বাংলা নিউজ > ময়দান > Thomas Cup 2022 Final India vs Indonesia Live Streaming: কখন ও কোথায় দেখবেন ভারতের ঐতিহাসিক ম্যাচ?

Thomas Cup 2022 Final India vs Indonesia Live Streaming: কখন ও কোথায় দেখবেন ভারতের ঐতিহাসিক ম্যাচ?

থমাস কাপের সেমিফাইনালে কিদাম্বি শ্রীকান্ত। (ছবি সৌজন্যে এএফপি)

Thomas Cup 2022 Final India vs Indonesia Live Streaming: আজ থমাস কাপের ফাইনালে ইন্দোনেশিয়ার বিরুদ্ধে নামছে ভারত। যে ম্যাচের আগেই ইতিহাস গড়ে ফেলেছে টিম ইন্ডিয়া। এই প্রথমবার থমাস কাপের ফাইনালে উঠেছে। রবিবার আরও একটি ইতিহাস গড়ার সামনে দাঁড়িয়ে আছেন কিদাম্বি শ্রীকান্তরা।

ইতিমধ্যে ইতিহাস তৈরি করে ফেলেছে ভারত। নিশ্চিত হয়ে গিয়েছে রুপো। পদকের রংটা সবথেকে উজ্জ্বল করতে রবিবার ইন্দোনেশিয়ার বিরুদ্ধে থমাস কাপ ফাইনালে নামতে চলেছে ভারতীয় ব্যাডমিন্টন দল (Thomas Cup 2022 Final India vs Indonesia)। 

কবে ভারত বনাম ইন্দোনেশিয়া থমাস কাপ ২০২২-র ফাইনাল হবে?

আজ (রবিবার, ১৫ মে) থমাস কাপের ফাইনালে মুখোমুখি হচ্ছে ভারত এবং ইন্দোনেশিয়া।

কখন থমাস কাপের ফাইনাল (ভারত বনাম ইন্দোনেশিয়া) শুরু হবে (When to watch Thomas Cup 2022 Final)?

ভারতীয় সময় অনুযায়ী, সকাল ১১ টা ৩০ মিনিট থেকে থমাস কাপের ফাইনাল শুরু হবে।

কোন টিভি চ্যানেলে ভারত বনাম ইন্দোনেশিয়ার থমাস কাপের ফাইনাল সম্প্রচারিত হবে (Where to watch Thomas Cup 2022 Final)?

Sports 18 চ্যানেলে সরাসরি থমাস কাপের ফাইনাল দেখা যাবে।

ভারত বনাম ইন্দোনেশিয়া থমাস কাপ ২০২২-র ফাইনালের লাইভ স্ট্রিমিং কোথায় দেখবেন (Thomas Cup 2022 Final India vs Indonesia Live Streaming)?

Voot অ্যাপে থমাস কাপের ফাইনালের (ভারত বনাম ইন্দোনেশিয়া) লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন। সেইসঙ্গে ম্যাচের যাবতীয় আপডেট লাইভ দেখতে পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়। তাই নজর রাখুন এখানে – হিন্দুস্তান টাইমস বাংলা

ভারত বনাম ইন্দোনেশিয়া ম্যাচের সূচি

থমাস কাপে ভারতের প্রথম ম্যাচে খেলবেন লক্ষ্য সেন। তারপর নামবে সাত্যিকসাইরাজ রানকিরেড্ডি ও চিরাগ শেটির জুটি। তারপর ফের সিঙ্গলস হবে। নামবেন কিদাম্বি শ্রীকান্ত। তারপর লড়াই করবেন এম আর অর্জুন এবং ধ্রুব কাপিলা। পঞ্চম তথা ফাইনাল ম্যাচে নামবেন এইচএস প্রণয়।

বন্ধ করুন