বাংলা নিউজ > ময়দান > ভ্যাকসিন নিতে অনীহা, নিজেকে ক্রিকেট থেকেই দূরে সরিয়ে রাখলেন মুরলী বিজয়
ভ্যাকসিন না নিয়ে দল থেকে ব্রাত্য মুরলী বিজয় 
ভ্যাকসিন না নিয়ে দল থেকে ব্রাত্য মুরলী বিজয় 

ভ্যাকসিন নিতে অনীহা, নিজেকে ক্রিকেট থেকেই দূরে সরিয়ে রাখলেন মুরলী বিজয়

  • তামিলনাড়ুর অভিজ্ঞ ক্রিকেটার মুরলী বিজয় সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে এই কারণটির জন্য অংশ নিচ্ছেন না । ডান হাতি ওপেনারের করোনা টিকা নিতে গভীর অনীহা রয়েছে। বায়ো বাবলের নিরাপত্তা বেষ্টনীতেও থাকতে চান না তিনি। ফলস্বরূপ তার খেলা হচ্ছে না মুস্তাক আলি ট্রফিতে।

শুভব্রত মুখার্জি: সারা বিশ্বজুড়ে করোনা অতিমারীর প্রকোপ থেকে বাঁচতে সমস্ত দেশের নাগরিকদের ভ্যাকসিনের টিকা প্রদান করা হচ্ছে। ভারতও তার ব্যতিক্রম নয়। ধীরে ধীরে সমস্ত ক্ষেত্র স্বাভাবিক ছন্দে ফিরছে। ভারতীয় ঘরোয়া ক্রিকেটও আগের জায়গায় ফেরার পথে। বর্তমানে ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় টি-২০ টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলির আসর বসছে। তামিলনাড়ু দল সেই টুর্নামেন্টে খেললেও তাদের স্টার ক্রিকেটার প্রাক্তন ভারতীয় ওপেনার মুরলী বিজয় দলের হয়ে খেলছেন না। টুর্নামেন্টে খেলতে গেলে নিতেই হত করোনা ভ্যাকসিন। আর ভ্যাকসিন নিতে অনীহা বা বলা ভালো ভয়ের কারণেই তা নিতে অস্বীকার করে ক্রিকেট থেকে আপাতত নিজেকে সরিয়ে রেখেছেন বিজয়।

তামিলনাড়ুর অভিজ্ঞ ক্রিকেটার মুরলী বিজয় সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে এই কারণটির জন্য অংশ নিচ্ছেন না । ডান হাতি ওপেনারের করোনা টিকা নিতে গভীর অনীহা রয়েছে। বায়ো বাবলের নিরাপত্তা বেষ্টনীতেও থাকতে চান না তিনি। ফলস্বরূপ তার খেলা হচ্ছে না মুস্তাক আলি ট্রফিতে। করোনা কালে বিসিসিআইয়ের করোনাবিধি সব রাজ্য অ্যাসোসিয়েশনকে মেনে চলতে হবে।

সেই নিয়ম মেনেই এই টুর্নামেন্ট শুরুর এক সপ্তাহ আগেই বাবলে ঢুকতে হত। যা করতে বিজয় অস্বীকার করেন। তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে জানানো হয়েছে মুরলী বিজয়ের এটি ব্যক্তিগত সিদ্ধান্ত। ও করোনা টিকা নিতে ওর অনীহা রয়েছে। তামিলনাড়ুর নির্বাচকরা দল নির্বাচনের বৈঠকে বিজয়ের সাথে আলোচনা না করার ফলেই এই বিপত্তি। ফলে ঘরোয়া মরশুম শুরুর আগে তামিলনাড়ুর সম্ভাব্য দলে বিজয়ের নামও নেই।

উল্লেখ্য বিজয় এখন ভ্যাকসিন নেওয়ার জন্য রাজি থাকলেও এই মরশুমে ওর কামব্যাক করা কঠিন। কারণ এরপরে ফিটনেসের পরীক্ষা দিয়ে নিজেকে প্রমাণ করার পরেই ফের তামিলনাড়ু দলে তিনি সুযোগ পেতে পারেন। উল্লেখ্য ৩৭ বছর বয়সী বিজয় ২০১৮ সালে শেষবার দেশের হয়ে টেস্ট খেলেছিলেন।

বন্ধ করুন