বাংলা নিউজ > ময়দান > বড় বিপত্তি ঘটল PSL-এ, মুসা খানের বাউন্সারের আঘাতে হাসাপাতালে যেতে হল রাসেলকে
স্ট্রেচারে করে অ্যাম্বুলেন্সে তোলা হয় রাসেলকে।
স্ট্রেচারে করে অ্যাম্বুলেন্সে তোলা হয় রাসেলকে।

বড় বিপত্তি ঘটল PSL-এ, মুসা খানের বাউন্সারের আঘাতে হাসাপাতালে যেতে হল রাসেলকে

  • ১৪ ওভারে বল করতে এসেছিলেন পাকিস্তানের তরুণ বোলার মুসা খান। তাঁকে পরপর দু'টি ছয় মারার পরের বলটাই সজোরে এসে লাগে রাসেলের হেলমেটে।

পিএসএলের ম্যাচে ঘটে গেল বড় বিপত্তি। যার জেরে হাসপাতালে নিয়ে যেতে হল ওয়েস্ট ইন্ডিজের অল রাউন্ডার আন্দ্রে রাসেলকে। শুক্রবার রাসেলের দল কোয়েটা গ্ল্যাডিয়েটরস মুখোমুখি হয়েছিল ইসলামাবাদ ইউনাইটেডের। সেই ম্যাচে মুসা খানের একটি বাউন্সার সজোরে এসে লাগে রাসেলের হেলমেটে। বেশ ভালই চোট পান তারকা ক্যারিবিয়ান অল-রাউন্ডার। যে কারণে তাঁকে স্ক্যান করানোর জন্য হাসপাতালে নিয়ে যেতে হয়।

প্রথম ইনিংসে ব্যাট করছিল কোয়েটা গ্ল্যাডিয়েটরস। ১৪ ওভারে বল করতে এসেছিলেন পাকিস্তানের তরুণ বোলার মুসা খান। তাঁকে পরপর দু'টি ছয় মারার পরের বলটাই সজোরে এসে লাগে রাসেলের হেলমেটে। তবে প্রাথমিক চিকিৎসার পর আবার ব্যাট করতে শুরু করেন রাসেল। কিন্তু তার পরের বলেই আউট হয়ে যান তিনি।

চোট লাগার পর প্রথম দিকে কোনও সমস্যা হয়নি। প্রাথমিক চিকিৎসার পর ব্যাট করতে শুরু করলে, সকলেই নিশ্চিন্ত হয়েছিলেন। কিন্তু পরে চোটের জায়গায় সমস্যা শুরু হয়। যে কারণে তিনি ফিল্ডিং করতে নামেননি। তাঁর বদলে ‘কনকাসন সাবস্টিউট’ বিধি মেনে নাসিম শাহকে নামায় গ্ল্যাডিয়েটরস।

অন্যদিকে রাসেলকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অ্যাম্বুসেন্সে তোলার সময়েও তাঁকে স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হয়েছে। স্ট্রেচারেও মাথায় হাত দিয়ে যে ভাবে শুয়ে ছিলেন রাসেল, দেখেই বোঝা যাচ্ছিল, শরীরে কোনও একটা সমস্যা তাঁর চলছে।

 এমনিতেই এ দিনে শুরু থেকে ভাল ছন্দে ছিল না গ্ল্যাডিয়েটরস। শুরুতে ব্যাট করতে নেমে ৪৯ রানে ৩ উইকেট হারিয়ে বসে থাকে। আশা করা হয়েছিল, রাসেল হয়তো ব্যাট হাতে তাঁদের ভাল জায়গায় নিয়ে যাবে। কিন্তু সে রকম কিছুই হয়নি। উল্টে চোট পেয়ে হাসপাতালে নিয়ে যেতে হয় রাসেলকে। ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১৩৩ রান করে গ্ল্যাডিয়েটরস। জবাবে ব্যাট করতে নেমে ১০ ওভারেই কোনও উইকেট না হারিয়ে ১৩৭ রান তুলে নেয় ইসলামাবাদ ইউনাইটেড। ১০ উইকেটে যেতে তারা।

বন্ধ করুন