বাংলা নিউজ > ময়দান > করোনায় আক্রান্ত দক্ষিণ আফ্রিকার ২ ক্রিকেটার, সম্প্রতি খেলেছিলেন ৪ দিনের ম্যাচ
ফের কোভিডের কালো ছায়া, করোনা আক্রান্ত ২ দক্ষিণ আফ্রিকা ক্রিকেটার। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
ফের কোভিডের কালো ছায়া, করোনা আক্রান্ত ২ দক্ষিণ আফ্রিকা ক্রিকেটার। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

করোনায় আক্রান্ত দক্ষিণ আফ্রিকার ২ ক্রিকেটার, সম্প্রতি খেলেছিলেন ৪ দিনের ম্যাচ

  • কয়েকদিন আগেই করোনাভাইরাসের জেরে অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গিয়েছে দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ড সিরিজ।

শুভব্রত মুখার্জি

কয়েকদিন আগেই করোনাভাইরাসের জেরে অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গিয়েছে দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ড সিরিজ। করোনার করালগ্রাস থেকে এখনও মুক্তি ঘটেনি বিশ্বের। বিশ্বজুড়ে যুদ্ধকালীন তৎপরতায় চলছে করোনা টিকা তৈরির কাজ। এরমধ্যে আবারও খারাপ খবর এল দক্ষিণ আফ্রিকা শিবির থেকে।

করোনায় আক্রান্ত হলেন দুই প্রোটিয়া ক্রিকেটার। করোনায় আক্রান্ত দুই ‍ক্রিকেটারের নাম অবশ্য প্রকাশ করেনি ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। দক্ষিণ আফ্রিকা টেস্ট দলে ফের হানা দিয়েছে করোনা। শনিবার দুই ক্রিকেটারের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। বক্সিং ডে'তে শ্রীলঙ্কার বিরুদ্ধে শুরু হওয়া টেস্ট নিয়ে বিপাকে পড়েছে প্রোটিয়া শিবির।

দুই ক্রিকেটারের নাম ক্রিকেট দক্ষিণ আফ্রিকা না জানালেও জানা গিয়েছে, তাঁরা সর্বশেষ চারদিনের ঘরোয়া ম্যাচ খেলেছিলেন। অন্যান্য ক্রিকেটারদেরও সংস্পর্শে এসেছিলেন।ক্রিকেটাররা করোনা আক্রান্ত হওয়ায় চারদিনের ঘরোয়া ক্রিকেটের শেষ রাউন্ড বাতিল করা হয়েছে। আগামী ২০-২৩ ডিসেম্বর এই খেলা হওয়ার কথা ছিল। বাকি ক্রিকেটারদের শনিবার থেকে জৈব সুরক্ষা বলয়ে রাখা হয়েছে।

করোনা আক্রান্ত হওয়ায় তাঁদের আইসোলেশনে রাখা হয়েছে। এই দুই ক্রিকেটারের পরিবর্তে দলে ডাকা হয়েছে আরও তিনজনকে। তাঁরা হলেন - লুথো সিম্পালা, রায়নার্ড ফন তোন্দের ও ডোয়াইনি প্রিটোরিয়াস।

বন্ধ করুন