বাংলা নিউজ > ময়দান > 'মাঠে পাকিস্তানের পতাকাই ছিল ‍না', মেয়ের ভারতের পতাকা ওড়ানোর কারণ ফাঁস আফ্রিদির
শাহিদ আফ্রিদি। ছবি টুইটার

'মাঠে পাকিস্তানের পতাকাই ছিল ‍না', মেয়ের ভারতের পতাকা ওড়ানোর কারণ ফাঁস আফ্রিদির

  • সুপার ফোরের ম্যাচ চলাকালীন আমিরশাহিতেই ঘটেছে ঘটনাটি। শাহিদ আফ্রিদির ছোট মেয়ে সেখানেই ভারত-পাকিস্তানের ম্যাচ চলাকালীন নাড়িয়েছেন ভারতের পতাকা। আফ্রিদি সামা টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে এই ঘটনাটি জানিয়েছেন।

শুভব্রত মুখার্জি: ভারত বনাম পাকিস্তানের ক্রিকেট ম্যাচ বিশ্বের যে প্রান্তেই হোক না কেন তার উন্মাদনা-উত্তেজনা সবসময়তেই আলাদা। গ্যালারি থেকে ড্রেসিংরুম সর্বত্রই থাকে এর উত্তেজনা। চিরপ্রতিদ্বন্দ্বীদের সেই ম্যাচেই প্রাক্তন পাক তারকা অলরাউন্ডার শাহিদ আফ্রিদির কন্যা স্টেডিয়ামেই নাকি নাড়িয়েছিলেন ভারতীয় জাতীয় পতাকা! এই ঘটনার সত্যতা স্বীকার করে নিয়ে ঘটনার নেপথ্য কারণও ব্যাখ্যা করেছেন শাহিদ।

সুপার ফোরের ম্যাচ চলাকালীন আমিরশাহিতেই ঘটেছে ঘটনাটি। শাহিদ আফ্রিদির ছোট মেয়ে সেখানেই ভারত-পাকিস্তানের ম্যাচ চলাকালীন নাড়িয়েছেন ভারতের পতাকা। আফ্রিদি সামা টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে এই ঘটনাটি জানিয়েছেন। তিনি জানিয়েছেন ৪ সেপ্টেম্বর দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে গিয়েছিল তার পরিবার।

আফ্রিদি জানান তার স্ত্রী তাকে বলেছেন যে স্ট্যান্ডে তারা ছিলেন সেখানে নাকি মাত্র ১০ শতাংশ পাক সমর্থক ছিল। বেশিরভাগ লোক ছিল ভারতের সমর্থক। স্টেডিয়ামে কোনও পাকিস্তানের পতাকাই নাকি ছিল না। সেই কারণেই নাকি ম্যাচ চলাকালীন তার ছোট মেয়ে ভারতের পতাকা নাড়িয়েছিল। আফ্রিদি আরও যোগ করেন তিনি তার স্ত্রীর থেকে তার ছোট মে এর ভারতের পতাকা নাড়ানোর ভিডিয়োটি পান। তবে তা টুইটারে আপলোড করবেন কিনা সেই বিষয়ে নিশ্চিত ছিলেন না।

বন্ধ করুন