বাংলা নিউজ > ময়দান > SMAT 2022 Goa vs Hyderabad: বল হাতে চমকে দিলেন অর্জুন! আউট করলেন MI-এর তারকাকে, তেন্ডুলকরের শিকার চার উইকেট

SMAT 2022 Goa vs Hyderabad: বল হাতে চমকে দিলেন অর্জুন! আউট করলেন MI-এর তারকাকে, তেন্ডুলকরের শিকার চার উইকেট

গোয়ার হয়ে বল করে সকলকে চমকে দিলেন অর্জুন তেন্ডুলকর

অর্জুনের বোলিং নিয়ে এখন সর্বত্র আলোচনা হচ্ছে। প্রথম দুই ম্যাচেও সে ভালো বোলিং করে নজর কাড়তে পারেননি অর্জুন, কিন্তু হায়দরাবাদের মতো দলের বিরুদ্ধে তার পারফরম্যান্স সত্যিই প্রশংসনীয়। অর্জুন তেন্ডুলকর তার চার ওভারের কোটায় মাত্র ১০ রান খরচ করেছেন এবং চারটি উইকেট নিয়েছেন।

২০২২ সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে গোয়ার হয়ে খেলছেন সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকর। বর্তমানে তিনি মুম্বই ছেড়ে গোয়াতে নাম লিখিয়েছেন। মুম্বই-এর হয়ে এতদিনে তিনি যা করে উঠতে পারেননি এবার সেটাই গোয়ার হয়ে করে দেখাতে চান অর্জুন। গোয়ার হয়ে নিজের তৃতীয় ম্যাচে বোলিং করে সকলকে চমকে দিয়েছেন সচিন পুত্র। অর্জুনের বোলিং নিয়ে এখন সর্বত্র আলোচনা হচ্ছে। প্রথম দুই ম্যাচেও সে ভালো বোলিং করে নজর কাড়তে পারেননি অর্জুন, কিন্তু হায়দরাবাদের মতো দলের বিরুদ্ধে তার পারফরম্যান্স সত্যিই প্রশংসনীয়। অর্জুন তেন্ডুলকর তার চার ওভারের কোটায় মাত্র ১০ রান খরচ করেছেন এবং চারটি উইকেট নিয়েছেন। যার মধ্যে তিলক বর্মার বড় উইকেটও শিকার করেছেন তিনি।  

২০২২ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে তিলক বর্মা দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। শুক্রবার ২০২২ সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে গোয়ার বিরুদ্ধে ম্যাচেও তিলক দারুণ ব্যাট করছিলেন। তিলক বর্মা আউট হওয়ার আগে পর্যন্ত ৪৬ বলে ৬২ রান করেছিলেন। তবে এবারে তিলক বর্মার উইকেট শিকার করলেন অর্জুন তেন্ডুলকর।

আরও পড়ুন… অর্জুনের দ্রোণাচার্য যখন যোগরাজ! যুবরাজের বাবার হাতেই কি ছেলেকে তুলে দিলেন সচিন

ঠিক এর আগের ম্যাচেই মণিপুরের বিরুদ্ধে চার ওভারে ২০ রান দিয়ে দুটি উইকেট নিয়েছিলেন অর্জুন তেন্ডুলকর। অর্জুন হায়দরাবাদের বিরুদ্ধে প্যাভিলিয়নের পথ দেখিয়েছেন প্রতীক রেড্ডি, তিলক বর্মা, রাহুল বুদ্ধি এবং তেলুকোপ্যালি রবি তেজাকে। প্রতীক রেড্ডিকে ব্যাক্তিগত তিন রানে সাজঘরে ফেরান অর্জুন। এরপরে তিলক বর্মাকে LBW করেন সচিন পুত্র। রাহুল বুদ্ধিকে ব্যাক্তিগত ৮ রানে আউট করেন অর্জুন। এবং তেলুকোপ্যালি রবি তেজাকেও LBW আউট করে গোয়ার হয়ে দুরন্ত বোলিং করেন অর্জুন। ২.৫০ ইকোনমি রেটে চার ওভারে ১০ রান দিয়ে চারটি উইকেট তুললেন অর্জুন তেন্ডুলকর। এই সময়ে তিনি একটি ওভার মেডেনও নিয়েছিলেন।

যদিও অর্জুন দুরন্ত বোলিং করেছিলেন তবু ম্যাচ জিততে পারেনি গোয়া। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে হায়দরাবাদ স্কোর বোর্ডে তুলে ছিল ১৭৭ রান। জবাবে ১৮.৫ ওভারে ১৪০ রানেই গুটি যায় গোয়ার ইনিংস। ৩৭ রানে হারতে হয় অর্জুন তেন্ডুলকরদের। বল হাতে সফল হলেও ব্যাট হাতে ব্যর্থ হয়েছিলেন অর্জুন। তিন বলে ২ রান করে রবি তেজার বলে বোল্ড হন সচিন তেন্ডুলকরের পুত্র। 

আরও পড়ুন… মুকেশ-ঋত্বিকদের সামনে ৮৬-তেই শেষ ওড়িশা! ৮ উইকেটে জিতল বাংলা

অর্জুন তেন্ডুলকর এবারের চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খুব ভালো ফর্ম দেখাচ্ছেন। আসন্ন ম্যাচগুলিতেও একই গতি বজায় রাখতে চান সচিন পুত্র। অর্জুন আইপিএলে দুই বছর ধরে মুম্বই ইন্ডিয়ান্স দলের অংশ ছিলেন, তবে এখনও পর্যন্ত তিনি আইপিএলে অভিষেকের সুযোগ পাননি। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে যদি তিনি এভাবেই পারফর্ম করতে থাকেন, তাহলে আগামি আইপিএল মরশুমে তাঁর অভিষেক হতেই পারে। 

বন্ধ করুন