বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: বারবার অশ্বিনকে থামিয়ে দিলেন ল্যাবুশান, কী হল তারপর?

ভিডিয়ো: বারবার অশ্বিনকে থামিয়ে দিলেন ল্যাবুশান, কী হল তারপর?

ল্যাবুশান বারবার অশ্বিনকে থামালেন (ছবি-টুইটার)

সেই মুহূর্তে মার্নাস ল্যাবুশানের কাছে গিয়ে টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন রোহিত শর্মাও বিষয়টি জানতে চান। মার্নাস ল্যাবুশান সবটাই জানান। যদিও এর পরে সকলেই হাসতে থাকেন। এরপরে বল করতে আসেন রবিচন্দ্রন অশ্বিন। এই ছবিই বলে দিচ্ছিল টিম ইন্ডিয়ার বোলার অশ্বিন প্রতিপক্ষের বিরুদ্ধে কতটা আতঙ্ক তৈরি করেছেন।

ইন্দোরে ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যকার টেস্ট ম্যাচে ৯ উইকেটে জয়ী হয়েছে অস্ট্রেলিয়া দল। এরফলে সিরিজের ব্যবধান কমিয়ে ২-১ ফল করেছে স্মিথ অ্যান্ড কোম্পানি। তবে এই ম্যাচে অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসে মজার একটি ঘটনা দেখা গিয়েছিল। যেখানে রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে মার্নাস ল্যাবুশানের একটা মজার লড়াই দেখা গিয়েছিল। এই লড়াই-এ স্পষ্ট ছিল যে অজি ব্যাটাররা কতটা চাপে ছিল এবং তারা কী ভাবে মাঠে মাইন্ড গেম খেলছিলেন। এই সিরিজে দুর্দান্ত বোলিং করে ব্যাটারদের মধ্যে ভয় তৈরি করেছিলেন অশ্বিন। এই ম্যাচে অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসের সময়ও একই অবস্থা দেখা গিয়েছিল। ম্যাচের মাঝে অশ্বিনের অ্যাকশন দেখে তাঁকে থামিয়ে দিয়েছিলেন বিশ্বের এক নম্বর মার্নাস ল্যাবুশান। এর পরে ম্যাচের মাঝে উত্তেজনা তৈরি হয়েছিল।

ভারতীয় অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন সবসময় তাঁর বোলিংয়ে নতুন প্রচেষ্টা চালিয়ে যান এবং ব্যাটসম্যানকে চমকে দেন। এমনই এক ঘটনা দেখা গেল ইন্দোরে তৃতীয় টেস্ট ম্যাচে। বিশ্বের এক নম্বর টেস্ট ব্যাটসম্যান মার্নাস ল্যাবুশানের কাছে বোলিং করার সময়, তিনি হঠাৎ রানার্স আপ ছাড়াই বল করার সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন… বিরাট-পূজারাদের আউট করে নিজেকে ভাগ্যবান বলছেন ইন্দোর টেস্টের সেরা নাথান লিয়ন

রবিচন্দ্রন অশ্বিনের এই ডেলিভারি দেখে অবাক হয়ে যান মার্নাস ল্যাবুশান। এবং অশ্বিন যখন বল ছুঁড়তে হাত ঘুরিয়েছিলেন, তখন হঠাৎ মার্নাস ল্যাবুশান তার হাত দেখিয়ে ক্রিজের পাশে চলে যান। এরপর বল করেননি অশ্বিন। এর পরে, ল্যাবুশান এবং অশ্বিনের মধ্যে কিছু কথোপকথন হয়েছিল, পাশাপাশি আম্পায়ার উইলসনও এতে ক্ষুব্ধ হন এবং তিনি ল্যাবুশানের কাছে গিয়ে এটি নিয়ে কথা বলেন। সেই মুহূর্তে মার্নাস ল্যাবুশানের কাছে গিয়ে টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন রোহিত শর্মাও বিষয়টি জানতে চান। মার্নাস ল্যাবুশান সবটাই জানান। যদিও এর পরে সকলেই হাসতে থাকেন। এরপরে বল করতে আসেন রবিচন্দ্রন অশ্বিন। এই ছবিই বলে দিচ্ছিল টিম ইন্ডিয়ার বোলার অশ্বিন প্রতিপক্ষের বিরুদ্ধে কতটা আতঙ্ক তৈরি করেছেন।

আরও পড়ুন… তোমার ধারাভাষ্য উপভোগ করছি- কার্তিককে ফোন করে বলেছিলেন ধোনি

এই ভারতীয় দলে রবীনচন্দ্রন অশ্বিনের চেয়ে ভালো স্পিন বোলাররা যে আর কেউ নেই সেটা আবারও প্রমাণ হল। দিনের মাত্র দ্বিতীয় বলে ওপেনার উসমান খোয়াজাকে শূন্য রানে আউট করেন অশ্বিন। ম্যাচের কথা বললে, ইন্দোর টেস্টের তৃতীয় দিনে ৭৬ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমেছিল টিম অস্ট্রেলিয়া। বর্ডার-গাভাসকর ট্রফির তৃতীয় টেস্টের তৃতীয় দিনে ৯ উইকেটে জয় পায় অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়া ১৮.৫ ওভারে এক উইকেট হারিয়ে ৭৮ রান তুলে নেয়। ট্রেভিস হেড (৪৯) এবং মার্নাস ল্যাবুশানের (২৮) অপরাজিত ইনিংসের জন্য এমন বড় জয় পায় অস্ট্রেলিয়া।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌এখন খাওয়ারও সময় পাই না, খাই একবার রাতে’‌, প্রিয় খাবারের কথা জানিয়ে দিলেন মমতা গভীর রাতে শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের আশ্রমে হামলা, সন্ন্যাসীদের নিগ্রহের অভিযোগ তন্ময়-রথিজিৎদের কঠিন নজরদারিতে চলছে গ্র্যান্ড অডিশন, কবে থেকে আসছে সারেগামাপা? আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী জি বাংলা ছেড়ে এবার জলসায় জনপ্রিয় নায়ক, উড়ানে প্রতীকের পাশে থাকছেন হ্যান্ডসাম আগামিকাল ছিন্নমস্তা জয়ন্তী, সমস্যা থেকে মুক্তি পেতে কী ভাবে করবেন পুজো, জেনে নিন লাভের দৌড়ে পিছিয়ে গেল টিসিএস, ১০ বছরে এই প্রথম! এগিয়ে গেল টাটার অন্য সংস্থা মমতার হুমকির পর জলপাইগুড়িতে রামকৃষ্ণ মিশনের আশ্রমে হামলা হয়েছে, দাবি মোদীর লাক্ষাদ্বীপের সাদা বালিতে মাখামাখি রুকমার, ঘুরতে কেমন খরচ হবে জনপ্রতি? এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল

Latest IPL News

আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.