বাংলা নিউজ > ময়দান > 2,6,2,6,W,W: শেষ ওভারে দরকার ছিল ২০, প্রথম চার বলে ১৬ রান তুলেও ম্যাচ হারল সিডনি

2,6,2,6,W,W: শেষ ওভারে দরকার ছিল ২০, প্রথম চার বলে ১৬ রান তুলেও ম্যাচ হারল সিডনি

শেষ ওভারে উত্তেজক জয় অ্যাডিলেডের। ছবি- টুইটার (@StrikersBBL)।

Adelaide Strikers Vs Sydney Sixers WBBL 2022: ৩৮ বলে ৭১ রানের ধ্বংসাত্মক ইনিংসেও দলকে ম্যাচ জেতাতে পারলেন না বার্নস।

শেষ ওভারে জয়ের জন্য দরকার ছিল ২০ রান। সিডনি সিক্সার্স ওভারের প্রথম চার বলে ১৬ রান সংগ্রহ করে নেয়। সুতরাং, শেষ ২ বলে ৪ রান করলেই ম্যাচ জিতত তারা। তবে পরপর ২টি উইকেট হারিয়ে ম্যাচ হেরে বসে সিক্সার্স। মেয়েদের বিগ ব্যাশ লিগে একেবারে শেষ বল পর্যন্ত লড়াই চালিয়ে টানটান জয় তুলে নেয় অ্যাডিলেড স্ট্রাইকার্স।

রল্টন ওভালে লিগের ১৩তম ম্যাচে সিডনি সিক্সার্সের বিরুদ্ধে মাঠে নামে অ্যাডিলেড স্ট্রাইকার্স। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে অ্যাডিলেড। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৪২ রান তোলে।

মেডলাইন পেনা দলের হয়ে সব থেকে বেশি ৩৯ রান করেন। এছাড়া লরা উলভার্ট ২৩, কেটি ম্য়াক ২০, তালিয়া ম্যাকগ্রা ১৮ ও টেগান ম্যাকফার্লিন ২১ রান করেন। দিয়েন্দ্রা ডটিন ৫ রান করে সাজঘরে ফেরেন। সোফি একলেস্টোন ৪ ওভারে ১৫ রানের বিনিময়ে ২টি উইকেট নেন। অ্যাশলেই গার্ডনার ২০ রান খরচ করে ১টি উইকেট তুলে নেন।

আরও পড়ুন:- WI vs IRE T20 World Cup: সব থেকে বড় অঘটন! দু'বারের T20 বিশ্বচ্যাম্পিয়নরা ছিটকে গেল প্রথম রাউন্ড থেকেই

জবাবে ব্যাট করতে নেমে সিডনি সিক্সার্স ১৯ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১২৩ রান তোলে। এরিন বার্নস ৫৫ রানে ব্যাট করছিলেন। শেষ ওভারে বল করতে আসেন জেমা বার্সবি। তাঁর প্রথম চারটি বলে যথাক্রমে ২, ৬, ২ ও ৬ রান সংগ্রহ করেন বার্নস। তবে পঞ্চম বলে আউট হয়ে যান তিনি। শেষ বলে চার মারলেই ম্যাচ জিতত সিক্সার্স। যদিও শেষ বলে আউট হয়ে বসেন অ্যাঞ্জেলিনা জেনফোর্ড। ফলে তীরে এসে তরী ডোবে সিডনির। তারা ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৩৯ রানে আটকে যায়। ৩ রানের সংক্ষিপ্ত ব্যবধানে হার মানতে হয় সিডনিকে।

আরও পড়ুন:- ZIM vs SCOT: অঘটন ঘটানো স্কটল্যান্ডকে ছিটকে দিয়ে সুপার টুয়েলভে জিম্বাবোয়ে, লড়বে ভারতের গ্রুপে

বার্নস শেষমেশ ৭টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৮ বলে ৭১ রান করেন। তিনি ৩০ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। দল হারলেও এমন ধুমধাড়াক্কা ব্যাটিংয়ের জন্য ম্য়াচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন এরিন। এছাড়া সুজি বেটস ২২, নিকোল বোল্টন ১৩ ও সোফি একলেস্টোন ১৭ রান করেন। অ্যালিসা হিলি আউট হন ৬ রান করে। খাতা খুলতে পারেননি এলিস পেরি। অ্যাশলেই গার্ডনার মাঠ ছাড়েন ৭ রান করে।

অ্যাডিলেডের হয়ে ৩টি করে উইকেট দখল করেন ডার্সি ব্রাউন ও জেমা। ১টি করে উইকেট নেন তালিয়া ম্যাকগ্রা ও জেড ওয়েলিংটন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অদিতি মুন্সির স্বামী দেবরাজকে ফের তলব করল সিবিআই, ভোট মরশুমে বাড়তি টেনশন ব্রিজভূষণের ছেলের কনভয়ের গাড়ির ধাক্কা, মৃত ২, ‘ধর্ষকের জায়গা খুনিকে আনল BJP?’ পাইলট মোডে 'গার্ল পাওয়ার', এবার মহিলা যাত্রীদের জন্য নয়া উদ্যোগ ইন্ডিগোর তৃণমূল কংগ্রেস নেতাকে লক্ষ্য করে চলল গুলি–বোমা, সপ্তম দফার আগেই তপ্ত জয়নগর Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মাঝ আকাশে বিমানে নগ্ন হয়ে দৌড় যাত্রীর, ধাক্কা মারলেন ফ্লাইট অ্যাটেনডেন্টকে ইস্তাহারে রাজনৈতিক দলগুলির প্রতিশ্রুতি ‘দুর্নীতিমূলক প্রথা নয়’, সাফ জানাল SC তাঁকে বাংলা শিখিয়েছেন, ‘মা’এর সেটে কলকাতার এই রূপকথা-কেই বড় পছন্দ কাজলের চায়ের সঙ্গে ভুলেও নয় এই সব খাবার! খেলেই বাজবে পেটের বারোটা দম ফেলার সময় নেই, IPL 2025-এর আগে পর্যন্ত রোহিতদের ঠাসা ক্রীড়াসূচিতে চোখ রাখুন

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.