বাংলা নিউজ > ময়দান > কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে কিউয়ি সিরিজের আগে বাংলাদেশের অনুশীলনে যোগ দিলেন শাকিব
অনুশীলনে যোগ দিলেন শাকিব আল হাসান (ছবি:টুইটার)
অনুশীলনে যোগ দিলেন শাকিব আল হাসান (ছবি:টুইটার)

কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে কিউয়ি সিরিজের আগে বাংলাদেশের অনুশীলনে যোগ দিলেন শাকিব

শনিবার থেকে অনুশীলনে যোগ দিয়েছেন টাইগারদের সেরা অলরাউন্ডার। উল্লেখ্য তিনি গত ২৪ অগস্ট দেশে ফিরেছেন। ফলে তার বাধ্যতামূলক ৭২ ঘণ্টার নিভৃতবাস শেষ না হওয়ায় প্রথম দিনের অনুশীলনে যোগ না দিলেও শনিবার তিনি অনুশীলনে যোগ দিয়েছেন।

শুভব্রত মুখার্জি: সদ্য শেষ হয়েছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ। অজিদের বিরুদ্ধে ঐতিহাসিক সিরিজে জয় পেয়েছে টাইগাররা। টি-২০ বিশ্বকাপ শুরু হওয়ার আগে নিউজিল্যান্ডের বিপক্ষে রয়েছে আসন্ন টি-২০ সিরিজ। সেই সিরিজকে সামনে রেখেই এবার অনুশীলন শুরু করলেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার শাকিব আল হাসান। শাকিবের পাশাপাশি অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। তবে দলের প্রথমদিনের অনুশীলনে হাজির থাকতে পারেননি শাকিব আল হাসান।

শনিবার থেকে দলের অনুশীলনে যোগ দিয়েছেন টাইগারদের অন্যতম সেরা অলরাউন্ডার। উল্লেখ্য তিনি গত ২৪ অগস্ট দেশে ফিরেছেন। ফলে তার বাধ্যতামূলক ৭২ ঘণ্টার নিভৃতবাস শেষ না হওয়ায় প্রথম দিনের অনুশীলনে যোগ না দিলেও শনিবার তিনি অনুশীলনে যোগ দিয়েছেন।

শনিবাসরীয় দুপুরেই বাংলাদেশ দলে অনুশীলন শুরু করেন। শাকিব নেট অনুশীলনে মগ্ন ছিলেন। বাংলাদেশের ১৯ সদস্যের স্কোয়াডের সঙ্গে রয়েছেন দুই পেসার কামরুল ইসলাম রাব্বি ও শহিদুল ইসলাম। মূলত অনুশীলন চলাকালীন ব্যাটসম্যানদের নেটে বোলিং প্র্যাকটিস করতেই তাদের দলের সঙ্গে রাখা হয়েছে। প্রসঙ্গত টাইগাররা তাদের শেষ সিরিজে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-১ ব্যবধানে ঐতিহাসিক সিরিজ জিতেছিলেন। সেই সিরিজে ব্যাট হাতে ১১৪ রান করার পাশাপাশি ৭ উইকেট নিয়েছিলেন শাকিব।

বন্ধ করুন