বাংলা নিউজ > ময়দান > ফিট হয়ে উঠেছেন, শ্রীলঙ্কার বিরুদ্ধে কি প্রথম একাদশে জায়গা করে নিতে পারবেন সঞ্জু?
সঞ্জু স্যামসন।
সঞ্জু স্যামসন।

ফিট হয়ে উঠেছেন, শ্রীলঙ্কার বিরুদ্ধে কি প্রথম একাদশে জায়গা করে নিতে পারবেন সঞ্জু?

  • সুযোগ পেয়েই ইশান কিষাণ ৪২ বলে ৫৯ রানের ইনিংস খেলে মুগ্ধ করেছেন ক্রিকেট প্রেমীদের। এই পরিস্থিতিতে প্রথম একাদশে সঞ্জু কী ভাবে জায়গা করে নেবেন, তাই নিয়েই জোর আলোচনা চলছে।

হাঁটুর চোট সারিয়ে ফিট হয়ে উঠেছেন সঞ্জু স্যামসন। শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে তাঁর আর কোনও সমস্যা নেই। এমনটাই ভারতীয় দলের মেডিক্যাল টিম ঘোষণা করেছে। কিন্তু প্রশ্ন উঠেছে, প্রথম একাদশে কি আদৌ জায়গা করে নিতে পারবেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন? বিশেষত ইশান কিষাণের পারফরম্যান্স দেখার পর, এই প্রশ্ন ওঠাটাই স্বাভাবিক।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ম্যাচে উইকেটকিপার হিসেবে সঞ্জুর নাম না থাকায়, চমকে গিয়েছিল ক্রিকেট মহল। সঞ্জুর তুলনায় অনভিজ্ঞ ইশান কিষাণকে কেন দলে রাখা হল, সেটা নিয়ে জল্পনা শুরু হয়েছিল। পরে বিসিসিআই সূত্রে জানা যায়, হাঁটুর চোটের কারণেই খেলতে পারবেন না সঞ্জু। তাঁর জায়গায় প্রথম একাদশে ঢুকে পড়েন উইকেটকিপার ব্যাটসম্যান ইশান কিষাণ। এবং তিনি জায়গা পেয়ে, সেটা কাজেও লাগিয়েছেন। তাঁর ৪২ বলে ৫৯ রানের ইনিংসে মুগ্ধ ক্রিকেট প্রেমীরা। এই পরিস্থিতিতে প্রথম একাদশে সঞ্জু কী ভাবে জায়গা করে নেবেন, তাই নিয়েই জোর আলোচনা চলছে।

ওপেন করতে নেমে প্রথম পৃথ্বী শ' এবং পরে ইশান কিষাণের ঝড়ো ইনিংসের দাপটে প্রথম ম্যাচেই ৭ উইকেটে শ্রীলঙ্কাকে হারায় শিখর ধাওয়ানের ভারত। প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও শ্রীলঙ্কা টসে দিতে ব্যাট নিয়েছে। এখন দেখার, তৃতীয় ম্য়াচে সঞ্জু স্যামসন আদৌ প্রথম একাদশে সুযোগ পান কিনা!

বন্ধ করুন