ধোনির সঙ্গে একান্ত মুহূর্তে সাক্ষী। ছবি- ইনস্টাগ্রাম।
ধোনির সঙ্গে একান্ত মুহূর্তে সাক্ষী। ছবি- ইনস্টাগ্রাম।

'মিস্টার সুইটি' ধোনির মনোযোগ কাড়ার চেষ্টায় সাক্ষী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মিয়া-বিবির একান্ত ছবি

  • অন্তরালে থাকা এমএসডির লকডাউনের দিনগুলি কেমন কাটছে, তার হদিশ পাওয়া যায় স্ত্রী সাক্ষী ধোনির দৌলতে।

চেন্নাই সুপার কিংসের হয়ে ব্যাট হাতে মাঠে ফেরার তোড়জোড় করছিলেন। আইপিএলের জন্য প্রস্তুতি শুরু করেছিলেন সিএসকের নেটে। তবে করোনা মহামারির জেরে সারা দেশে লকডাউন জারি হওয়ায় মহেন্দ্র সিং ধোনি ফিরে আসেন রাঁচিতে। সেই থেকে নিজের বাড়িতে পরিবারের সঙ্গে হোম কোয়ারান্টাইনে রয়েছেন মাহি।

টিম ইন্ডিয়ার বাকি তারকারা সোশ্যাল মিডিয়ায় নিয়মিত নিজেদের গতিবিধি জানান দিলেও অনুরাগীদের থেকে দূরেই ছিলেন ধোনি। অন্তরালে থাকা এমএসডির লকডাউনের দিনগুলি কেমন কাটছে, তার হদিশ পাওয়া গিয়েছিল স্ত্রী সাক্ষী ধোনির দৌলতে। কিছুদিন আগে সাক্ষী ইনস্টাগ্রামে ধোনির একটি ছবি পোস্ট করেছিলেন। ছবিতে ধোনিকে বাড়ির লনের ঘাস ছাঁটতে দেখা গিয়েছে।

এবার সাক্ষী ইনস্টাগ্রামে আরও একটি ছবি পোস্ট করেন, যা নিমেষে ভাইরাল হয়ে যায়। ধোনি ও সাক্ষীর ব্যক্তিগত মুহূর্তের ছবিটি দেখে নেটিজেনদের আপ্লুত হওয়াই স্বাভাবিক।

View this post on Instagram

Times when you crave attention from #mrsweetie !

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

ছবিতে সাক্ষীকে দেখা যাচ্ছে বিছানায় শুয়ে বিশ্রামরত ধোনির পায়ের আঙুল কামড়ানোর চেষ্টা করছেন। ক্যাপশনে ধোনিকে 'মিস্টার সুইটি' বলে সম্বোধন করে সাক্ষী লেখেন, 'যখন আপনি মিস্টার সুইটির মনোযোগ আকর্ষণ করতে চান।'

ধোনি সোশ্যাল মিডিয়া থেকে মুখ ফিরিয়ে থাকলেও ধোনি পত্নী অত্যন্ত সক্রিয়। যদিও বেশিরভাগ ক্ষেত্রেই ব্যক্তিগত জীবনের ছোট ছোট মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায় সাক্ষীকে। মাঝে অবশ্য করোনা মোকাবিলায় ধোনির ১ লক্ষ টাকা অনুদান দেওয়া নিয়ে প্রকাশিত খবরের প্রতিবাদ করে টুইট করতে দেখা যায় ধোনির ঘরণীকে।

বন্ধ করুন