বাংলা নিউজ > ময়দান > শেষ বলে দরকার ৬ রান, দুর্দান্ত ছক্কায় ম্যাচ জেতালেন ট্রেন্ট বোল্ট: দেখুন সুপার স্ম্যাশের উত্তেজক মুহূর্তের ভিডিও
ছক্কা হাঁকাচ্ছেন বোল্ট। ছবি- টুইটার।

শেষ বলে দরকার ৬ রান, দুর্দান্ত ছক্কায় ম্যাচ জেতালেন ট্রেন্ট বোল্ট: দেখুন সুপার স্ম্যাশের উত্তেজক মুহূর্তের ভিডিও

  • লো-স্কোরিং থ্রিলারে রুদ্ধশ্বাস জয় নর্দার্ন ব্রেভের।

শেষ বলে ৬ রান দরকার। ক্রিজে রয়েছে শেষ ব্যাটিং জুটি। এমন পরিস্থিতিতে ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতানো যে কোনও ব্যাটসম্যানের স্বপ্ন। সেই স্বপ্নটাই সত্যি করলেন ট্রেন্ট বোল্ট। টেল-এন্ডার হওয়া সত্ত্বেও প্রতিষ্ঠিত ব্যাটসম্যানের মতো শেষ বলে ছক্কা হাঁকিয়ে ঘরোয়া সুপার স্ম্যাশে নর্দার্ন ব্রেভকে জয় এনে দেন কিউয়ি পেসার।

লো-স্কোরিং ম্যাচ যে এমন উত্তেজk রূপ নিতে পারে, তা ক্যান্টারবেরি বনাম নর্দার্ন ব্রেভের এই ম্যাচটি না দেখলে বোঝা যেত না। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ক্যান্টারবেরি ১৭.২ ওভারে মাত্র ১০৭ রালে অল-আউট হয়ে যায়। হেনরি নিকোলস করেন ৩৫ রান। বাকিরা কেউই বলার মতো রান সংগ্রহ করতে পারেননি। বোল্ট ২১ রানে ২টি উইকেট নেন। ইশ সোধি নেন ২২ রানে ২ উইকেট। জো ওয়াকার ১৩ রানে ৩টি উইকেট পকেটে পোরেন।

জবাবে ব্যাট করতে নেমে নর্দার্ন ব্রেভ একসময় ১৮.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯৮ রান তুলে ফেলে। সুতরাং, শেষ ৮ বলে জয়ের জন্য ১০ রান দরকার ছিল ব্রেভের। তবে ম্যাচে চমক আসে তার পরেই। ১৮.৫ ওভারে আউট হন কাগলেইন।

শেষ ওভারে প্রয়োজন ছিল ৮ রান। এডের প্রথম ২ বলে পরপর আউট হন অনুরাগ বর্মা ও ইশ সোধি। তৃতীয় বলে ১ রান নেন বোল্ট। চতুর্থ বলে সাজঘরে ফেরেন ওয়াকার। পঞ্চম বলে ১ রান নেন ক্লার্ক। সুতরাং, শেষ বলে ৬ রান দরকার ছিল বোল্টদের। শেষমেশ কিউয়ি পেসার লেগসাইডে ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতান দলকে।

বন্ধ করুন