বাংলা নিউজ > ময়দান > করোনা মুক্ত হয়ে এএফসি কাপের দলে ফিরছেন সুনীল
সুনীল ছেত্রী।
সুনীল ছেত্রী।

করোনা মুক্ত হয়ে এএফসি কাপের দলে ফিরছেন সুনীল

  • করোনায় আক্রান্ত হওয়ায় কারণে ভারতের হয়ে দু'টি প্রীতি ম্যাচে খেলতে পারেননি সুনীল ছেত্রী। দুবাইয়ে ওমান এবং আরব আমিরশাহীর বিরুদ্ধে দু'টো প্রীতি ম্যাচে ইগর স্টিমাচের ভরসা ছিলেন তরুণ ব্রিগেড।

আবার ফুটবল মাঠে ফিরছেন সুনীল ছেত্রী। করোনা মুক্ত হওয়ার পর এ বার তিনি বেঙ্গালুরু এফসি-র হয়ে এএফসি কাপের ম্যাচে খেলবেন। ১৪ এপ্রিল থেকে এএফসি কাপের গ্রুপ পর্যায়ের খেলা শুরু হবে। বেঙ্গালুরুর প্রথম ম্যাচ নেপালের ত্রিভূবন আর্মি এফসি-র বিরুদ্ধে। এই ম্যাচে ফের মাঠে নামবেন ভারতীয় দলের অধিনায়ক।

১১ মার্চ করোনায় আক্রান্ত হয়েছিলেন সুনীল। সেই খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন। ২৮ মার্চ তিনিই আবার করোনা মুক্তির খবর দেন। তিনি করোনায় আক্রান্ত হলেও, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল। বাড়িতেই আইসোলেশনে ছিলেন সুনীল। করোনা থেকে সুস্থ হওয়ার পর এই প্রথম কোনও টুর্নামেন্টে অংশ নেবেন সুনীল। 

করোনায় আক্রান্ত হওয়ায় কারণে ভারতের হয়ে দু'টি প্রীতি ম্যাচে খেলতে পারেননি সুনীল ছেত্রী। দুবাইয়ে ওমান এবং আরব আমিরশাহীর বিরুদ্ধে দু'টো প্রীতি ম্যাচে ইগর স্টিমাচের ভরসা ছিলেন তরুণ ব্রিগেড। সুনীল নিজে না থাকতে পারলেও দূর থেকেই ভারতকে অনুপ্রাণিত করার চেষ্টা করেছিলেন।

এ দিকে বৃহস্পতিবার এএফসি কাপের জন্য ২৯ জনের দল ঘোষণা করেছে বেঙ্গলুরু। অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হয়েছে সুনীলকেই। ৫ এপ্রিল থেকে এএফসি কাপের শিবির শুরু করেছিল বেঙ্গালুরু এফসি। শিবির চলাকালীনই ৩ জন করোনায় আক্রান্ত হন। ফলে বেঙ্গালুরু শিবিরেও এখন করোনা আতঙ্ক ঢুকে পড়েছে।

বন্ধ করুন