বাংলা নিউজ > ময়দান > PSL 2021: লাহোর কালান্দার্স নিয়ে বিস্ফোরক শোয়েব আখতার
শোয়েব আখতার (ছবি: ফেসবুক)
শোয়েব আখতার (ছবি: ফেসবুক)

PSL 2021: লাহোর কালান্দার্স নিয়ে বিস্ফোরক শোয়েব আখতার

  • কিনতে চান লাহোর কালান্দার্স দল, নাম বদলে করবেন লাহোর এক্সপ্রেস। দলের ম্যানেজমেন্টের উপর ক্ষুদ্ধ হয়ে এভাবেই লাহোর কালান্দার্স নিয়ে সমালোচনা করলেন শোয়েব আখতার।

লাহোর কালান্দার্স নিয়ে সমালোচনার আগুন ছড়িয়েছে পাকিস্তান সুপার লিগে। ছয় বারের পাকিস্তান সুপার লিগে একবারও শিরোপা জিততে পারেনি লাহোর কালান্দার্স। ২০২১ সালে প্লেঅফেও উঠতে পারেনি লাহোর কালান্দার্স। এমন নয় যে তাঁদের প্রতিভার অভাব রয়েছে। তাদের দলে রয়েছেন ম্যাচ উইনার ক্রিকেটাররা। দলে রয়েছেন রাশিদ খান, মহম্মদ হাফিজ, ফাখার জামানের মতো তারকারা। তবু কোথাও একটা সমস্যা হচ্ছে যে কারণে এবারও ব্যর্থ হল লাহোর। এই ভাবেই লাহোর দল নিয়ে সমালোচনা করছেন প্রাক্তনরা। 

লাহোর কালান্দার্স দলের অধিনায়ক শোহেল আখতার, দলের কোচ হলেন আকিব জাভেদ। দলের মালিকের নাম ফাওয়াদ রানা। দলের ব্যর্থতার দায় এই তিন জনের উপর সবথেকে বেশি যায়। তারপর টিম ম্যানেজমেন্টের দিকে আঙুল উঠছে। লিগের শেষ ছয়টি ম্যাচে একটি বাদে বাকি পাঁচটি ম্যাচেই হারতে হয়েছে লাহোর কালান্দার্সকে। দল নিয়ে প্রশ্ন উঠেছে সর্বত্র। এরপরেই লাহোর কালান্দার্স দল নিয়ে মুখ খুললেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার। তিনি বলেন লাহোর ব্র্যান্ডটাকে নষ্ট করছে লাহোর কালান্দার্সের মালিকরা ও ম্যানেজমেন্ট। প্রয়োজনে আমায় দলটা বেচে দিক আমি দলটাকে পাল্টে দেব। নাম থেকে টিম ম্যানেজমেন্ট সব বদলে দেব আমি।  

লাহোর ব্র্যান্ডটাকে নষ্ট করছে লাহোর কালান্দার্সের টিম ম্যানেজমেন্ট। এমনই মন্তব্য পাকিস্তানের প্রাক্তন পেস বোলার শোয়েব আখতারের। প্রয়োজনে লাহোর কালান্দার্স দলকে কিনতে চান আখতার। তিনি ক্রিকউইকের সাংবাদিককে জানান, ‘আমি রানাকে বলেছিলাম, ভাই তুমি তোমার দলকে আমায় বিক্রি করে দাও, আমি নতুন করে লাহোর এক্সপ্রেস নাম রাখব এবং আমি এই দলের ম্যানেজমেন্টকে বদলে ফেলব। এই দলের মালিক এবং ম্যানেজমেন্ট ক্রিকেট নিয়ে সিরিয়াস নয়, তারা লাহোরের ব্র্যান্ডটাকে নষ্ট করছেন।’ এভাবেই লাহোর দলের টিম ম্যানেজমেন্টকে একহাত নিলেন শোয়াব আখতার।

বন্ধ করুন