বাংলা নিউজ > ময়দান > PSL 2022: শেষ ওভারে দরকার ছিল মাত্র ৮ রান, অবিশ্বাস্য ডেথ বোলিংয়ে ফাইনালের টিকিট ছিনিয়ে নিলেন আফ্রিদিরা

PSL 2022: শেষ ওভারে দরকার ছিল মাত্র ৮ রান, অবিশ্বাস্য ডেথ বোলিংয়ে ফাইনালের টিকিট ছিনিয়ে নিলেন আফ্রিদিরা

ফাইনালে আফ্রিদিরা। ছবি- পিএসএল।

দ্বিতীয় এলিমিনেটরে ইসলামাবাদ ইউনাইটেডের বিরুদ্ধে ৬ রানের উত্তেজক জয় তুলে নেয় লাহোর কালান্দার্স।

অবিশ্বাস্য ডেথ বোলিং লাহোর কালান্দার্সের। শেষ তিন ওভারে জয়ের জন্য ২২ রান দরকার ছিল ইসলামাবাদ ইউনাইটেডের। হাতে ছিল ৪টি উইকেট। টি-২০ ক্রিকেটে ১৮ বলে ২২ রান তুলে ম্যাচ জেতা এমন কিছু কঠিন কাজ নয়। তবে সেখান থেকেই ম্যাচ বার করে নিয়ে যায় লাহোর।

জামান খান, হ্যারিস রউফ ও ডেভিড ওয়াইজের নিয়ন্ত্রিত বোলিংয়ের জন্যই লক্ষ্যে পৌঁছতে ব্যর্থ হয় ইসলামাবাদ। ১৮তম ওভারে জামান ৫ রান খরচ করে হাসান আলির উইকেট তুলে নেন। ১৯তম ওভারে হ্যারিস ৯ রান খরচ করে আসিফ আলির উইকেট দখল করেন।

শেষ ওভারে জয়ের জন্য ইসলামাবাদের প্রয়োজন ছিল ৮ রান। তবে ডেভিড ওয়াইজ ৪ বলে মাত্র ১ রান খরচ করে আউট করেন ওয়াকাস মাকসুদকে। ওভারের তৃতীয় বলে রান-আউট হন মহম্মদ ওয়াসিম। ইসলামাবাদ অল-আউট হয়ে নিশ্চিত জেতা ম্যাচ হেরে বসে।

পাকিস্তান সুপার লিগের দ্বিতীয় এলিমিনেটরে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে লাহোর কালান্দার্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৬৮ রান তোলে। আব্দুল্লা শফিক ৫২, কামরান গুলাম ৩০, মহম্মদ হাফিজ ২৮, সমিত প্যাটেল ২১ ও ডেভিড ওয়াইজ অপরাজিত ২৮ রান করেন।

২টি করে উইকেট নেন ইসলামাবাদের লিয়াম ডসন ও মহম্মদ ওয়াসিম। শাদব খান ও ওয়াকাস মাকসুদ দখল করেন ১টি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে ইসলামাবাদ ১৯.৪ ওভারে ১৬২ রানে অল-আউট হয়ে যায়। ২ বল বাকি থাকতে ৬ রানের উত্তেজক জয় তুলে নিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করে লাহোর। এবারের মতো টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয় ইসলামাবাদকে। ফাইনালে মুলতানের মুখোমুখি হবে লাহোর।

এই ম্যাচে ইসলামাবাদের হয়ে পল স্টার্লিং ১৩, অ্যালেক্স হেলস ৩৮, শাদব খান ১৪, লিয়াম ডসন ১২, আজম খান ৪০ ও আসিফ আলি ২৫ রান করেন। ২টি করে উইকেট নেন শাহিন আফ্রিদি, জামান খান ও হ্যারিস রউফ। ১টি উইকেট ডেভিড ওয়াইজের। তিনজন ব্যাটসম্যান রান-আউট হয়ে সাজঘরে ফেরেন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন ওয়াইজ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.