বাংলা নিউজ > ময়দান > থ্যাঙ্কস ফিউচার- শুভমন গিলের দ্বিশতরানের পরে ভাইরাল রোহিত শর্মার পুরানো টুইট

থ্যাঙ্কস ফিউচার- শুভমন গিলের দ্বিশতরানের পরে ভাইরাল রোহিত শর্মার পুরানো টুইট

শুভমন গিলের দ্বিশতরানের পরে ভাইরাল রোহিত শর্মার পুরানো টুইট

সেই টুইটে গিলকে ধন্যবাদ জানিয়েছলেন রোহিত শর্মা। তিনি লিখেছিলেন, ‘ধন্যবাদ ভবিষ্যৎ’। রোহিত শর্মার ভবিষ্যদ্বাণী সত্যি হতে চলেছে। শুভমান গিল টিম ইন্ডিয়ার হয়ে ওয়ানডেতে দুর্দান্ত পারফর্ম করছেন। ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে গিলের নির্বাচন স্থির বলে মনে করা হচ্ছে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে দুর্দান্ত জয় পেয়েছে টিম ইন্ডিয়া। দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করেছেন টিম ইন্ডিয়ার ওপেনার ব্যাটার শুভমন গিল। ওডিআই ক্রিকেটে তিনি সর্বকনিষ্ঠ খেলোয়াড় হিসেবে ডাবল সেঞ্চুরি করেছেন। ২০২৩ সালের শুরুটা তাঁর জন্য খুব ভালো হয়েছে। এর আগে বাংলাদেশের বিরুদ্ধে সেঞ্চুরি করেছিলেন তিনি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওডিআইয়ের পর 'ম্যান অফ দ্য ম্যাচ' পুরস্কারও পান শুভমন গিল। ভারত বনাম নিউজিল্যান্ডের সিরিজের প্রথম একদিনের ম্যাচে শুভমন গিলের ডাবল সেঞ্চুরির পরে রোহিত শর্মার একটি পুরানো টুইট সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… বলের গতি ঘণ্টায় ১৫০ কিমি হলে কী হয়! এবার টের পেলেন শোয়েব আখতার

রোহিত শর্মা ২০২০ সালে একটি টুইটে শুভমন গিলকে ‘ভবিষ্যত’ বলেছিলেন। সেই টুইট এখন বেশ ভাইরাল হচ্ছ। আসলে রোহিত যে সেই সময়ে ভুল ছিলেন না সেটাই প্রমাণ করলেন শুভমন গিলের দ্বিশতরান। আসলে ২০২০ সালে, রোহিত শর্মাকে তাঁর জন্মদিনে অভিনন্দন করেছিলেন শুভমন গিল। সেই সময়ে জন্মদিনের শুভেচ্ছা বার্তায় গিল রোহিতের প্রশংসা করেছিলেন। শুভমন গিল বলেছিলেন যে হিটম্যানের চেয়ে ভালো পুল শট আর কেউ মারতে পারে না। শুভ জন্মদিন। সেই টুইটে গিলকে ধন্যবাদ জানিয়েছলেন রোহিত শর্মা। তিনি লিখেছিলেন, ‘ধন্যবাদ ভবিষ্যৎ’। রোহিত শর্মার ভবিষ্যদ্বাণী সত্যি হতে চলেছে। শুভমান গিল টিম ইন্ডিয়ার হয়ে ওয়ানডেতে দুর্দান্ত পারফর্ম করছেন। ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে গিলের নির্বাচন স্থির বলে মনে করা হচ্ছে। নির্বাচকদের আস্থাকে সঠিক প্রমাণ করে তাদের বিশ্বাসকে নিজের ব্যাটিং পারফরমেন্স দিয়ে যোগ্যতা দিয়েছেন তিনি।

আরও পড়ুন… Ranji Trophy: 'আত্মতুষ্টির জায়গা নেই', নক-আউটের টিকিট নিশ্চিত করেও সাবধানী বাংলা কোচ লক্ষ্মীরতন

ক্রিকেট ভক্তরা এখন এই টুইটে শুভমান গিলের জন্মদিনের শুভেচ্ছার জবাবে রোহিত শর্মার উত্তর শেয়ার করছেন। আসলে, রোহিতের ৩৩ তম জন্মদিনে শুভমান তাকে শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন যে হিটম্যানের মতো পুল শট আর কেউ খেলতে পারবে না। এর উত্তরে রোহিত বলেন, ‘ধন্যবাদ ফিউচার’ এখন ক্রিকেট ভক্তরা বারবার রোহিতের এই পুরনো টুইটের স্ক্রিনশট পোস্ট করছেন। শুভমন গিলের আগে, রোহিত শর্মাও সূর্যকুমার যাদবকে নিয়ে একটি বিশেষ টুইট করেছিলেন। যা পরে সত্য প্রমাণিত হয়েছিল। রোহিত শর্মা টুইট করে লিখেছেন, ‘বিসিসিআইয়ের সঙ্গে চেন্নাইয়ে পুরস্কারের কাজ শেষ হয়েছে। কিছু সেরা ক্রিকেটার এগিয়ে আসছে। মুম্বই থেকে সূর্যকুমার যাদব। ভবিষ্যতে তার উপর নজর রাখা হবে।’

শুভমন গিল পঞ্চম ভারতীয় হিসেবে ওয়ানডেতে ডাবল সেঞ্চুরি করেছেন। তার আগে সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র সেহওয়াগ, রোহিত শর্মা ও ইশান কিষাণ এই কীর্তি করেছেন। ওয়ানডেতে তিনটি ডাবল সেঞ্চুরি করেছেন রোহিত শর্মা। তিনিই একমাত্র ব্যাটসম্যান যিনি ওয়ানডেতে তিনবার এই সাফল্য পেয়েছেন। এমন পরিস্থিতিতে, শুভমন গিল যখন ডাবল সেঞ্চুরি করলেন, ভক্তরা রোহিতের এই পুরানো টুইটটি শেয়ার করতে শুরু করলেন তাঁকে পরবর্তী রোহিত শর্মা বলে।

শুভমন গিল এখনও পর্যন্ত ১৯টি ওডিআই খেলেছেন। এতে তিনি ৬৮.৮৭ গড়ে দুর্দান্ত ব্যাটিং গড়ে রান করেছেন। ওডিআই ক্রিকেটে দ্রুততম ভারতীয় হিসেবে এক হাজার রান করেছেন তিনি। শুভমনের বর্তমানে ১১০২ রান রয়েছে। তার ছোট ক্যারিয়ারে তিনি ৩টি সেঞ্চুরি ও ৫টি হাফ সেঞ্চুরি করেছেন।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন