বাংলা নিউজ > ময়দান > হাসপাতালের বেড থেকেই নয়া শপথ রবীন্দ্র জাদেজার
রবীন্দ্র জাদেজা 
রবীন্দ্র জাদেজা 

হাসপাতালের বেড থেকেই নয়া শপথ রবীন্দ্র জাদেজার

  • ইংল্যান্ড সফরে খেলার সম্ভাবনা ক্ষীণ অলরাউন্ডারের

চলতি টেস্ট সিরিজে অজিদের সাথে একেবারে 'কাটে কা টক্কর' চলছে রাহানে বাহিনীর। সিরিজের ফল তিন টেস্ট শেষ হওয়ার পরে ১-১। ব্রিসবেনের চতুর্থ এবং শেষ টেস্ট শুরু হবে ১৫ই জানুয়ারি থেকে। তার আগে অবশ্য মিনি হাসপাতালে পরিণত হয়েছে গোটা ভারতীয় শিবির। সিডনিতে মরিয়া লড়াই করেছেন হনুমা বিহারী, রবি অশ্বিন,ঋষভ পন্থ, চেতেশ্বর পূজারাদের। সরে যাওয়া আঙুল নিয়ে ইনজেকশন নিয়েও ড্রেসিংরুমে ব্যাট হাতে মাঠে দরকার পড়লে মাঠে নামার জন্য প্রস্তুত ছিলেন জাদেজা।

সিডনিতে প্রথম ইনিংসে হঠাৎ করে লাফিয়ে ওঠা মিচেল স্টার্কের বলটি নামাতে গিয়ে বাহাতে বুড়ো আঙুল সরে যায় অলরাউন্ডারের। চরম ব্যথাতে রীতিমতো কাতরাচ্ছিলেন তিনি। এক্স-রে করার পরে ধরা পড়ে তার বাম হাতের বুড়ো আঙুলের হাড়টি সরে গিয়েছে। চিড় ও ধরা পড়ে। ডাক্তাররা তাঁকে অপারেশন করতে বলেন। ইংল্যান্ড সফরে কার্যত তাঁর খেলার সম্ভাবনা ক্ষীণ সেকথাও জানান চিকিৎসকরা। 

সিডনি টেস্ট শেষ না হওয়া পর্যন্ত নিজের অপারেশন পিছিয়ে দিয়েছিলেন দলের প্রতি দায়বদ্ধতার জেরে। সিডনি টেস্টের পরের দিনেই তার আঙুলের অস্ত্রপোচার করা হল।  হাসপাতালের বেডে শুয়ে সেই ছবি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করে তিনি জানালেন এখন আপাতত সুস্থ আছেন। খুব দ্রুত যে আবার তিনি মাঠে ফিরবেন, সেই প্রতিশ্রতিও দিলেন এই গুজরাটের সিংহ। 

বন্ধ করুন