বাংলা নিউজ > ময়দান > SMAT 2022 Goa vs Hyderabad: বল হাতে চমকে দিলেন অর্জুন! আউট করলেন MI-এর তারকাকে, তেন্ডুলকরের শিকার চার উইকেট

SMAT 2022 Goa vs Hyderabad: বল হাতে চমকে দিলেন অর্জুন! আউট করলেন MI-এর তারকাকে, তেন্ডুলকরের শিকার চার উইকেট

গোয়ার হয়ে বল করে সকলকে চমকে দিলেন অর্জুন তেন্ডুলকর

অর্জুনের বোলিং নিয়ে এখন সর্বত্র আলোচনা হচ্ছে। প্রথম দুই ম্যাচেও সে ভালো বোলিং করে নজর কাড়তে পারেননি অর্জুন, কিন্তু হায়দরাবাদের মতো দলের বিরুদ্ধে তার পারফরম্যান্স সত্যিই প্রশংসনীয়। অর্জুন তেন্ডুলকর তার চার ওভারের কোটায় মাত্র ১০ রান খরচ করেছেন এবং চারটি উইকেট নিয়েছেন।

২০২২ সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে গোয়ার হয়ে খেলছেন সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকর। বর্তমানে তিনি মুম্বই ছেড়ে গোয়াতে নাম লিখিয়েছেন। মুম্বই-এর হয়ে এতদিনে তিনি যা করে উঠতে পারেননি এবার সেটাই গোয়ার হয়ে করে দেখাতে চান অর্জুন। গোয়ার হয়ে নিজের তৃতীয় ম্যাচে বোলিং করে সকলকে চমকে দিয়েছেন সচিন পুত্র। অর্জুনের বোলিং নিয়ে এখন সর্বত্র আলোচনা হচ্ছে। প্রথম দুই ম্যাচেও সে ভালো বোলিং করে নজর কাড়তে পারেননি অর্জুন, কিন্তু হায়দরাবাদের মতো দলের বিরুদ্ধে তার পারফরম্যান্স সত্যিই প্রশংসনীয়। অর্জুন তেন্ডুলকর তার চার ওভারের কোটায় মাত্র ১০ রান খরচ করেছেন এবং চারটি উইকেট নিয়েছেন। যার মধ্যে তিলক বর্মার বড় উইকেটও শিকার করেছেন তিনি।  

২০২২ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে তিলক বর্মা দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। শুক্রবার ২০২২ সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে গোয়ার বিরুদ্ধে ম্যাচেও তিলক দারুণ ব্যাট করছিলেন। তিলক বর্মা আউট হওয়ার আগে পর্যন্ত ৪৬ বলে ৬২ রান করেছিলেন। তবে এবারে তিলক বর্মার উইকেট শিকার করলেন অর্জুন তেন্ডুলকর।

আরও পড়ুন… অর্জুনের দ্রোণাচার্য যখন যোগরাজ! যুবরাজের বাবার হাতেই কি ছেলেকে তুলে দিলেন সচিন

ঠিক এর আগের ম্যাচেই মণিপুরের বিরুদ্ধে চার ওভারে ২০ রান দিয়ে দুটি উইকেট নিয়েছিলেন অর্জুন তেন্ডুলকর। অর্জুন হায়দরাবাদের বিরুদ্ধে প্যাভিলিয়নের পথ দেখিয়েছেন প্রতীক রেড্ডি, তিলক বর্মা, রাহুল বুদ্ধি এবং তেলুকোপ্যালি রবি তেজাকে। প্রতীক রেড্ডিকে ব্যাক্তিগত তিন রানে সাজঘরে ফেরান অর্জুন। এরপরে তিলক বর্মাকে LBW করেন সচিন পুত্র। রাহুল বুদ্ধিকে ব্যাক্তিগত ৮ রানে আউট করেন অর্জুন। এবং তেলুকোপ্যালি রবি তেজাকেও LBW আউট করে গোয়ার হয়ে দুরন্ত বোলিং করেন অর্জুন। ২.৫০ ইকোনমি রেটে চার ওভারে ১০ রান দিয়ে চারটি উইকেট তুললেন অর্জুন তেন্ডুলকর। এই সময়ে তিনি একটি ওভার মেডেনও নিয়েছিলেন।

যদিও অর্জুন দুরন্ত বোলিং করেছিলেন তবু ম্যাচ জিততে পারেনি গোয়া। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে হায়দরাবাদ স্কোর বোর্ডে তুলে ছিল ১৭৭ রান। জবাবে ১৮.৫ ওভারে ১৪০ রানেই গুটি যায় গোয়ার ইনিংস। ৩৭ রানে হারতে হয় অর্জুন তেন্ডুলকরদের। বল হাতে সফল হলেও ব্যাট হাতে ব্যর্থ হয়েছিলেন অর্জুন। তিন বলে ২ রান করে রবি তেজার বলে বোল্ড হন সচিন তেন্ডুলকরের পুত্র। 

আরও পড়ুন… মুকেশ-ঋত্বিকদের সামনে ৮৬-তেই শেষ ওড়িশা! ৮ উইকেটে জিতল বাংলা

অর্জুন তেন্ডুলকর এবারের চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খুব ভালো ফর্ম দেখাচ্ছেন। আসন্ন ম্যাচগুলিতেও একই গতি বজায় রাখতে চান সচিন পুত্র। অর্জুন আইপিএলে দুই বছর ধরে মুম্বই ইন্ডিয়ান্স দলের অংশ ছিলেন, তবে এখনও পর্যন্ত তিনি আইপিএলে অভিষেকের সুযোগ পাননি। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে যদি তিনি এভাবেই পারফর্ম করতে থাকেন, তাহলে আগামি আইপিএল মরশুমে তাঁর অভিষেক হতেই পারে। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি এখানে আর তৃণমূল-বিজেপির লড়াইয়ের ভোট নয়, দক্ষিণ ২৪ পরগনায় নয়া হিসেব দিলেন অভিষেক প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল কলকাতায় হচ্ছে ৬০৫ বেডের হাসপাতাল ও মেডিক্যাল কলেজ! ১০০০ কোটির উপরে বরাত লারসেনকে ধোঁয়া থেকে গরু, ভোটপ্রচারে দিদির বাণী ঘিরে মিমের বন্যা! রচনা শেষহাসি হাসবেন? সৌর ঝড়ে কি বিপন্ন হতে পারে পৃথিবী? ভয়ঙ্কর তথ্য দিল আদিত্য এল-১ এবং চন্দ্রযান ২ নাম-পদবী একই, বনগাঁ কেন্দ্রে ভোটে লড়ছেন ৩ বিশ্বজিৎ দাস, কোন কোন দলের প্রার্থী? নিজ জেলায় ভোটের ডিউটিতে থাকা পুলিশ কর্মীদের সাম্মানিক চেয়ে মমতাকে প্রস্তাব

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.