বাংলা নিউজ > ময়দান > IND W vs BAN W: ধন্যবাদ জেমিমা! হরমনকে বললেন বাংলাদেশী সঞ্চালক, অধিনায়কের প্রতিক্রিয়া ভাইরাল- ভিডিয়ো

IND W vs BAN W: ধন্যবাদ জেমিমা! হরমনকে বললেন বাংলাদেশী সঞ্চালক, অধিনায়কের প্রতিক্রিয়া ভাইরাল- ভিডিয়ো

ম্যাচ শেষে নাম বিভ্রাটের মুখে পড়লেন হরমনপ্রীত। ছবি- টুইটার

নাম বিভ্রাটের মুখে হরমনপ্রীত। ম্যাচ শেষে বাংলাদেশী সঞ্চালক ভারত অধিনায়ককে বললেন ধন্যবাদ জেমিমা। সেই সঞ্চালকের ভুল ধরিয়ে দিলেন হরমন।

বুধবার মীরপুরে বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ওডিআই ম্যাচে মুখোমুখি হয় ভারতীয় মহিলা দল। প্রথম ম্যাচে হারার পর দ্বিতীয় ম্যাচে ১০৮ রানের ব্যবধানের বিশাল জয় ছিনিয়ে এনেছে ভারতের মেয়েরা। ব্যাট এবং বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেন জেমিমা রড্রিগেজ। তবে এই ম্যাচের পরই মজার ঘটনা ঘটল। ম্যাচ পরবর্তী অনুষ্ঠান চলছে। মাইক ক্যামেরার সামনে ভারতীয় অধিনায়ক হরমনপ্রীত কৌর। কথাবার্তার শেষে সঞ্চালক বলে উঠলেন ধন্যবাদ জেমিমা। সঙ্গে সঙ্গে জবাব এলো হরমনপ্রীত কৌর অনেক ধন্যবাদ। টুইটারে এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। তা দেখার পরেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চরম অপেশাদারিত্ব মনোভাব নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

ভারতীয় পুরুষ ক্রিকেট দলের মতো মহিলা দলও বিশ্বে ক্রিকেট ভক্তদের মধ্যে সমানভাবে পরিচিত। তাদের জনপ্রিয়তাও চোখে পড়ার মতো। গোটা ক্রিকেট বিশ্বে পরিচিত মুখ হরমনপ্রীতরা। সেই জায়গায় বাংলাদেশ ম্যাচ খেলতে গিয়ে নাম ব্রিভাটের মুখে পড়তে হবে তা হয়তো একবারও ভাবেনি ভারতীয় অধিনায়ক। যেহেতু এই সিরিজ বাংলাদেশে হচ্ছে। তাই সব দায়িত্ব তাদেরই। প্রশ্ন উঠছে কীভাবে এত বড় ভুল করে বসলেন বাংলাদেশের ওই সঞ্চালক। ক্রিকেটারদের চিনে রাখার মতো সামান্য দিকগুলি খেয়াল রাখেননি তিনি। এইরকম ভুল যে কোনও ক্রিকেটারের কাছে আপত্তিজনক তাঁর কী মাথায় ছিল না? এই রকম একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। ভুল নাম উচ্চারণ করার পর ভারতীয় মহিলা অধিনায়ক নিজের নাম বলে সেখান থেকে বেরিয়ে যান। সঞ্চালক তখন ভুল শুধরে নিলেও অনেক দেরি হয়ে যায়। এখন দেখার এই জল কতদূর গড়ায়। তবে আন্তর্জাতিক ম্যাচের মতো মঞ্চে এই রকম ভুল স্বাভাবিক ভাবেই বিতর্কের সৃষ্টি করেছে। ‌

বাংলাদেশেপ বিরুদ্ধে তিনটি ওয়ান ডে ম্যাচের সিরিজ খেলছে ভারতীয় মহিলা ক্রিকেট দল। এই সিরিজের প্রথম ম্যাচে হারে ভারত। তবে দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ায় তারা। ২২ জুলাই সিরিজের শেষ এবং নির্ণায়ক ম্যাচ খেলা হবে। যে জিতবে সিরিজ যাবে তাদের পকেটে।

দ্বিতীয় ম্যাচে টসে জিতে ভারতীয় মেয়েদের ব্যাটিং করতে পাঠায় বাংলাদেশ।‌ অধিনায়কের সঙ্গে জুটি বেঁধে বড় রান তৈরি করেন জেমিমা রড্রিগেজ। তিনি করেন ৭৮ বলে ৮৬ রান। ইনিংসে মারেন ৯টি বাউন্ডারি। অধিনায়ক হরমনপ্রীত কৌর করেন ৮৮ বলে ৫২ রান। ওপেনিংয়ে স্মৃতি মন্ধনার ৩৬ রানের ইনিংস ভারতীয় দলকে নির্ধারিত ৫০ ওভারে ২২৮ রানে পৌঁছে দেয়। এই ব্যাটিংয়ের সামনে টিকতে পারেনি বাংলাদেশ। ‌অন্যদিকে ব্যাট করতে নেমে বাংলাদেশের ব্যাটিং লাইনআপ তাড়াতাড়ি গুটিয়ে যায়। ফর্গানা হক কিছুটা প্রতিরোধ তৈরি করেন। তবে একা দূর্গ রক্ষা করতে পারেননি তিনি। ভারতের হয়ে বল হাতেও কামাল দেখান জেমিমা। চারটি উইকেট নেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

IPL হল বিশ্বের সবথেকে কঠিন লিগ! KKR-এর ক্রিকেটারদের জন্য গম্ভীরের বিশেষ বার্তা 'বয়স্ক লোকের ব্যাপারই আলাদা...' মত শ্রীময়ীর, তাই কি কাঞ্চনকে বিয়ে করলেন? Joint Problem Prevention: গাঁটে ব্যথা হয়? এই অভ্যাসগুলি থাকলে, ব্যথামুক্ত হতে পারবেন সহজেই ২৩ ওভার বল করে কি কেউ ক্লান্ত হয়ে যায়- বুমরাহর বিশ্রাম নিয়ে গাভাসকরের প্রশ্ন এবার এসফিএফের ছাতায় ফ্যাব ফোর! সৃজিত সহ চার বড় পরিচালকের সঙ্গে ছবির ঘোষণা অবৈধ লেনদেন ঘটেছে মতুয়া মহাসঙ্ঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে, ডিজিকে চিঠি মমতাবালার এই সপ্তাহে কাদের বড় অর্থের লেনদেন এড়িয়ে চলা উচিত হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই নিজেকে ‘বিরোধী দলনেতা’ বলে ফেললেন নয়া পাক PM! আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.