বাংলা নিউজ > ময়দান > রোনাল্ডো-মেসির পরেই বিরাট! কোহলির ইনস্টাগ্রাম পোস্টের আয় জানলে আপনিও চমকে যাবেন
কোহলির ইনস্টাগ্রাম পোস্টের আয় জানলে আপনিও চমকে যাবেন (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)

রোনাল্ডো-মেসির পরেই বিরাট! কোহলির ইনস্টাগ্রাম পোস্টের আয় জানলে আপনিও চমকে যাবেন

  • Hopperhq.com-এর রিপোর্ট অনুযায়ী, বিরাট কোহলি একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য ৮.৬৯ কোটি টাকা পান। বিরাট যে কোনও এশিয়ান খেলোয়াড় বা সেলিব্রিটির থেকে এগিয়ে রয়েছেন। যদিও খেলোয়াড় হিসাবে এই তালিকায় বিশ্বের তিন নম্বরে রয়েছেন তিনি। 

বিরাট কোহলি হয়তো তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ সময় দিয়ে যাচ্ছেন। কিং কোহলির ব্যাট সেভাবে কথা বলছে না। যে কারণে সমালোচকরা প্রশ্ন তুলছেন। যদিও বিশেষজ্ঞরা কোহলির ব্যাটিং নিয়ে প্রশ্ন তুলছেন, কিন্তু অর্থ রোজগারের ক্ষেত্রে বিরাট কোহলি কিন্তু নিজের জায়গা ধরে রেখেছেন। সাম্প্রতিক এক প্রতিবেদনে বলা হয়েছে, বিরাট কোহলি এশিয়ার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়। Hopperhq.com-এর রিপোর্ট অনুযায়ী, বিরাট কোহলি একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য ৮.৬৯ কোটি টাকা পান। বিরাট যে কোনও এশিয়ান খেলোয়াড় বা সেলিব্রিটির থেকে এগিয়ে রয়েছেন। যদিও খেলোয়াড় হিসাবে এই তালিকায় বিশ্বের তিন নম্বরে রয়েছেন তিনি।

আরও পড়ুন… BCCI-এর বড় সিদ্ধান্ত! বিদেশি লিগে ভারতীয় ক্রিকেটারদের ছাড়পত্র দিতে পারে বোর্ড 

বিরাট কোহলির আগে রয়েছেন আর্জেন্তিনার কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসি। এই কিংবদন্তি খেলোয়াড় একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য ১৪ কোটি টাকা পেয়ে থাকেন। অর্থাৎ মেসির একটি পোস্টের আয় বিরাট কোহলির থেকে সাড়ে পাঁচ কোটি টাকা বেশি।তবে এই লড়াইয়ে মেসি এবং কোহলিকে পিছনে ফেলেছেন পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

আরও পড়ুন… BCCI-এর বড় সিদ্ধান্ত! বিদেশি লিগে ভারতীয় ক্রিকেটারদের ছাড়পত্র দিতে পারে বোর্ড 

একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে সবচেয়ে বেশি আয় করেন তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য রোনাল্ডো পেয়ে থাকেন ১৯ কোটি টাকা। অর্থাৎ ইনস্টাগ্রামে বিরাট কোহলির থেকে দ্বিগুণেরও বেশি আয় করেন রোনাল্ডো। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার রয়েছে। ৫৩ কোটিরও বেশি মানুষ রোনাল্ডোকে অনুসরণ করেন। ৩৪ কোটিরও বেশি মানুষ লিওনেল মেসিকে অনুসরণ করেন। একই সময়ে, ২০ কোটিরও বেশি মানুষ বিরাট কোহলিকে ফলো করেন। কোহলি এই তালিকায় বিশ্বের ১৭ নম্বরে রয়েছেন।

বন্ধ করুন