থাকে ধোনির আসনটি- মাহির অভাব অনুভব করছেন চাহাল

টিম বাস ঘুরে দেখালেন চাহাল।

মাস ছয়েক মাঠে দেখা যায়নি তাঁকে। আর কখনো নীল জার্সিতে দেখা যাবে কিনা, সেটি নিয়ে কোনও নিশ্চয়তা নেই। কিন্তু এখনও ভারতীয় ক্রিকেট সম্বন্ধে কোনও আলোচনায় এসেই যায় ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনির নাম।শুধু সমর্থকদের নয়, দলে না থেকেও তিনি যে আছেন সকল খেলোয়াড়ের মনে, সেটি এবার জানালেন চাহাল।

বিসিসিআইয়ের জন্য অনেক সময়েই ভিডিও শ্যুট করেন এই ভারতীয় স্পিনার, যেটি চাহাল টিভি নামে আসে। চাহাল টিভির সাম্প্রতিকতম এপিসোডে দেখা গেল যে দলের টিম বাসটি কেমন দর্শকদের সেটা ঘুরিয়ে দেখাচ্ছেন তিনি। অকল্যান্ড থেকে হ্যামিলটন যাওয়ার পথে বুমরাহ, কেএল রাহুল, শামি, কুলদীপ যাদবের সঙ্গে কথা বলেন তিনি। তারপরে বাসের একদম শেষে চলে যান ভারতীয় স্পিনার। চাহাল বলেন যে বাসের শেষ সারির কোণার আসনটিতে ধোনি বসতেন। ওটা ওনার পাকা জায়গা ছিল। আজ ধোনি দলে না থাকলেও সেই আসনে কেউ বসেন না। দলের সবাই লেজেন্ড ধোনিকে খুব মিস করেন বলেও জানান তিনি।

চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে খেলবেন মাহি। আগামী বছরেও তিনি সিএসকের হয়ে খেলবেন বলে জানিয়েছেন শ্রীনিবাসন। ভারতীয় কোচ রবি শাস্ত্রীর মতে, ধোনি যদি আইপিএলে ফর্মে থাকেন, তাহলে অবশ্যই টি-২০ বিশ্বকাপ খেলার দাবিদার হবেন। ধোনি কখনো নিজের ক্ষমতার জোর ভারতীয় দলের ওপর ফলাবেন না, বলেও জানান রবি শাস্ত্রী। ধোনি বিশ্বকাপ সেমিফাইনালে শেষ খেলেছিলেন ভারতের হয়। হালে তিনি ফিরেছেন ঝাড়খণ্ডের নেটে। তবে তাঁর ভবিষ্যত পরিকল্পনা কি, সেই নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন তিনি। কিন্তু আক্ষরিক অর্থেই তাঁর জায়গায় বসার জন্য তৈরী নয় কেউ।




বন্ধ করুন