বাংলা নিউজ > ময়দান > ব্রিটেনের রাস্তায় ডোনার সঙ্গে হাসিমুখে সেলফি সৌরভের, ভাইরাল ছবি
সেলফি সৌরভের। ছবি: ইনসটাগ্রাম

ব্রিটেনের রাস্তায় ডোনার সঙ্গে হাসিমুখে সেলফি সৌরভের, ভাইরাল ছবি

  • সম্প্রতি ইংল্যান্ডে একটি ফ্ল্যাটও কিনেছেন গঙ্গোপাধ্যায় দম্পতি। তাদের মেয়ে সানাও সেখানে রয়েছেন উচ্চশিক্ষার কারণে। সম্প্রতি লন্ডনের রাস্তাতে নিজের ৫০তম জন্মদিন উদযাপনের সময় মন খুলে নাচতেও দেখা গিয়েছিল সস্ত্রীক সৌরভকে।

শুভব্রত মুখার্জি: ইংল্যান্ডের রাস্তায় খোশ মেজাজে ক্যামেরাবন্দি হলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। বলা ভাল স্ত্রী ডোনাকে সঙ্গী করে রাস্তায় ঘুরে বেড়ালেন খোশ মেজাজে। তুললেন সেল্ফিও। সেই সেল্ফি সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল। তাঁদের প্রেম থেকে সাত পাকে বাঁধা পড়া সবটাই রূপকথার মতো। সেই রসায়ন ধরা পড়ল 'দাদা-বৌদির' সাম্প্রতিক সেল্ফিতে।

বার্মিংহ্যামের রাস্তায় দুজনের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। শনিবার সৌরভ পত্নী ডোনা তাঁর ফেসবুক প্রোফাইলে দুটি ছবি পোস্ট করেছেন। দুটোই সৌরভের নিজের হাতে তোলা সেল্ফি। ক্যাপশনে লেখা রয়েছে 'বার্মিংহ্যামে দারুণ একটা দিন কাটল'। প্রসঙ্গত সম্প্রতি ইংল্যান্ডে একটি ফ্ল্যাটও কিনেছেন গঙ্গোপাধ্যায় দম্পতি। তাদের মেয়ে সানাও সেখানে রয়েছেন উচ্চশিক্ষার কারণে। সম্প্রতি লন্ডনের রাস্তাতে নিজের ৫০তম জন্মদিন উদযাপনের সময় মন খুলে নাচতেও দেখা গিয়েছিল সস্ত্রীক সৌরভকে।

ছবিতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরনে ছিল হাল্কা হলুদ রংয়ের টি-শার্ট। তার ওপরে চাপানো ছিল লাল পুল ওভার। ডোনা পরনে ছিল নীল-সাদা কুর্তি। তার ওপর চাপানো ধূসর রংয়ের সোয়েটার। দেখেই বোঝা যাচ্ছে ইংল্যান্ডে একটু হলেও ঠাণ্ডা অনুভূত হচ্ছে শেষ কয়েকদিনের গরমের পর। দুজনকে দীর্ঘদিন বাদে এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত তাদের আপামর ভক্তকূল। উল্লেখ্য ভারতীয় ক্রিকেট বোর্ড অর্থাৎ বিসিসিআইতে সৌরভ গঙ্গোপাধ্যায়-জয় শাহদের ভবিষ্যৎ জানতে দেশের সর্বোচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিল বোর্ড। দেশের সর্বোচ্চ আদালত বৃহস্পতিবার জানিয়ে দিয়েছে, এই বিষয়ে শুনানি হবে বৃহস্পতিবার অর্থাৎ ২৮ জুলাই।

বন্ধ করুন