বাংলা নিউজ > ময়দান > IPL 2023: সৌরভের সঙ্গে ১ ঘণ্টা রশিদের ভিডিয়ো দেখি, অথচ প্রথম বলেই আউট হয়ে যাই, হতাশ অভিষেক

IPL 2023: সৌরভের সঙ্গে ১ ঘণ্টা রশিদের ভিডিয়ো দেখি, অথচ প্রথম বলেই আউট হয়ে যাই, হতাশ অভিষেক

রশিদ খান ও অভিষেক পোড়েল। ছবি- পিটিআই

গুজরাট টাইটানসের বিরুদ্ধে খেলতে নামার আগে ১ ঘণ্টা ধরে রশিদ খানের ভিডিয়ো দেখেন অভিষেক পোড়েল। কিন্তু ম্যাচে ব্যাট করতে নেমে রশিদের প্রথম বলেই আউট হয়ে যান তিনি। হতাশ হয়ে পড়েন বাংলার এই তরুণ ক্রিকেটার।

গত বছরের একেবারে শেষের দিকে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হন ঋষভ পন্ত। তারপর থেকেই মাঠের বাইরে রয়েছেন ভারতীয় দলের এই উইকেটরক্ষক ব্যাটার। যার ফলে তিনি বর্ডার-গাভাসকর ট্রফি, আইপিএল এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে খেলতে পারেননি। এমনকী আসন্ন ওডিআই বিশ্বকাপেও তিনি খেলতে পারবেন কিনা তা নিয়েও সংশয় রয়েছে। ক্রিকেট মহল মনে করছে পন্তের সুস্থ হতে গোটা বছর কেটে যাবে।

তবে পন্তের এই ছিটকে যাওয়ায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে দিল্লি ক্যাপিটালস। পন্তের বিকল্প হিসাবে দিল্লি দলে নেওয়া হয় বাংলার তরুণ তারকা উইকেটরক্ষক ব্যাটার অভিষেক পোড়েলকে। যদিও মরশুম শুরুর আগেই মনে করা হয়েছিল পোড়েলকেই নিতে চলেছে দিল্লি ক্যাপিটালস। কারণ প্রাক মরশুম প্রস্তুতি শিবিরে ট্রায়াল দিতে দেখা যায় বঙ্গ সন্তানকে।

মরশুমের শুরুতেই বাংলার এই ক্রিকেটারকে নিয়ে নেয় তারা। যদিও বেশ কয়েকটি ম্যাচ খেললেও বড় রানের ইনিংস তিনি খেলতে পারেননিয তবে প্রথম ম্যাচে যেভাবে শুরু করেন পোড়েল, তাতে মনে করা হয়েছিল লম্বা রেসের ঘোড়া তিনি। কিন্তু পরের ম্যাচগুলিতে তাঁকে আর সেই ভাবে দেখা যায়নি। তবে বাংলার এই প্রতিভাবান ক্রিকেটারকে দেখে অনেকেই প্রশংসা করেছেন। যদিও এবারের আইপিএলে দিল্লির পারফরম্যান্স মোটেই ভালো ছিল না। পয়েন্ট টেবিলের শেষের দিকে থেকে শেষ করতে হয়েছে এবারের মরশুম।

আইপিএল শেষ হলেও দিল্লির হয়ে খেলার অভিজ্ঞতা পোড়েল ঘরোয়া ক্রিকেটে কাজে লাগাতে চান। তবে এই মরশুমে খেলতে গিয়ে অনেক ভালো যেমন অভিজ্ঞতা হয়েছে, তেমনই মজার ঘটনাও ঘটেছে। এক সাক্ষাৎকারে পোড়েল তাঁর অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে তিনি বলেন, 'গুজরাট টাইটানসের বিরুদ্ধে নামার আগে প্রায় এক ঘণ্টা ধরে রশিদ খানের বোলিং ভিডিয়ো দেখি সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে। ম্যাচে যখন ব্যাট করতে নামি, তখন বলতে করতে আসে রশিদ খান। কিন্তু আমি তাঁর প্রথম বলেই আউট হয়ে যাই। আর সেটা সত্যি খুবই ভয়ঙ্কর ছিল। এতবার ভিডিয়ো দেখার পর আউট হয়ে যাওয়া।'

যদিও এবারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের যাত্রা মোটেই ভালো হয়নি। প্রথম ৫ ম্যাচে হার। স্বাভাবিক ভাবেই অনেকটাই পিছনে ফেলে দেয় দিল্লিকে। তবে এই পরিস্থিতির জন্য যে পন্তের ছিটকে যাওয়া রয়েছে তা অনেকেই দাবি করেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Video: ছিলেন নিখোঁজ! বাংলাদেশের MP আনোয়ারুল আজিমের মৃতদেহ উদ্ধার নিউটাউনে! Video: OBC রিজার্ভেশন থেকে মুসলিমদের বাদ দিতে হবে এমন রায় মানবো না- মমতা রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়, পুলিশ কী বলছে? আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ২৩ মে’র রাশিফল IPL-এ ইতিহাস কোহলির, বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ছুঁলেন ৮ হাজারের এভারেস্ট রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো শুঁটকি বাটা থেকে ডাব চিঁংড়ি আরও কত কী! শ্বশুরবাড়িতে কব্জি ডুবিয়ে খেলেন অনীক! কাঠফাটা রোদে গামছা মাথায়, বাইকে চললেন কোথায়? সমুদ্রে পা ভিজিয়ে সৃজিত লিখলেন… বুলগারি থেকে সব্যসাচী- কানের ইতিহাসে কোন গয়নাগুলো নিয়ে সবথেকে বেশি আলোচনা চলছে? 'অ্যানিমাল পার্ক' থেকে শুরু করে 'ডন-৩', বলিউডে আসছে কোন কোন জমজমাট সিক্যুয়েল

Latest IPL News

রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.